scorecardresearch
 

Aamir Khan-Kiran Rao Divorce: ১৫ বছরের সম্পর্কে ফাটল! বিচ্ছেদ ঘোষণা আমির- কিরণের

গত ডিসেম্বর মাসের নিজেদের ১৫ বছরের বিবাহ বার্ষিকী উৎযাপন করেছিলেন বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan) ও তাঁর পত্নী কিরণ রাও (Kiran Rao)। শনিবার একটি যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির ও কিরণ। 

Advertisement
আমির খান ও কিরণ রাও আমির খান ও কিরণ রাও
হাইলাইটস
  • দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে ইতি আমির খান ও কিরণ রাওয়ের।
  • গত ডিসেম্বর মাসের নিজেদের বিবাহ বার্ষিকী উৎযাপন করেছিলেন তাঁরা।
  • শনিবার একটি যৌথ বিবৃতি দিয়ে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা।

 দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবন এবার শেষ হতে চলেছে বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan) ও তাঁর পত্নী- লেখিকা, পরিচালক কিরণ রাওয়ের (Kiran Rao)। গত ডিসেম্বর মাসের নিজেদের বিবাহ বার্ষিকী উৎযাপন করেছিলেন তাঁরা। শনিবার একটি যৌথ বিবৃতি দিয়ে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির ও কিরণ (Aamir Khan And Kiran Rao Divorce)। 

আমির খান ও কিরণ রাও বিবৃতিতে জানিয়েছেন, "এই ১৫ টি সুন্দর বছরে আমরা একসঙ্গে সারা জীবনের অভিজ্ঞতা, আনন্দ এবং হাসি ভাগ করেছি এবং আমাদের সম্পর্ক বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসায় বেড়েছে। এখন আমরা আমাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চাই, স্বামী ও স্ত্রী হিসাবে নয়, একে অপরের অভিভাবক এবং পরিবার হিসাবে।"

Aamir khan kiran rao divorce

বিবৃতিতে আরও লেখা রয়েছে, "আমরা কিছুদিন আগে পরিকল্পিতভাবে আলাদা থাকতে শুরু করেছি এবং এখন আনুষ্ঠানিকভাবে বিচ্ছিন্ন পারিবারিক জীবন কাটাবো, আত্মীয়রা যেমন থাকেন। আমরা আমাদের ছেলে আজাদের একনিষ্ঠ অভিভাবক থাকবো, ওকে একসঙ্গেই যত্নে বড় করবো। চলচ্চিত্র, পানী ফাউন্ডেশন এবং অন্যান্য প্রোজেক্টে আমরা  সহযোগী হিসাবে কাজ চালিয়ে যাবো, যার জন্য আমরা উৎসাহী। আমাদের সম্পর্কের এই বিবর্তন সম্পর্কে সব সময় সমর্থন করার জন্য এবং বোঝার জন্য আমাদের পরিবার ও বন্ধুদের অনেক ধন্যবাদ। তাঁদের ছাড়া আমদের এই সিদ্ধান্ত নেওয়া এতটা সহজ হত না। আমাদের শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি আমাদের শুভেচ্ছা ও আশীর্বাদ করার জন্য। আশা করি আমাদের মতো, আপনারাও এই বিবাহবিচ্ছেদকে সমাপ্তি হিসাবে না দেখে একটি নতুন যাত্রার সূচনা হিসাবে দেখবেন।"

Aamir khan kiran rao son azaad

আরও পড়ুন:  টাকা চেয়ে পাওনাদারেরা বাড়িতে ফোন করতেন এক সময়!" Lagaan-র ২০ বছর পূর্তিতে আবেগপ্রবণ আমির 

Advertisement

প্রসঙ্গত, ২০০২ সালে প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন আমির খান ও কিরণ রাও। এর ছয় বছর পর ২০১১ সালে সারোগেসি পদ্ধতিতে জন্ম হয় তাঁদের ছেলে আজাদ রাও খানের (Azad Rao Khan)। 

Advertisement