scorecardresearch
 

Varun Dhawan: হকির জাদুকর ধ্যানচাঁদের বায়োপিকে না বরুণের!

ভারতীয় হকির জাদুকর ধ্যানচাঁদের (Dhyanchand) বায়োপিকে কেন্দ্রীয় চরিত্র করার জন্য প্রস্তাব পেয়েছিলেন অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। তবে ডেটের সমস্যা হওয়ার শেষ পর্যন্ত ছবিটি ছাড়তে হল তাঁকে। পরবর্তী পর্যায়ে শেষ পর্য কে এই চরিত্রটি করেন তা দেখার অপেক্ষায় সকলে।

Advertisement
বরুণ ধাওয়ান বরুণ ধাওয়ান
হাইলাইটস
  • ডেটের সমস্যা হওয়ার শেষ পর্যন্ত ছবিটি ছাড়তে হল তাঁকে
  • পরবর্তী পর্যায়ে শেষ পর্য কে এই চরিত্রটি করেন তা দেখার অপেক্ষায় সকলে।

ইচ্ছে থাকলেও উপায় নেই। তাই ছাড়তে হল পছন্দের রোল। ভারতীয় হকির জাদুকর ধ্যানচাঁদের (Dhyanchand) বায়োপিকে কেন্দ্রীয় চরিত্র করার জন্য প্রস্তাব পেয়েছিলেন অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। তবে ডেটের সমস্যা হওয়ার শেষ পর্যন্ত ছবিটি ছাড়তে হল তাঁকে। পরবর্তী পর্যায়ে শেষ পর্য কে এই চরিত্রটি করেন তা দেখার অপেক্ষায় সকলে।

তবে এটা প্রথম নয়। এর আগে কিং খান-কে (Shah Rukh Khan) চরিত্রটি করার প্রস্তাব দেওয়া হয়েছিল বলে খবর। তবে তিনিও রাজি হননি। প্রসঙ্গত, কলেজ জীবনে ভালো হকি খেলতেন শাহরুখ। মূলত সে কারণেই করণ জোহর তাঁকে এই চরিত্র করার জন্য প্রস্তাব দেন। তা ছাড়া চক দে ইন্ডিয়ার মতো হকি কেন্দ্রিক ছবিতে শাহরুখ একার দায়িত্বে ছবি ব্লকবাস্টার হিট দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি রোলে অভিনয় করবেন না বলেই জানা গিয়েছে। করণ হাত থেকে আপাতত ছবির সত্ব রয়েছে প্রযোজক রনি স্ক্রুওয়ালা-র(Ronnie Screwvala) হাতে। আগামী বছর বড় বাজাটের ছবি তৈরির কথা ভাবা হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

ছবিটি পরিচালনা করবেন অভিষেক চৌবে। অভিষেকের সঙ্গে চিত্রনাট্য লিখেছেন সুপ্রতীক সেনে। জানা গিয়েছে, ছবির স্ক্রিপ্ট পড়ে খুব উৎসাহিত হয়েছিলেন বরুণ। প্রাথমিকভাবে তিনি রাজিও ছইলেন ছবিটি করার জন্য। তবে চলতি বছরে শুটিং করার জন্য তাঁর কাছে কোনও ডেট ছিল না। তাঁর আগের কমিটমেন্ট রয়েছে। সে কারণে ছাড়তে হয় ছবিটি।

Advertisement

এ সময় বরুণের হাতে আপাতত ৪টি ছবি রয়েছে। ধর্মা প্রোডাকশন্সের ‘যুগ যুগ জিও’, অমর কৌশিকের হরর কমেডি ছবি ‘ভেড়িয়াঁ’ (Bhediya)। যার শুটিং সম্প্রতি শেষ করেছেন বরুণ। ছবিতে তাঁৎ সঙ্গে দেখা যাবে কৃতি স্যানন এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সাজিদ নাদিয়াওয়ালার ‘সঙ্কি’ (Sanki) এবং শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’-এও (Ekkis) মুখ্য চরিত্রে রয়েছে বরুণ।

 

Advertisement