scorecardresearch
 
বলিউড

এবার বলিউডে পা রাখছেন অবন্তিকা, মা ছিলেন সলমানের নায়িকা

অবন্তিকা
  • 1/8

বলিউড অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree) মেয়ে অবন্তিকা দাসানি (Avantika Dassani) চলচ্চিত্রে আসার আগেই ভক্তদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছেন। অবন্তিকা তার বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন এবং ভক্তরাও অধীর আগ্রহে তার অভিষেকের জন্য অপেক্ষা করছেন।

অবন্তিকা
  • 2/8

ভাগ্যশ্রী সলমান খানের (Salman Khan) সঙ্গে ম্যায়নে প্যার কিয়া প্রথম ছবি করেছিলেন এবং তার প্রথম ছবি থেকেই তিনি মানুষের হৃদয়ে ছিলেন। আজও সেই ছবির জন্য তাঁকে স্মরণ করা হয়। অবন্তিকাও এখন তার মায়ের পদাঙ্ক অনুসরণ করে বলিউডে পা রাখতে চলেছেন।

অবন্তিকা
  • 3/8

অবন্তিকা তার মায়ের মতো খুব সুন্দরী এবং অনেক স্টার কিডদের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতা। অবন্তিকাও সারা এবং জাহ্নবীর মতো একজন প্রকৃতি প্রেমী এবং তিনি প্রকৃতির সৌন্দর্যের মধ্যে থাকতে পছন্দ করেন।

অবন্তিকা
  • 4/8

সারা, জাহ্নবী এবং অনন্যার মতো অবন্তিকাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি ভক্তদের সঙ্গে তার ভ্রমণ এবং ভ্রমণের ছবি শেয়ার করেন এবং তার পোস্টগুলি দেখে অনুমান করা যায় যে তিনি নতুন জায়গাগুলি অন্বেষণ করতে পছন্দ করেন৷

অবন্তিকা
  • 5/8

অভিনেত্রীর লাইমলাইটে আসতে বেশি দিন হয়নি। তবে এরই মধ্যে তার ফলোয়ার হয়েছে ৭১ হাজার। অবন্তিকা বিখ্যাত পরিচালক মীরা নায়ার, অনুরাগ কাশ্যপ, ফারহান আখতার, পঙ্কজ ত্রিপাঠি, অমিতাভ বচ্চন, সানিয়া মালহোত্রা, রসিকা দুগল এবং তাপসী পান্নুর মতো অভিনেতাদের অনুসরণ করেন। এ থেকে অনুমান করা যায় যে তিনি তার শিল্প সম্পর্কে বেশ আন্তরিক এবং এখন থেকে অভিজ্ঞদের অনুসরণ করে তাদের কাছ থেকে শেখার চেষ্টা করছেন।

অবন্তিকা
  • 6/8

জি 5-এ মুক্তি পেতে যাওয়া ওয়েব সিরিজ মিথ্যা দিয়ে তার ক্যারিয়ার শুরু করতে চলেছেন অবন্তিকা। এতে মুখ্য ভূমিকায় থাকবেন হুমা কুরেশিও।

অবন্তিকা
  • 7/8

অবন্তিকার ভাই অভিমন্যু দাসানি ২০১৮ সালে মর্দ কো দর্দ নাহি হোতা সিনেমার মাধ্যমে তার কেরিয়ার শুরু করেছিলেন। কিছু সময় আগে তাকে মীনাক্ষী সুন্দরেশ্বর সিনেমায় দেখা গিয়েছিল সানিয়া মালহোত্রার সঙ্গে, যেখানে তার অভিনয় পছন্দ হয়েছিল। অন্যদিকে, অবন্তিকার মা ভাগ্যশ্রীর কথা বলতে গেলে, তাকে কঙ্গনা রানাউতের জয়ললিতার বায়োপিক থালাইভিতে দেখা গিয়েছে।

অবন্তিকা
  • 8/8

ছবি সৌজন্য: অবন্তিকা দাসানির অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল