scorecardresearch
 
বলিউড

বিকিনি লুকে অসামান্য Pooja Hegde, ফ্যানদের মন্তব্য 'লাকি ফটোগ্রাফার'

পূজা হেগড়ে
  • 1/8

দক্ষিণের অন্যতম সফল এবং সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী, পূজা হেগড়ে মালদ্বীপের ছুটির ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন। মালদ্বীপের ছুটিতে তার সর্বশেষ ছবি ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিচ্ছে। সমুদ্রের সুন্দর দৃশ্যের মাঝে নিজের বিকিনি পরা ছবি শেয়ার করে আগুন ধরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

পূজা হেগড়ে
  • 2/8

অফ-হোয়াইট প্রিন্টেড বিকিনি এবং নেট শ্রাগ পরা, পাশে পোজ দেওয়ার সময় পূজা তার সাহসী ছবি শেয়ার করেছেন। সিঁড়ি দিয়ে ওঠার সময় পাশের কোণ থেকে হাসি দিচ্ছে সে। অভিনেত্রীর এই ঝলমলে স্টাইলে ভক্তরা ভালোবাসা জানাচ্ছেন।

পূজা হেগড়ে
  • 3/8

ব্যবহারকারীদের কমেন্ট সেকশনের দিকে লক্ষ্য করলে দেখা যায়, মানুষ তার অনেক প্রশংসা করেছে। কিছু ব্যবহারকারী ফটোগ্রাফারকে ভাগ্যবান বলে বর্ণনা করেছেন, যিনি এই সুন্দরী অভিনেত্রীর একটি দুর্দান্ত ছবি তুলেছেন। একজন লিখেছেন, 'তুমি শীতকালকে গ্রীষ্মে পরিণত করেছ।'

পূজা হেগড়ে
  • 4/8

সামনে আরও মন্তব্য আছে। একজন লিখেছেন, 'তুমি এত সুন্দর কেন'। আরেকজন লিখেছেন, 'তোমার একটা সুন্দর হাসি আছে।' কেউ তাকে গর্জাস বলে আবার কেউ তাকে হট বলে পূজাকে কমপ্লিমেন্ট করেছেন।

পূজা হেগড়ে
  • 5/8

পূজা হেগড়েও তিন দিন আগে মালদ্বীপের ছুটিতে তার সুন্দর ছবি শেয়ার করেছেন। জলের মাঝখানে ভিলা আর কাঠের সেতুতে দাঁড়িয়ে পুজোর ছবিটা অসাধারন ছিল। তিনি একটি বিকিনি টপ এবং ম্যাচিং শর্টস পরা তার ছবি শেয়ার করেছেন।

পূজা হেগড়ে
  • 6/8

এদিকে পূজার প্যারিসে কাটানো দিনগুলোর কথা মনে পড়ে গেল। লাল কোট, বাদামী বুট পরে প্যারিসের রাস্তায় গাছে গুঞ্জন করে হাঁটতে হাঁটতে তার আগের দিনগুলোর কথা মনে পড়ে গেল। তার পোস্টে তিনি সেখানে শরতের রং উল্লেখ করেছিলেন।

পূজা হেগড়ে
  • 7/8

পূজা হেগড়ে-এর ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, বাহুবলী তারকা প্রভাসের সঙ্গে রাধে শ্যাম ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এ ছাড়া আরও তিনটি বড় ছবিতে বড় তারকাদের সঙ্গে কাজ করছেন তিনি। এর মধ্যে রয়েছে আচার্য, বিস্ট এবং সার্কাস।

পূজা হেগড়ে
  • 8/8

সার্কাস পরিচালনা করছেন রোহিত শেঠি। ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে কাজ করবেন পূজা হেগড়ে। পূজা ছাড়াও সার্কাসে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ।