scorecardresearch
 
বলিউড

Sonakshi Sinha: ছবিতে চুমু বা বিকিনি দৃশ্য থাকলে চুক্তি সইয়ে না! জন্মদিনে অজানা সোনাক্ষী

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 1/8

বলিউডের অভিনেত্রী সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha ) আজ অর্থাৎ ২ জুন, ৩৩ তম জন্মদিন। ওজন হ্রাস থেকে শুরু করে ট্যুইটারে ফ্যান ফলোয়িং তৈরি করা, বারবার নিজেকে প্রমাণ করতে কঠোর পরিশ্রম করেছেন সোনাক্ষী। ২০১০ সালে তাঁর প্রথম ছবি 'দাবাং' -র জন্য ৩০ কেজি কমিয়েছিলেন তিনি। কিন্তু এরপরও ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। ১৯৮৭ সালে বিহারের রাজধানী পাটনায় জন্ম হয় সোনাক্ষীর। অভিনেতা শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহার মেয়ে তিনি।

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 2/8

সোনাক্ষী সিনহা পর্দায় গ্ল্যামারাস দৃশ্য অভিনয় করা এড়িয়ে চলেন। ছবির চুক্তি সই করার সময়ই, তিনি সেটি নিশ্চিত করেন। নায়িকা নিজেই একটি সাক্ষাৎকারে বিষয়টি প্রকাশ করেছিলেন।

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 3/8

তিনি বলেছিলেন, "আমি সবসময় আগেই বলে দি যে, বিকিনি বা চুম্বনের দৃশ্য করবো না। আমি এখনও অবধি পারিবারিক বিনোদন ফিল্মে কাজ করেছি এবং এটাই চালিয়ে যাবো।" নিজের শরীরের ওপর নির্ভর করে পারফরম্যান্স দেখাতে চান না সোনাক্ষী। 
 

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 4/8

একটি ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে  সোনাক্ষী সিনহা বলেছিলেন যে, আমি ইন্ডাস্ট্রিতে নায়িকা হতে এসেছি, সাইজ জিরো না। এই নিখুঁত বিশ্বে অনেক ত্রুটি রয়েছে। নিখুঁত হওয়ার চেষ্টা করবেন না, নিজের কাছে ঠিক থাকার চেষ্টা করুন। অন্যের চাপে এসে নিজেকে পরিবর্তন করবেন না, আত্মবিশ্বাসী হন। আমি যখন এই শিল্পে প্রবেশ করেছি তখন থেকেই আমি কয়েকটি বিষয় পরিষ্কার করে রেখেছি, ছোট পোশাক, চুম্বনের দৃশ্য,বিকিনি  ইত্যাদি করবো না । এখন এই ধরনের চরিত্র নিয়ে আমার কাছে কেউ আসে না। আমার কাজের কোনও অভাব নেই।

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 5/8

সোনাক্ষী আরও বলেন যে, "আমি মনে করি নায়িকাদের রোগা হওয়া উচিত এই ভাবনাটি আমি ভেঙে ফেলেছি। আমার ওজন সম্পর্কে যারা মন্তব্য করেন তাঁরা হয় আমায় হিংসে করেন এবং নয়তো তাঁদের কম্পিউটার স্ক্রিনের সামনে বসে অন্যের ছবিতে মন্তব্য করা ছাড়া আর কোনও কাজ নেই। আমি মনে করি না গ্ল্যামারাস লুকের জন্য জামাকাপড় খুলতে হবে। কোনও মেয়ের যদি মাথা থেকে পা পর্যন্ত ঢাকা না থাকে, তাঁর মানে এটা না যে সে কাউকে আমন্ত্রণ জানাচ্ছেন।

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 6/8

সোনাক্ষী সিনহা বলেছেন যে, "কেউ যদি এরকম চিন্তা করে তবে সমস্যা মেয়েটির নয়, এই রকম যাঁদের ভাবনা চিন্তা তাঁদের লালন- পালনে রয়েছে। আপনার শরীর এবং ব্যক্তিত্বের জন্য উপযুক্ত কি তা বোঝেন? আমি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। আমি প্রচুর মেয়েদের থেকে প্রতিদিন শুনতে পাই যে তাঁরা খুশি যে আমার মতো ফিগার নিয়ে বলিউডে নায়িকারা রয়েছেন।

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 7/8

সোনাক্ষী অবশেষে জানান যে, "আমি বিশ্বাস করি ফিটনেস জরুরি, তবে তার জন্য পাগল হওয়া উচিত না। কেউ ভুল কারণে ওজন কমাবেন না। আমি নিজেকে ক্ষুধার্ত রাখতে পারি না। আমি চর্মসার হতেও পারি না। আমি যেমন, সেটাতেই আমি খুশি।" আজ সোনাক্ষী সিনহা টোনড ফিগার বজায় রাখছেন। তবে তিনি ডায়েটের সঙ্গে মোটেও আপস করেন না। সোনাক্ষী বাস্তব জীবনে বেশ ফিট এবং সুস্থ।

Sonakshi Sinha birthday সোনাক্ষী সিনহা
  • 8/8

সমস্ত ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম