scorecardresearch
 

Salman Khan Firing Case: সলমনের বাড়িতে গুলি, সেই অভিযুক্তের সুইসাইড, পুলিশ হেফাজতেই মৃত্যু

সলমন খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় নতুন আপডেট সামনে এসেছে। পুলিশের হাতে গ্রেফতার হওয়া এক অভিযুক্ত আত্মহত্যা করেছে। গুলি চালানোর ঘটনায় অভিযুক্তদের অস্ত্র সরবরাহের অভিযোগে অনুজ থাপনকে পুলিশ গ্রেফতার করেছিল। বলা হচ্ছে, পুলিশ হেফাজতে আত্মহত্যার চেষ্টা করেন অনুজ। অভিযুক্তকে হাসপাতালে ভর্তি করা হয়, সেখানেই মৃত্যু হয় তার।

Advertisement
 সলমনের বাড়িতে গুলির ঘটনায় অভিযুক্তের মৃত্যু সলমনের বাড়িতে গুলির ঘটনায় অভিযুক্তের মৃত্যু

Salman Khan House Firing Case:  সলমন খানের বাড়ির বাইরে ফায়ারিং মামলার অভিযুক্ত পুলিশ লকআপে আত্মহত্যার চেষ্টা করেন। তথ্য অনুযায়ী, আত্মহত্যার চেষ্টাকারী অভিযুক্তের নাম অনুজ থাপন। অভিযুক্ত অনুজ থাপনের অবস্থা আশঙ্কাজনক ছিল, পরে হাসপাতালেই তার মৃত্যু হয়। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই পুলিশের সদর দফতরে অবস্থিত ক্রাইম ব্রাঞ্চ অফিসে লকআপে রাখা হয়েছিল। এই স্থানেই আত্মহত্যার চেষ্টা করেন অনুজ থাপন। পুলিশ পঞ্জাব থেকে মুম্বাইতে দু'জনকে নিয়ে এসেছিল যারা সলমন খানের বাড়ির গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালানোর জন্য অভিযুক্তদের বন্দুক দিয়েছিল। গ্রেফতার হওয়া ব্যক্তিদের  নাম সোনু সুভাষ চন্দর ও অনুজ থাপন। অনুজ থাপন ট্রাকে হেলপার হিসেবে কাজ করতেন। অন্যদিকে সুভাষ কৃষিকাজ করেন। অনুজের বিরুদ্ধে প্রথম থেকেই  অপরাধ নথিভুক্ত ছিল এবং লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

তারা দুজনেই ১৫ মার্চ পানভেলে দুটি পিস্তল সরবরাহ করেছিলেন। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ, যারা এই মামলার তদন্ত করছে, পঞ্জাব থেকে দু'জনকে গ্রেফতার করেছিল, যারা বন্দুক সরবরাহ করেছিল। দু'জনকেই শনাক্ত করে পুলিশ সুরাতের তাপি নদী থেকে দুটি পিস্তল, ৪টি ম্যাগাজিন ও ১৭টি কার্তুজ উদ্ধার করে। মুম্বাই পুলিশ, যারা সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনার তদন্ত করছে, তাও খুঁজে বের করার চেষ্টা করছে লরেন্স বিষ্ণোই গ্যাং  ভারতের বাইরে কাজ করা দেশবিরোধীদের কাছ থেকে অর্থ বা অস্ত্রের আকারে কোনো ধরনের সাহায্য পাচ্ছে কিনা।

১৪ এপ্রিল সকালে মুম্বইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালায় দুই ব্যক্তি। এই অ্যাপার্টমেন্টে থাকেন সলমন খান। গুজরাতের সবরমতি জেলে বন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং তার ছোট ভাই আনমোল বিষ্ণোই এই মামলায় অভিযুক্ত। ধারণা করা হচ্ছে, আনমোল বর্তমানে আমেরিকা বা কানাডায় রয়েছেন। একটি ফেসবুক পোস্টের মাধ্যমে ফায়ারিং-এর ঘটনার দায় স্বীকার করেন আনমোল। তবে পুলিশ বলছে, তার আইপি ঠিকানা পর্তুগাল থেকে পাওয়া গেছে।

আরও পড়ুন

Advertisement

অস্ত্র সরবরাহ মামলায় গ্রেফতার অনুজ
এক সপ্তাহ আগে, পুলিশ ব্যবস্থা নেয় এবং পঞ্জাব থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। এর মধ্যে রয়েছে ৩৭ বছর বয়সী সোনু সুভাষ চন্দ্র এবং ৩২ বছর বয়সী অনুজ থাপন। তথ্য অনুযায়ী, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ ছিল অনুজের। তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ সুরাতের তাপি নদী থেকে  পিস্তল এবং কিছু  কার্তুজ উদ্ধার করেছে। শাখাটি দাবি করেছে যে এইগুলি একই অস্ত্র যা ১৪ এপ্রিল সলমন খানের বাড়িতে গুলি চালানোর জন্য ব্যবহৃত হয়েছিল। এছাড়াও, পুলিশ মনে করেছে যে এই অস্ত্রগুলি অনুজ এবং সুভাষ সরবরাহ করেছিল।
 

 

Advertisement