scorecardresearch
 
 

Sushant Singh Rajput: স্মৃতিমেদুর শাশ্বত-অঙ্কিতা, করলেন আবেগী পোস্ট

দুর্ঘটনার দিনের একটি বছর পার হয়ে গিয়েছে। সময় নিজের নিয়মেই এগিয়ে গিয়েছে। তবে কিছউ মানুষের জীবনে সুশান্ত চলে যাওযার শূন্যতা কোনও দিন হয়তো পূরণ হবে না। সেই তালিকায় উপরের দিকে নাম থাকবে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের। সুশান্তের দীর্ঘ সময়ের গার্লফ্রেন্ড। বলা চলে তাঁরা লিভ ইন করতেন যত দিন সুশান্ত নিজে সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চাননি।

সুশান্তের স্মৃতিতে ডুব অঙ্কিতা শাশ্বত-র সুশান্তের স্মৃতিতে ডুব অঙ্কিতা শাশ্বত-র
হাইলাইটস
  • শান্তকে নিয়ে অঙ্কিতা বরাবরই ভীষণ প্রোটেক্টিভ থেকেছেন তাঁর জীবনে।
  • আজ সুশান্ত চলে যাওয়ার এক বছর পরে তাঁর আবেগী পোস্ট সে কথাই বলছে।
  • ক্যাপশনে শাশ্বত লেখেন, তোমার সঙ্গে কাটানো প্রত্যেকটা মুহূর্ত মনে পড়ছে। স্মৃতি কখনও ঝাপসা হয় না।

এক বছরের শূন্যতা সুশান্তের সকল অনুরাগীরাই অনুভব করছেন। দুর্ঘটনার দিনের একটি বছর পার হয়ে গিয়েছে। সময় নিজের নিয়মেই এগিয়ে গিয়েছে। তবে কিছউ মানুষের জীবনে সুশান্ত চলে যাওযার শূন্যতা কোনও দিন হয়তো পূরণ হবে না। সেই তালিকায় উপরের দিকে নাম থাকবে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের। সুশান্তের দীর্ঘ সময়ের গার্লফ্রেন্ড। বলা চলে তাঁরা লিভ ইন করতেন যত দিন সুশান্ত নিজে সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চাননি।

সুশান্ত চলে যাওয়ার পর নানা বিষয়ে অঙ্কিতার স্মৃতিতে সে সমস্ত কথা উঠে এসেছে। কী ভাবে তাঁরা এক সঙ্গে সময় কাটিয়েছেন। কী ভাবে সুশান্ত তাঁকে অভিনয় শিখিয়েছেন। সুশান্তকে নিয়ে অঙ্কিতা বরাবরই ভীষণ প্রোটেক্টিভ থেকেছেন তাঁর জীবনে। সুশান্ত তাঁর জীবন থেকে চলে যাওয়ার পরেও সুশান্তকে বিশেষ জায়গায় রেখেছিলেন। তবে একটা সময়ের পর তিনিও এগিয়ে গিয়েছেন। কিন্তু সেই জায়গা এখনও তেমনটাই রয়েছে। আজ সুশান্ত চলে যাওয়ার এক বছর পরে তাঁর আবেগী পোস্ট সে কথাই বলছে। তাঁর এক সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত একটি ভিডিও আকারে সোশালে শেয়ার করলেন অঙ্কিতা। ক্যাপশনে লিখলেন 'এটা ছিল আমাদের সফর!!! ফির মিলেঙ্গে চলতে চলতে...'

 

সুশান্তের সঙ্গে তাঁর শেষ ছবি দিল বেচারা-তে কাজ করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তিনিও যে স্মৃতিমেদুরতার ভুগছেন তার প্রমাণ সকালে করা এই সোশাল পোস্ট। ছবিতে এক সঙ্গে কাজ করার নানা মুহূর্ত ফ্রেমবন্দি করে তার কোলাজ শেয়ার করেছেন বাংলা তথা দেশের অন্যতম সেরা ভার্সেটাইল এই অভিনেতা। ক্যাপশনে শাশ্বত লেখেন, 'Remembering every single moment with you Sushant... Memories never fade.' তোমার সঙ্গে কাটানো প্রত্যেকটা মুহূর্ত মনে পড়ছে। স্মৃতি কখনও ঝাপসা হয় না।

 

না, কারও স্মৃতিই ঝাপসা হয়নি। গত এক বছরে বরং আরও নতুন করে নানা মনে নানা ভাবে জায়গা করে নিয়েছেন সুশান্ত। এই জায়গা যদি আগে পেতেন তা হলে হয়তো এ ভাবে হারাতে হত না তাঁকে। হারতে হত না তাঁকে।