scorecardresearch
 

Hero Alom Girlfriend: আবার প্রেমে পড়লেন হিরো আলম, নতুন গার্লফ্রেন্ড কে?

বেশ কিছুদিন ধরেই হিরো আলমের সঙ্গে তার স্ত্রী নুসরাতের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার শোনা গেল, হিরোর জীবনে এসেছে নতুন প্রেম। তার নতুন প্রেমিকার নাম রিয়া মনি। এই কন্যের সঙ্গেই আপাতত জুটি বেঁধে বাংলাদেশে স্টেজ পারফর্ম করে বেড়াচ্ছেন হিরো আলম।

Advertisement
চেনেন হিরো আলমের বন্ধবীকে? চেনেন হিরো আলমের বন্ধবীকে?
হাইলাইটস
  • আলমের সঙ্গে তার স্ত্রী নুসরাতের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল
  • এবার শোনা গেল, হিরোর জীবনে এসেছে নতুন প্রেম

হিরো আলম, এই নামটি কেবল আর বাংলাদেশ নয়, গোট বিশ্বেই জনপ্রিয় হয়ে উঠছে ধীরে ধীরে। সোশ্যাল মিডিয়ায় অদ্ভূত সব  মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলে দেওয়া আশরাফুল আলম আজ হয়ে গিয়েছেন হিরো আলম। তার ব্যক্তিগত জীবন নিয়েও কম কানাঘুষো শোনা যায় না। বেশ কিছুদিন ধরেই হিরো আলমের সঙ্গে তার স্ত্রী নুসরাতের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার শোনা গেল, হিরোর জীবনে এসেছে নতুন প্রেম। তার নতুন প্রেমিকার নাম রিয়া মনি। এই কন্যের সঙ্গেই  আপাতত জুটি বেঁধে বাংলাদেশে স্টেজ পারফর্ম করে বেড়াচ্ছেন হিরো আলম।

 

নতুন প্রেমিকার নাম রিয়া মনি

 

হিরো আলমের দুই বিয়ে
বাংলাদেশের সংবাদ মাধ‍্যম সূত্রে জানা যাচ্ছে, হিরো আলমের দুটি বিয়ে। নুসরত তাঁর দ্বিতীয় স্ত্রী। ২০১৯ এ বিয়ে হয় দুজনের। বগুড়ায় প্রথম পক্ষের স্ত্রী ও সন্তান রয়েছে হিরো আলমের। নুসরত জানিয়েছিলেন, স্বামীর প্রথম পক্ষের কথা তিনি জানতেন না।  কিন্তু সম্প্রতি তিনি খোঁজ খবর করে জানতে পারেন যে আদৌ প্রথম পক্ষের স্ত্রীকে তালাক দেননি হিরো আলম। বরং এখনো দুজনের মধ‍্যে যোগাযোগ রয়েছে। নুসরত আরো অভিযোগ করেছেন, একাধিক নারীসঙ্গ করেন তাঁর স্বামী। তিনি প্রতিবাদ করলে তাঁকেও তালাকের ভয় দেখান।

 

নুসরত হিরোর দ্বিতীয় স্ত্রী
নুসরত হিরোর দ্বিতীয় স্ত্রী

বেশ কয়েক মাস ধরেই হিরো আলমের সঙ্গে তার স্ত্রী নুসরতের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনও খোলাখুলি কিছু জানাননি তিনি। সূত্রের খবর, তাদের বিচ্ছেদ এখন সময়ের ব্যপার মাত্র। এক সময় নুসরতের সঙ্গে  মঞ্চ মাতিয়েছেন হিরো আলম। সিনেমাতেও জুটি বেঁধেছিলেন তারা। কাজ করতে গিয়েই দুজন দুজনের প্রেমে পড়েন।

Advertisement

 

নতুন প্রেমে মজেছেন হিরো আলম!
হিরো আলম এখন দুই বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। কাজের পাশাপাশি তার ব্যক্তিজীবন নিয়েও খবরের শিরোনামে এসেছেন বহুবার।  কিছুদিন আগেই  বাংলাদেশ থেকে ভারতে এসে দু দুজন ভাইরাল শিল্পী ভুবন বাদ‍্যকর ও রানু মণ্ডলের সঙ্গে গান রেকর্ড করে নিয়ে গিয়েছিলেন তিনি। ভুবন ও আলমের ‘বাবু খাইছো কাঁচা বাদাম’ ইতিমধ‍্যেই হিট। । কাজের পাশাপাশি তার ব্যক্তিজীবন নিয়েও হিরো আলম খবরের শিরোনামে এসেছেন বহুবার। এবার শোনা যাচ্ছে, নতুন প্রেমে মজেছেন হিরো আলম। তার নতুন প্রেমিকা রিয়া মনি। আপাতত জুটি বেঁধে বাংলাদেশ জুড়ে  স্টেজ পারফর্ম করে বেড়াচ্ছেন তারা। এই মুহূর্তে হিরো আলম ও রিয়া একসঙ্গেই আছেন। তারা লালমনিরহাটে একটি মেলায় রয়েছেন। সেখানে একসঙ্গে স্টেজ পারফর্ম করছেন। সেই ভিডিওচিত্রও নিজের পেজে শেয়ার করেছেন হিরো আলম। এমনকি রিয়ার সঙ্গে জুটি বেঁধে সিনেমাতেও অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি। নতুন প্রেমের প্রসঙ্গে জানতে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে 'হ্যাঁ', 'না' কোন উত্তরই স্পষ্ট করে দেননি সোশ্যাল মিডিয়া স্টার। তবে তার হাসিমাখা মুখ বুঝিয়ে দিয়েছে, বেশ জমে ওঠেছে নতুন প্রেম।

Advertisement