scorecardresearch
 
বলিউড

২০২০: OTT-তে প্রথমবার অভিনয় করলেন কোন কোন বলিউড অভিনেতা

1
  • 1/8

৮ থেকে ৯ মাস টানা লকডাউন প্রভাব পড়েছিল বলিউডেও। তাইতো পুরোপুরি নির্ভর করতে হয়েছে অনলাইন প্ল্যাটফর্মের উপর। এর আগে বলিউডের বড় তারকারা ওয়েব সিরিজ এবং অনলাইন প্ল্যাটফর্মে কম আগ্রহ দেখিয়েছিলেন। ২০২০ তা ভুল প্রমাণিত করল। অনলাইন প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করলেন অভিষেক বচ্চন, নাসিরুদ্দিন শাহ, সুস্মিতা সেনের মতো তারকারা। বেশ প্রশংসাও পেল সেই সব ছবি। (ছবি-টুইটার)
 

2
  • 2/8

নাসিরুদ্দিন শাহ - ২০২০-তে প্রথমবার ডিজিটালে আত্মপ্রকাশ করলেন নাসিরুদ্দিন শাহ। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেল আনন্দ তিওয়ারি পরিচালিত 'বন্দিশ বন্দিত'। এই ছবিতে ক্লাসিকাল গায়ক পণ্ডিত রাধেমোহন রাঠোরের ভূমিকায় অভিনয় করেছিলেন বলিউডে এই প্রবীণ অভিনেতা। তাঁর অভিনয় প্রমাণ করে দিল যে, প্ল্যাটফর্ম যাই হোক না কেন, যে কোনও পরিস্থিতিতেই তিনি নিখুঁত কাজের অধিকারী। (ছবি-টুইটার)
 

3
  • 3/8

সুস্মিতা সেন- ১৯ জুন হটস্টার স্পেশালে মুক্তি পেল আরিয়া। ক্রাইম ড্রামা এই সিরিজের মুখ্য চরিত্রে সুস্মিতা সেন। প্রথমবার ডিজিটালে অভিনয় করলেন সুস্মিতা। এই সিরিজের পাশাপাশি আরিয়ায় চরিত্রে সুস্মিতা সেনের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। (ছবি-টুইটার)
 

4
  • 4/8

অভিষেক বচ্চন - 'ব্রেথ ইন টু দ্য শ্যাডোস' ছবি দিয়ে ডিজিজাটে আসেন অভিষেক বচ্চন। ১০ জুলাই অ্যামাজন প্রাইম ভিডিও থেকে মুক্তি পায় এই ছবি। ছবিতে অভিষেককে দ্বৈত সত্তায় অভিনয় করতে দেখা যায়। ব্রেথ সিরিজের প্রথম ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন আর মাধবন। (ছবি-টুইটার)
 

5
  • 5/8

কারিশ্মা কাপুর - লকডাউনে মুক্তি পেয়েছে অলট বালাজি সিরিজ 'মেন্টালহুড'। মুখ্য ভূমিকায় অভিনেত্রী কারিশমা কাপুর। বহু বছর পর লোলোকে দেখা গেল পর্দায়। করিশ্মার এই নতুন পদক্ষেপে তাঁকে স্বাগত জানিয়েছেন সকলেই। (ছবি-টুইটার)
 

6
  • 6/8

ববি দেওল - ২০২০-তে ওটিটি প্ল্যাটফর্মে সাড়া ফেলেছেন অভিনেতা ববি দেওল। ২১ অগাস্ট নেটফ্লিক্স থেকে মুক্তি পায় রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত 'ক্লাস অফ ৮৩'। এরপরই এমএক্স প্লেয়ার থেকে মুক্তি পায় প্রকাশ ঝা পরিচালিত ছবি 'আশ্রম'। একেবারে নতুনরূপে দর্শক পেল ববি দেওলকে। (ছবি-টুইটার)
 

7
  • 7/8

আরশাদ ওয়ারসি - ক্রাইম ধর্মী সিরিজ 'অসুর'-এ মুখ্য চরিত্রে অভিনয় করেন আরশাদ ওয়ারসি। আরশাদের সঙ্গে অভিনয়ে বরুণ সোবতি। 'অসুর'-এ সার্কিড আরশাদকে একেবারে ভিন্ন রূপে পেয়েছে দর্শক। প্রশংসিতও হয়েছে দর্শকমহলে। (ছবি-টুইটার)
 

8
  • 8/8

জ্যাকলিন ফার্নান্ডেজ - ১ মে, নেটফ্লিক্স থেকে মুক্তি পায় 'মির্সেস সিরিয়াল কিলার'। ছবিতে প্রধান চরিত্রে জ্যাকলিন ফার্নান্ডেজ, মনোজ বাজপেয়ী এবং মোহিত রায়না। এই ছবি দিয়েই ডিজিটালে আত্মপ্রকাশ ঘটে জ্যাকলিনের। (ছবি-টুইটার)