scorecardresearch
 
বলিউড

Priyanka Chopra: প্রিয়াঙ্কা কি প্রেগনেন্ট? নিক-প্রিয়াঙ্কা নতুন কিছু 'Expect' করছেন!

প্রিয়াঙ্কা
  • 1/8

বলিউড এবং হলিউডের পাওয়ার কাপল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিবাহবিচ্ছেদের খবর তাদের ভক্তদের হতবাক করেছে। বিবাহবিচ্ছেদের গুজবের মধ্যে ২৩ নভেম্বর নেটফ্লিক্সে জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট অনুষ্ঠানটি মুক্তি পায়। ফ্যামিলি রোস্ট শোতে জোনাস ব্রাদার্স তাদের পার্টনারদের সঙ্গে যোগ দিয়েছিল। এই সময় প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসকে প্রচণ্ডভাবে রোস্ট করেন।

প্রিয়াঙ্কা
  • 2/8

নিক জোনাসকে রোস্ট করার সময় প্রিয়াঙ্কা চোপড়া নিক এবং তার বাচ্চাদের সম্পর্কে একটি রসিকতা করেছিলেন, যা সবাইকে এক মুহুর্তের জন্য হতবাক করে দিয়েছিল।

প্রিয়াঙ্কা
  • 3/8

'নিক জোনাস রোস্ট'-এর একটি সেগমেন্টে প্রিয়াঙ্কা বলেছিলেন যে নিকের বড় ভাইদের সন্তান রয়েছে। কেভিন জোনাসের দুটি কন্যা এবং জো জোনাসের একটি কন্যা রয়েছে। প্রিয়াঙ্কা বলেছিলেন যে তিনি এবং নিক পরিবারের একমাত্র দম্পতি যাদের সন্তান নেই। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া যা বললেন তা শুনে নিক-সহ সবার নিঃশ্বাস এক মুহূর্তের জন্য থেমে গিয়েছিল।

প্রিয়াঙ্কা
  • 4/8

প্রিয়াঙ্কা বলেন, 'আমরাই একমাত্র দম্পতি যাদের সন্তান নেই। তাই আমি এই ঘোষণা করতে খুব উত্তেজিত, নিক এবং আমি অপেক্ষা করছি… কিন্তু কয়েক সেকেন্ডের ব্যবধানে প্রিয়াঙ্কা আরও বলেন – আজ রাতে মাতাল হতে এবং আগামীকাল ঘুমাতে।

প্রিয়াঙ্কা
  • 5/8

প্রিয়াঙ্কার মজার স্টাইল দেখে সবাই মুগ্ধ হয় এবং হাসতে শুরু করে, কিন্তু নিক জোনাস কয়েক মুহূর্তের জন্য হতবাক হয়ে যান। নিকের মুখ দেখে প্রিয়াঙ্কা তাকে বলেন- আমি যখন এই কথা বলেছিলাম, তখন তোমার মুখটা দেখার মতো ছিল। প্রিয়াঙ্কার কথায় নিক উত্তর দেন- হ্যাঁ, আমি একটু চিন্তিত ছিলাম।

প্রিয়াঙ্কা
  • 6/8

শো চলাকালীন, প্রিয়াঙ্কাও তাকে নিক এবং তার বয়সের ব্যবধানে রোস্ট করেছিলেন। প্রিয়াঙ্কা বলেছেন, 'নিক এবং আমার মধ্যে বয়সের ১০ বছরের পার্থক্য রয়েছে এবং ৯০ এর দশকের অনেক পপ সংস্কৃতি রয়েছে যা নিক বুঝতে পারেন না এবং আমাকে তাকে ব্যাখ্যা করতে হয়। যা ভালো কারণ আমরা একে অপরকে কিছু জিনিস শেখাই। নিক আমাকে শিখিয়েছিলেন কীভাবে টিকটক চালাতে হয় এবং আমি তাকে দেখিয়েছিলাম একটি সফল অভিনয় কেরিয়ার কেমন হয়।

প্রিয়াঙ্কা
  • 7/8

প্রিয়াঙ্কা ছাড়াও, নিকের ভাইরাও তাকে এপিসোডের সময় প্রচুর রোস্ট করেছিলেন। কিন্তু তবুও প্রিয়াঙ্কা চোপড়া এপিসোডের পুরো লাইমলাইট কেড়ে নিয়েছেন।

প্রিয়াঙ্কা
  • 8/8

ছবি সৌজন্য প্রিয়াঙ্কা চোপড়া অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল