scorecardresearch
 
 
বলিউড

কিয়ারা কি সিদ্ধার্থের সঙ্গেই মলদ্বীপে? ৩৬ হাজারি সানগ্লাস পরা ছবিগুলি বেশ 'রহস্যজনক'

Kiara Advani
  • 1/8

মলদ্বীপে ছুটি কাটাতে এবং নতুন বছর উদযাপন করতে উপস্থিত অভিনেত্রী কিয়ারা আডবাণী। সেখানে নীল জল, সাদা বালির মাঝে   চুটিয়ে ভ্যাকেশন এনজয় করছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ভক্তদের জন্য শেয়ারও করেছেন একাধিক ছবি। 

Kiara Advani
  • 2/8


চোখে ৩৬ হাজারের সানগ্লাস, কখনো বিকিনিতে কখনো ব্যাকলেস সুইম স্যুটে ধরা দিচ্ছেন। সঙ্গে রয়েছে মানানসই অ্যাকসেসরিজ। তবে এই ছবিগুলির কারণে অভিনেত্রীর এই ট্রিপ আলোচনায় নেই। শোনা যাচ্ছে এই  ভ্রমণে কিয়ারা একা যাননি। বরং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাও তাঁর সাথে  রয়েছেন।

Sidharth Malhotra
  • 3/8

শুক্রবার সিদ্ধার্থ ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই পোস্টে তাঁর চেক ইন বলছে এই মুহূর্তে মলদ্বীপেই রয়েছেন অভিনেতা।  যেই  কারণে বলা হচ্ছে যে কিয়ারা এবং সিদ্ধার্থ একসঙ্গে ছুটি উপভোগ করছেন। 

Kiara Advani
  • 4/8

আসলে, কিয়ারা এবং সিদ্ধার্থ তাদের নিজেদের ইনস্টাগ্রামের  নতুন বছর সম্পর্কে পোস্ট করেছিলেন। যেখানে দু'জনকেই একই জায়গায় দেখা গিয়েছে। 

Kiara Advani
  • 5/8

এই ছবির পরে, দু'জনের  নিশ্চিত যে তারা এক সাথে ছুটি উদযাপন করছেন। তবে কিয়ারা জাবি করছেন তিনি নাকি সমস্ত ফটো ক্লিক করছেন।

Sidharth Malhotra
  • 6/8

তিনি দাবি করেছেন যে তিনি এই ভ্রমনে সম্পূর্ণ একা রয়েছেন, তাই তাঁকে সমস্ত ফটো নিজেই ক্লিক করছেন। কিয়ারার  এই বক্তব্য নিয়েই এই জোর আলোচনা বলি টাউনে। যদিও  ইনস্টাগ্রাম স্টোরিতে সেলফি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘যখন তুমি একা এবং তুমি নিজেই নিজের ছবি তোল।’ অর্থাৎ, কিয়ারা আকারে ইঙ্গিতে বোঝাতে চাইলেন একাই রয়েছেন তিনি। সিদ্ধার্থ বা অন্য কেউ তাঁর সঙ্গে নেই তাই বাধ্য হয়ে নিজেই নিজের ছবি তুলছেন অভিনেত্রী। 

Sidharth Malhotra
  • 7/8

যদিও কিয়ারা এবং সিদ্ধার্থ সর্বসম্মুখে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করেননি। কিন্তু দুজনকে প্রায় একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। 

Kiara Advani
  • 8/8


এদিকে, সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি কিয়ারা আডবানি। কপিল শর্মার কমেডি শো তে উপস্থিত হয়ে কিয়ারা জানিয়েছিলেন, বিয়ে না করা পর্যন্ত তিনি তাঁর ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনবেন না।  সেদিনই অবশ্য জল্পনা উস্কে শো তে অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন, ‘এটা তো বড় সিদ্ধান্তের (সিদ্ধান্তোওয়ালি- যা একটা গোপন ইঙ্গিত প্রকাশ করেছিল) কথা’। এটা শুনে অবশ্য কিয়ারার মুখ লাল হয়ে গিয়েছিল।  দর্শক এবং অন্যান্যরা হাসিতে ফেটে পড়ছিল।