scorecardresearch
 

আরিয়ার মৃত্যু রহস্যে নয়া মোড়, ছাদের দরজা খোলা পেল পুলিস

ঘরভর্তি রক্তমাখা টিস্যু, হেপাটাইটিস বি-র চিকিৎসা বন্ধ, ছাদের দরজা খোলা... কীসের ইঙ্গিত অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু রহস্যে?

Advertisement
আরিয়া বন্দ্যোপাধ্যায় আরিয়া বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের বাবা বিখ্যাত সেতার শিল্পী নিখিল বন্দ্যোপাধ্যায়।
  • একবছর আগে হেপাটাইটিস বি-তে আক্রান্ত হন অভিনেত্রী। ছিল কিডনির সমস্যাও। কিন্তু বেশ কিছু দিন ধরে চিকিত্সা করাচ্ছিলেন না আরিয়া।।
  • ঘটনার দিন বাড়ির একতলা, দোতলার দরজা বন্ধ থাকলেও ছাদের দরজা খোলা ছিল বলেই জানা গিয়েছে।

যোধপুর পার্কের বাড়িতে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্য মৃত্যুতে তদন্তে নেমেছে পুলিস। আরিয়ার বাড়ি থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু চিকিত্সা সংক্রান্ত নথিপত্র। যার থেকে জানা গেছে, একবছর আগে হেপাটাইটিস বি-তে আক্রান্ত হন অভিনেত্রী। ছিল কিডনির সমস্যাও। কিন্তু বেশ কিছু দিন ধরে চিকিত্সা করাচ্ছিলেন না অভিনেত্রী। আরিয়ার ঘর থেকে পাওয়া গেছে রক্ত মাখা টিস্যু। মাঝেমধ্যেই নাকি নাক-মুখ থেকে রক্ত পড়ত আরিয়ার। এমনটাই জানিয়েছে পুলিস। মৃত্যুরদিন বাইরে থেকে খাবার আনিয়েছিলেন অভিনেত্রী কিন্তু তা খাননি বলে জানিয়েছে পুলিস। 

অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের বাবা বিখ্যাত সেতার শিল্পী নিখিল বন্দ্যোপাধ্যায়। পৈতৃক বাড়িতে একাই থাকতেন অভিনেত্রী আরিয়া। পেশায় অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায় অভিনয় করেছেন বহু হিন্দি ছবিতে। যার মধ্যে রয়েছে ডার্টি পিকচার, লাভ সেক্স ধোঁকার মত ছবি। লেক থানা সুত্রের খবর, পরিচারিকার কাছ থেকে ফোন পেয়ে ৩ তলার ঘরের দরজা ভেঙে দেহ উদ্ধার করে পুলিস। পরিচারিকা জানিয়েছেন, শুক্রবার সকালে কাজে এসে ডাকাডাকি করলে গেট খোলেননি আরিয়া। তারপর ফোনে যোগাযোগ করলে মেলেনি কোনও সাড়া। তিনি আরও জানিয়েছেন, আগের দিন রাতে রান্না করতে বারণ করেছিলেন আরিয়া। পৈতৃক সূত্রে পাওয়া তিন তলা বাড়িতে একাই থাকতেন অভিনেত্রী। ওই দিন বাড়ির একতলা, দোতলার দরজা বন্ধ থাকলেও ছাদের দরজা খোলা ছিল বলেই জানা গিয়েছে। 

ডার্টি পিকচার

পুলিস জানিয়েছে, তিন তলার অন্য আর একটি ঘর থেকে অভিনেত্রীর পোষ্য কুকুরের চিৎকার শোনা যাচ্ছিল। সেই ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিল। অন্য আর একটি ঘরে পাওয়া গিয়েছে একাধিক মদের বোতল। তারমধ্যে দুটি অর্ধেক খালি। পাশেই পড়ে রয়েছে গ্লাস। ঘরে কি তবে রাতে কেউ ছিলেন? উঠে আসছে এমন অনেক প্রশ্নই।

Advertisement

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে পুলিস জানতে পেরেছে বিশৃঙ্খল জীবন যাপন করতেন অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের দেহ ময়নাতদন্তের জন্য এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্টের জন্য অপেক্ষা। রিপোর্ট খতিয়ে দেখে বোঝা যাবে অভিনেত্রীর মৃত্যুর কারণ।

Advertisement