scorecardresearch
 
বলিউড

PHOTOS: ব্লকবাস্টার হলিউড প্রোজেক্ট রিজেক্ট করেছেন এই বলি তারকারা

হলি
  • 1/7

বলিউডে এমন অনেক তারকা আছেন যাঁরা এমন কিছু বলিউড ছবি রিজেক্ট করেছেন যা পরে বিরাট বড় হিট হয়েছে। নানা কারণে তাঁরা ছবিগুলি বাতিল করেছিলেন। কখনও স্টারকাস্ট পছন্দ হয়নি। কখনও ডেটের সমস্যা ছিল। কখনও বা পরিচালকের সঙ্গে কাজ করতে ভালো লাগেনি। কিন্তু তাঁরা এমন কিছু হলিউড প্রোজেক্ট বাতিল করেছিলেন যা পরবর্তীকালে সারা বিশ্বের বক্স অফিসে রাজত্ব করেছে।

হলি
  • 2/7

যদিও বিষয় প্রকাশ্যে আসতেই এ নিয়ে সোশাল মিডিয়ায় ট্রোল পর্যন্ত হতে গহয়েছে তারকাদের। নেটিজনরা তাঁদের সরাসরি জিজ্ঞাসা করেছেন তাঁরা এই অফার কী ভাবে ফিরিয়ে দিলেন। বলিউডের বহু বড় তারকা এই তালিকায় সামল রয়েছেন।

হৃত্বিক রোশন
  • 3/7

হৃত্বিক রোশন
পিঙ্ক প্যান্থার ২ ছবিতে একটি মুখ্য ভূমিকায় অভিনয়ের অফার ফিরিয়েছিলেন হৃত্বিক। এই ছবিতে ঐশ্বর্য-ও একটি গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করেন। ডেট সমস্যার জন্যই হৃত্বিক ছবি ফিরিয়েছিলেন।

শাহরুখ খান
  • 4/7

শাহরুখ খান
কিং খান-এর কাছে একটি হলিউড মুভিতে গেম শো হোস্ট করার অফার দেওয়া হয়েছিল। পরবর্তীকালে সে চরিত্রে অভিনয় করেন অনিল কাপুর। সিনেমার নাম স্লামডগ মিলিয়নেয়ার। চরিত্রটি শাহরুখের পছন্দ হয়নি, তাই অফার ফিরিয়েছিলেন। একটি চ্যাট শো-তে বিষয়টি নিয়ে কথা বলেন শাহরুখ। তিনি জানান, টেলিভিশনে তিনি গেম শো হোস্ট করেছইলেন তার আগে। ফলে তিনি এটা করতে চাননি।

প্রিয়াঙ্কা চোপড়া
  • 5/7

প্রিয়াঙ্কা চোপড়া
ইমমর্টাল্স ছবিতে প্রিয়াঙ্কাকে একটি বড় চরিত্র অফার করা হয়েছিল। সে সময় সাত খুন মাফ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ডেটের সমস্যা থাকায় তিনি এই ছবি রিজেক্ট করেন। না হলে কোয়ান্টিকো-র আগেই হলিউডে পা রাখতেন পিগি চপস।

দীপিকা পাদুকোন
  • 6/7

দীপিকা পাদুকোন
ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭ সিনেমায় একটি মূল নারী চরিত্রের অফার পেয়েছিলেন দীপিকা। সে সময় দীপিকার হাতে বলিউডেরই বেশ কয়েকটি প্রোজেক্ট ছিল। তাই ডেটের সমস্যা ছিল। একটি সাক্ষাৎকারে দীপীকি জানান, ছবি হাতছাড়া হওয়ায় তাঁর কোনও ক্ষোভ নেই।

ঐশ্বর্য রাই
  • 7/7

ঐশ্বর্য রাই
২০০৪ সালে মুক্তি পায় ট্রয়। ব্র্যাড পিট, অরল্যান্ডো ব্লুম, শন বিনের সঙ্গে হলিউডের বহু বড় নাম ছিলেন সিনেমায়। ছবিতে একটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রের অফার দেওয়া হয়েছিল ঐশ্বর্যকে। ছবিতে কিছু ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে হত তাঁকে। সে কারণেই তিনি এই অফার ফিরিয়েছিলেন।