scorecardresearch
 

Aamir Khan: পরিবারের জন্য মুম্বই ছেড়ে ২ মাস হোটেলে কাটাবেন আমির! কী ঘটেছে?

Bollywood News: সম্প্রতি, একটি অনুষ্ঠানে আমির খান বলেন যে, অভিনয় এবং ছবি প্রযোজনার পাশাপাশি, তিনি তাঁর পরিবারকেও সময় দিতে চান।

Advertisement
অভিনেতা আমির খান অভিনেতা আমির খান

আমির খান, মুম্বই থেকে চেন্নাই পাড়ি দেবেন। আগামী দুই মাস চেন্নাইতে থাকবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। যদিও কাজের জন্য দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে হয় অভিনেতাদের। তবে আমির শুধু পেশাগত নয়, ব্যক্তিগত কারণেও যাচ্ছেন দক্ষি ভারতে।

'লাগান' অভিনেতার চেন্নাই যাওয়ার কারণ শুধু কাজের জন্য নয়, তাঁর মা জিনাত হুসেনও। বলিউড সুপারস্টার তাঁর মায়ের খুব কাছের। তিনি চেন্নাই গিয়ে মায়ের সঙ্গে থাকতে চলেছেন। অভিনেতার সঙ্গে সম্পর্কিত একটি সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছেন যে, আমির খানের জন্য, তাঁর পরিবার সবচেয়ে গুরুত্বপূর্ণ। আসলে আমিরের মা, বর্তমানে চেন্নাইয়ের একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্রে চিকিৎসাধীন। এই কঠিন সময়ে মায়ের পাশে থাকতে চান অভিনেতা। সূত্র মারফত জানা যাচ্ছে, মায়ের চিকিৎসা কেন্দ্রের কাছে একটি হোটেলে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। যাতে, প্রয়োজনে সেখানে হাজির থাকতে পারেন তিনি।

সম্প্রতি, একটি অনুষ্ঠানে আমির খান বলেন যে, অভিনয় এবং ছবি প্রযোজনার পাশাপাশি, তিনি তাঁর পরিবারকেও সময় দিতে চান। আমির বলেন, তিনি আফসোস করেন যে কাজের কারণে পরিবার এবং সন্তানদের বেশি সময় দিতে পারে না। সম্পর্কেও সময় দিতে পারেননি বলে আক্ষেপ করেন অভিনেতা। এখন নিজের ভুল শুধরানোর চেষ্টা করছেন তিনি। আমির ছবি থেকে বিরতি নিচ্ছেন এবং পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাচ্ছেন।

এদিকে আমির খানের মেয়ে আয়রাও তাঁর বাবা-মায়ের সঙ্গে সম্পর্কের কথা বলেন। তিনি বলেন যে, তিনি সব সময় তাঁর বাবা- মায়ের সঙ্গে সম্পর্কে কঠোর পরিশ্রম করেছেন। ইন্ডিয়া টুডে-কে আয়রা বলেন, 'আমার বাবা-মা দু'জনের সঙ্গেই আমার সম্পর্ক নিয়ে আমি সক্রিয়ভাবে কাজ করেছি।" আয়রা আরও বলেন যে, তিনি তাঁর বাবা-মায়ের সঙ্গে খোলামেলা কথা বলেন। তবে বাবার সঙ্গে কথা বলার চেয়ে, মায়ের সঙ্গে কথা বলা তাঁর জন্য সহজ।

Advertisement

 

Advertisement