scorecardresearch
 

কঙ্গনার Emergency অটল বিহারী বাজপেয়ী কে? দেখুন ফার্স্ট লুক

প্রথমত, ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) ভূমিকায় কঙ্গনা রানাওয়াতের জোরালো লুক সবাইকে অবাক করেছিল। এরপর জয়প্রকাশ নারায়ণের ভূমিকায় চমকে দেন অনুপম খের। এবার প্রকাশ পেয়েছে ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রের লুক। কঙ্গনার জরুরি অবস্থাতে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) ভূমিকায় কে অভিনয় করবেন, তা প্রকাশ্যে এসেছে।

Advertisement
কঙ্গনা - শ্রেয়স কঙ্গনা - শ্রেয়স

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) বহুল প্রতীক্ষিত ছবি এমার্জেন্সি-র (Emergency) লুক পোস্টারে তোলপাড় হয়েছে। প্রথমত, ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) ভূমিকায় কঙ্গনা রানাওয়াতের জোরালো লুক সবাইকে অবাক করেছিল। এরপর জয়প্রকাশ নারায়ণের ভূমিকায় চমকে দেন অনুপম খের। এবার প্রকাশ পেয়েছে ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রের লুক। কঙ্গনার জরুরি অবস্থাতে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) ভূমিকায় কে অভিনয় করবেন, তা প্রকাশ্যে এসেছে।


অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে শ্রেয়স

অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade). বুধবার প্রকাশ পেয়েছে শ্রেয়স-এর ফার্স্ট লুক। ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় চমকে দিয়েছেন শ্রেয়াস তলপড়ে। তার মধ্যে অটল বিহারী বাজপেয়ীর তরুণ বয়সের আভাস পাওয়া যায়। শ্রেয়সের লুক শেয়ার করে কঙ্গনা রানাউত লিখেছেন – একজন সত্যিকারের জাতীয়তাবাদী, যার দেশের প্রতি ভালোবাসা এবং গর্ব ছিল একটি উদাহরণ। যিনি জরুরী অবস্থার সময় একজন উঠতি যুব নেতা ছিলেন।

দর্শকরা ছবিটির কাস্টিং পছন্দ করেছেন

অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় শ্রেয়স তালপাড়েকে কাস্ট করা মানুষ পছন্দ করছে। ব্যবহারকারীরা দুর্দান্ত, বাহ, অসাধারণ, সেরা পছন্দের মতো মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন – বাহ, এমার্জেন্সি-র জন্য সমস্ত দুর্দান্ত অভিনেতা একসঙ্গে। অন্য একজন লিখেছেন- আশা করি শ্রেয়স তলপড়ে অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় ভালো অভিনয় করবেন। মানুষ বলছেন, এমার্জেন্সি ছবির স্টারকাস্ট অসাধারণ। মানুষ কঙ্গনা রানাওয়াতের প্রশংসা করছেন। ছবির জন্য এত ভালো কাস্ট বেছে নেওযার জন্য।


'এমার্জেন্সি' শ্রেয়স তলপড়ের কেরিয়ারে গতি দেবে?

এই ছবিটি শ্রেয়াস তলপড়ে-এর কেরিয়ারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করা হচ্ছে। ইকবাল বাদে এখন পর্যন্ত আপনি নিশ্চয়ই শ্রেয়সকে শুধুমাত্র হালকা কমেডি সিনেমায় দেখেছেন। এই প্রথম শ্রেয়স তলপড়ে চলচ্চিত্রের পর্দায় একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন। ছবিতে শ্রেয়সের লুক অসাধারণ। তবে পর্দায় অটল বিহারী বাজপেয়ীর মতো ক্যারিশমা ছড়াতে পারেন কি না সেটাই দেখতে হবে।

Advertisement


এমার্জেন্সি থেকে কঙ্গনার অনেক আশা রয়েছে

এমার্জেন্সি পরিচালনা করছেন কঙ্গনা রানাওয়াত। পরিচালনার পাশাপাশি অভিনয়ও করছেন কঙ্গনা। এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত কঙ্গনা। ব্যাক টু ব্যাক ফ্লপ ছবির মুখোমুখি হওয়া কঙ্গনার এই ছবি বক্স অফিসে কেমন ব্যবসা করবে, তা মুক্তির পরই জানা যাবে। ততক্ষণ পর্যন্ত আপনি সিনেমার দুর্দান্ত লুকের পোস্টারগুলি দেখে খুশি হতে পারেন।

 

Advertisement