scorecardresearch
 
বলিউড

এবার রাতের পোশাকে ছবি পোস্ট করে VIRAL 'ঝুমা বৌদি' মোনালিসা

নাইট স্যুটে মোনালিসা
  • 1/8

ভোজপুরি কুইন মোনালিসা নিজের গ্ল্যামারাস রূপের ছবি পোস্ট করতে থাকেন। সোশ্যাল মিডিয়াতে তিনি বরাবরই স্বচ্ছ এবং ভক্তদের মনোরঞ্জন করে চলেন। কিন্তু এবার তিনি নাইট স্যুটে নিজের নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন এবং তিনি ছবি ছাড়বেন, আর তা ভাইরাল হবে না, তা কী হয়!

নাইট স্যুটে মোনালিসা
  • 2/8

নতুন ছবি থেকে চোখ সরানো মুশকিল। মোনালিসার ফটো সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে তহেলকা তৈরি করে দিয়েছে। লেটেস্ট ছবিতে মোনালিসার ম্যাজেন্টা কালার এর নাইট স্যুটে কিলার পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বলে দেখা যাচ্ছে। গ্লামার নতুন ফটো ফ্যানদের অত্যন্ত পছন্দ হয়েছে।

নাইট স্যুটে মোনালিসা
  • 3/8

ছবিতে মোনালিসা নাইট স্যুট পরে বেডের ওপর সিজলিং পোস্ট দিয়ে ভক্তদের হৃদস্পন্দন দ্রুত করে দিয়েছেন। নাইট স্যুট-এ অ্যাক্ট্রেস এর বেডরুম ফটো, যেই দেখেছেন, দেখতে থেকে গিয়েছেন। কোনও ছবিতে তিনি বসে, কোনওটাতে শুয়ে, কোনওটাতে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন। প্রতিটি ছবি অপূর্ব ওয়েভ নিয়ে এসেছে।

নাইট স্যুটে মোনালিসা
  • 4/8

ম্যাজেন্টা কালার এর নাইট স্যুট এর সঙ্গে মোনালিসা নিজের মেকআপ করেছেন। লিপস্টিক, আইলাইনার মাশকারা অ্যাক্ট্রেসকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

নাইট স্যুটে মোনালিসা
  • 5/8

মোনালিসার এই ছবিই এখনও পর্যন্ত বহু লোক লাইক ও শেয়ার করতে শুরু করেছেন। কমেন্ট সেকশনে তার উপর ভালোবাসা উজাড় করে দিয়েছেন। তাঁর তারিফ করতে গিয়ে কেউ হাঁফিয়ে যাচ্ছেন না। এক ইউজার লিখেছেন, সো বিউটিফুল। একজন লিখেছেন গর্জিয়াস। অন্যদিকে আরও অন্যান্যরা লিখেছেন চোখ সরাতে পারছি না।

নাইট স্যুটে মোনালিসা
  • 6/8

নাইট সুটে মোনালিসার ছবি ফ্যান্সদের যেভাবে ভালোবাসা আদায় করে নিয়েছে, তাতে প্রমাণিত যে মোনালিসা তার ভক্তের হৃদয়ে রানি।

নাইট স্যুটে মোনালিসা
  • 7/8

মোনালিসা এমন একজন অভিনেত্রী যিনি ভোজপুরির সঙ্গে হিন্দি ইন্ডাস্ট্রিতেও নিজের পা জমিয়ে ফেলেছেন। অ্যাক্ট্রেস বেশ কিছু শোতে নিজের দুর্দান্ত অভিনয়ে ফ্যান্সদের ইমপ্রেস করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়াতে অ্যাক্ট্রেস এর আলাদা ফ্যান ফলোইং রয়েছে। তাঁর ফটো পোস্ট হলেই যাঁরা হুমড়ি খেয়ে পরে তাঁর ছবিতে ভালবাসা ছড়িয়ে দেন।

 

নাইট স্যুটে মোনালিসা
  • 8/8

ফটো ক্রেডিটঃ মোনালিসা ইনস্টাগ্রাম

 
; ; ;