scorecardresearch
 
বলিউড

Katrina Kaif: বি-গ্রেড হিরোইন থেকে সফল নায়িকা, দেখুন ক্যাটরিনার বলি-সফর

ক্যাটরিনা কাইফ
  • 1/10

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন, তখন কেউ ভাবেননি যে তিনি একদিন বলিউডের প্রথম সারির নায়িকা হবেন। ক্যাটরিনা কাইফকে আজ বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। সফল ক্যারিয়ার যাপন করা ক্যাটরিনা কাইফ তার ব্যক্তিগত জীবনের একটি বড় অধ্যায় শুরু করতে যাচ্ছেন।

ক্যাটরিনা কাইফ
  • 2/10

আগামী ৯ ডিসেম্বর ভিকি কৌশলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার লক্ষ লক্ষ অনুরাগী রয়েছেন কিন্তু ভিকি কৌশলই অভিনেত্রীর হৃদয় কেড়েছেন। ক্যাটরিনার বিয়ের আর ২ দিন বাকি। এর আগে এক নজরে দেখে নিন ক্যাটরিনার বলিউড সফর।

ক্যাটরিনা কাইফ
  • 3/10

ক্যাটরিনা কাইফের ফিল্ম ইনিংস যে কোনও নন-ফিল্ম পটভূমি থেকে আসা একজন অভিনেতার জন্য একটি উদাহরণ। এক অচেনা মুখ যিনি আজ লাখো হৃদয়ের স্পন্দন, ইন্ডাস্ট্রিতে এত বড় অবস্থান অর্জন করা সহজ নয়।

ক্যাটরিনা কাইফ
  • 4/10

ক্যাটরিনা তার ক্যারিয়ার শুরু করেছিলেন মডেল হিসেবে। ১৪ বছর বয়সে, ক্যাটরিনা কাইফ হাওয়াইয়ে একটি সুন্দরী প্রতিযোগিতা জিতেছিলেন। তার প্রথম মডেলিং অ্যাসাইনমেন্ট ছিল একটি জুয়েলারী প্রচারের জন্য। মডেলিংয়ে নিজের ছাপ ফেলে বলিউডে পা রাখেন ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ
  • 5/10

হিন্দি ইরোটিক ফিল্ম বুম-এ কাজ করে শিরোনাম হয়েছেন ক্যাটরিনা। এই বি গ্রেড মুভিতে যুক্ত ছিলেন অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, গুলশান গ্রোভার। ক্যাটরিনা এই ছবিতে সাহসিকতার পরিচয় দিয়েছেন। ক্যাটরিনা সিনেমা থেকে নজরে পড়ে এবং তিনি অনেক চলচ্চিত্রের অফার পেতে শুরু করেন।

ক্যাটরিনা কাইফ
  • 6/10

খুব কম মানুষই জানেন যে ক্যাটরিনা তেলুগু, মালায়লাম ছবিতেও কাজ করেছেন। তার দ্বিতীয় ছবি মল্লিশ্বরী। ক্যাটরিনার অভিনয় নিয়ে যতই প্রশ্ন উঠুক না কেন, কিন্তু তার সৌন্দর্য দেখে নির্মাতারা অভিনেত্রীকে কাস্ট করতে ছাড়েননি।

ক্যাটরিনা কাইফ
  • 7/10

ক্যাটরিনা কাইফের সফল হিন্দি ক্যারিয়ারের পেছনে সলমান খানের বড় হাত রয়েছে। সলমানকে তার গডফাদার বলেও ডাকেন ক্যাটরিনা। সলমানের সুবাদে ক্যাটরিনা ভালো ছবি পেয়েছেন, সলমানের সঙ্গে ক্যাটরিনার অনস্ক্রিন জুটিও পছন্দ হয়েছে।

ক্যাটরিনা কাইফ
  • 8/10

ক্যাটরিনা ও সলমান ডেট করেছেন। তারাও বিয়ে করতে যাচ্ছিলেন বলে খবর ছিল। ম্যায়নে পেয়ার কিউ কিয়া, পার্টনার, এক থা টাইগার, ভারত, যুবরাজ, টাইগার জিন্দা হ্যায় ছবিতে একসঙ্গে কাজ করেছেন সালমান ও ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ
  • 9/10

ক্যাটরিনার হাতে অনেক হিট সিনেমা রয়েছে। এর মধ্যে রয়েছে নমস্তে লন্ডন, ওয়েলকাম, রেস, সিং ইজ কিং, পার্টনার, আপনে, নিউ ইয়র্ক, অগ্নিপথ, এক থা টাইগার, জিন্দেগি না মিলেগি দোবারা, সূর্যবংশীর মতো সিনেমা। সময়ের সঙ্গে সঙ্গে ক্যাটরিনার অভিনয়েও উন্নতি হয়েছে।

ক্যাটরিনা কাইফ
  • 10/10

ক্যাটরিনা শিখেছেন হিন্দি, শিখেছেন কত্থক। তাকে বলিউডের অন্যতম সেরা নৃত্যশিল্পী হিসেবে বিবেচনা করা হয়। অনেক সিনেমায় ক্যাটরিনা আইটেম গানও করেছেন, যে গুলো দারুণ হিট হয়েছে। বিয়ের পরও ক্যাটরিনার ক্যারিয়ার তুঙ্গে উঠতে চলেছে। তার হাতে অনেক বড় ছবি আছে।