scorecardresearch
 

Rituparna Sengupta: ঋতুপর্ণার প্রেমে পাগল দীপক, 'ইত্তর'-এর খুশবু মাখা উদ্দাম রোম্যান্স

২০২১ সালের পর ঋতুপর্ণা আর বলিউডে কাজ করেননি। তবে এবার ফের তিনি বলিউডে ফিরতে চলেছেন নতুন এক সিনেমার মাধ্যমে। আর এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে আশিকি খ্যাত দীপক তিজোরিকে।

Advertisement
দীপক তিজোরি ও ঋতুপর্ণা সেনগুপ্ত দীপক তিজোরি ও ঋতুপর্ণা সেনগুপ্ত
হাইলাইটস
  • শুধু টলিউডেই নয়, ঋতুপর্ণা সেনগুপ্ত বলিউডেও সমানভাবে জনপ্রিয়
  • ২০২১ সালের পর ঋতুপর্ণা আর বলিউডে কাজ করেননি
  • তবে এবার ফের তিনি বলিউডে ফিরতে চলেছেন নতুন এক সিনেমার মাধ্যমে

শুধু টলিউডেই নয়, ঋতুপর্ণা সেনগুপ্ত বলিউডেও সমানভাবে জনপ্রিয়। তাঁর অভিনয়ের প্রশংসা করেননি এমন মানুষের দেখা মেলা ভার। বলিউডেও একাধিক সিনেমায় দেখা গিয়েছে ঋতুপর্ণাকে। তবে তাঁর অভিনয় প্রশংসিত হয় 'ম্যায় মেরি পত্নী অউর ওয়হ' সিনেমায়। ২০২১ সালের পর ঋতুপর্ণা আর বলিউডে কাজ করেননি। তবে এবার ফের তিনি বলিউডে ফিরতে চলেছেন নতুন এক সিনেমার মাধ্যমে। আর এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে আশিকি খ্যাত দীপক তিজোরিকে।

একসঙ্গে ঋতুপর্ণা-দীপক তিজোরি
মঙ্গলবার ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই প্রকাশ্যে এল ইত্তর ছবির পোস্টার। আর সেখানেই দেখা গেল ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে দীপক তিজোরিকে। জাতীয় পুরস্কারজয়ী পরিচালক বীণা বক্সী পরিচালিত এই ছবির শ্যুটিং শেষ হয়েছে সম্প্রতি। ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে কাজ করার প্রসঙ্গে অভিনেতা জানান যে, ঋতুপর্ণা খুবই বড় মাপের একজন অভিনেত্রী। তাঁর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে তাঁর ভালোই লাগছে। 

 

আরও পড়ুন: সেঞ্চুরি 'ফেরারি মন'-র, রেষারেষি ভুলে অফস্ক্রিনে খোশ মেজাজে অগ্নি- তুলসী

মাঝবয়সী নারী-পুরুষের গল্প বলবে ইত্তর
এই সিনেমার গল্প মাঝবয়সী এক নারী-পুরুষের প্রেম নিয়ে। ইত্তর অর্থাৎ আতরের গন্ধের মতোই তাঁদের প্রেমের সৌরভ ছড়িয়ে পড়েছে অনুরাগীদের মনে। দীপকের দাবি, একটা সময় বলিউডে তাঁর গায়ে পার্শ্ব চরিত্রাভিনেতার তকমা লেগে গিয়েছিল। তিনি তাই দূরত্ব বাড়িয়েছিলেন। এখন চিত্রনাট্য তাঁকেই নায়ক বানিয়েছে। এর আগে ঋতুপর্ণা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই ছবির শ্যুটিংয়ের ছবি পোস্ট করেছিলেন যেখানে তাঁকে নীল রঙের শাড়িতে দেখা গিয়েছিল।

Advertisement

আরও পড়ুন: Prosenjit-Rituparna new film: প্রসেনজিত্‍-ঋতুপর্ণা জুটির ৫০তম সিনেমা, পরিচালক কে?

বলিউডে একাধিক সিনেমা করেছেন অভিনেত্রী
প্রসঙ্গত, টলিউডের মতোই ঋতুপর্ণার বলিউডের সফরও বেশ দীর্ঘ। ১৯৯৪ সাল থেকে ঋতুপর্ণা তাঁর হিন্দি সিনেমার যাত্র শুরু করেন পরিচালক পার্থ ঘোষের তিসরা কৌন দিয়ে। এরপর একাধিক হিন্দি সিনেমায় তাঁকে দেখা গেলেও সেভাবে তা বক্সঅফিসে সফল হতে পারেনি। এরপর ২০০৫ সালে রাজপাল যাদবের বিপরীতে ম্যায় মেরি পত্নী অউর ওয়হ সিনেমায় ঋতুপর্ণা অভিনয় করেন। এই ছবির গল্প দর্শকদের মন ছুঁয়ে যায় এবং তার সঙ্গে বক্স অফিসেও যথেষ্ট সফল হয়। ঋতুপর্ণার অভিনয়ও প্রশংসা পায়।    

বড়পর্দায় ফিরছেন দীপক তিজোরি
অপরদিকে নব্বইয়ের দশকের একাধিক হিন্দি ছবিতে দীপক তিজোরির সিনেমা এখনও মনে রেখেছেন দর্শকেরা। অভিনেতার ঝুলিতে রয়েছে আশিকি, জো জিতা ওহি সিকন্দর, কভি হাঁ কভি না-এর মতো জনপ্রিয় বলিউড ছবি। এক সময় অভিনয় থেকে বিরতি নিয়ে পরিচালনায় মনোনিবেশ করেছিলেন দীপক। শেষ বার তাঁকে দর্শক ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ ছবিতে দেখেছেন। 
 

Advertisement