scorecardresearch
 

Tasnia Farin: হঠাৎই বিয়ে সারলেন 'কারাগার' খ্যাত তাসনিয়া, তাঁর স্বামীকে চিনে নিন

Tasnia Farin: পাঁচদিন হল বিয়ে করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর তাসনিয়া বিয়ে করলেন। যদিও এতদিন বাংলাদেশী অভিনেত্রীর সম্পর্কের কথা কাকপক্ষীতেও টের পাইনি।

Advertisement
তাসনিয়া ফারিণ তাসনিয়া ফারিণ
হাইলাইটস
  • পাঁচদিন হল বিয়ে করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।
  • স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর তাসনিয়া বিয়ে করলেন।

পাঁচদিন হল বিয়ে করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর তাসনিয়া বিয়ে করলেন। যদিও এতদিন বাংলাদেশী অভিনেত্রীর সম্পর্কের কথা কাকপক্ষীতেও টের পাইনি। গত ১১ অগাস্ট বিয়ে করলেও বিয়ের ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তাঁকে নিয়ে রীতিমতো শোরগোল পরে গিয়েছে।

তাসনিয়া ফারিণ যাঁকে বিয়ে করেছেন সেই রেজওয়ান আসলে কে জানেন? বাংলাদেশী এক সংবাদমাধ্যম অনুযায়ী, রেজওয়ান বিদেশে পড়াশোনা করছেন। জানা গিয়েছে, তাঁর পুরো নাম শেখ রেজওয়ান রফিদ আহমেদ। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সে স্নাতক করেছেন রেজওয়ান। মাঝে কয়েক বছর ঢাকার একটি প্রযুক্তি প্রতিষ্ঠানে সফটওয়্যার প্রকৌশলী হিসাবে চাকরি করেছেন। বর্তমানে তিনি আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে ডেটা সায়েন্সে স্নাতকোত্তর পড়ছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tasnia Farin (@tasnia_farin)

সাড়ে আট বছর ধরে নায়িকার সঙ্গে সম্পর্কে ছিলেন রেজওয়ান। যদিও নায়িকা নিজে কোনওদিন এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তাঁর কাছের কিছু মানুষ ছাড়া এ বিষয়ে কিছুই জানতেন না  কেউ। সোমবার দিন বিয়ের সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নেন তাসনিয়া। বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করে তিনি লেখেন, “সাড়ে আট বছরের ভালবাসা অবশেষে ১১ অগস্ট পরিণতি পেল। সময়ের সঙ্গে আমাদের জীবন বদলালেও সমীকরণ পাল্টায়নি। তাই আমরা আমাদের সম্পর্ককেও প্রকাশ্যে আনিনি।”

Advertisement

বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের মধ্যে তাসনিয়া ফারিণ অন্যতম। কারাগার সিরিজে তাঁর অভিনয় সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। এছাড়াও ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে তাসনিয়ার অভিনয় প্রশংসিত হয়েছিল। সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন।

আরও পড়ুন

 

Advertisement