scorecardresearch
 

Adipurush Box Office Collection: সমালোচনা সত্ত্বেও প্রথম দিনেই বাজিমাত 'আদিপুরুষ'-র! আয় ১৫০ কোটি পার

Adipurush Box Office Collection Day 1: বক্স অফিস কালেকশন রিপোর্ট আসতে শুরু করেছে এবং এটি ইঙ্গিত দিচ্ছে যে 'আদিপুরুষ', প্রত্যাশার চেয়ে অনেক ভাল আয় করেছে।

Advertisement
'আদিপুরুষ' ছবির লুকে প্রভাস 'আদিপুরুষ' ছবির লুকে প্রভাস

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'আদিপুরুষ' (Adipurush)। এই মুহূর্তটির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। ছবিটি নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেকটাই। ছবির আসার খবর চাউর হওয়ার পর থেকে কম বিতর্ক হয়নি। সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া আসতে শুরু করেছে 'আদিপুরুষ' নিয়ে। ছবির অগ্রিম বুকিং ইঙ্গিত করছিল যে, প্রথম দিনেই দুর্দান্ত ওপেনিং পেতে চলেছে।

শুক্রবারের বক্স অফিস কালেকশন রিপোর্ট আসতে শুরু করেছে এবং এটি ইঙ্গিত দিচ্ছে যে 'আদিপুরুষ', প্রত্যাশার চেয়ে অনেক ভাল আয় করেছে। 'বাহুবলী'-র মাধ্যমে বলিউড দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করেছেন প্রভাস। তেলুগু মার্কেট থেকেও প্রচুর ভালোবাসা পাচ্ছেন তিনি। 'আদিপুরুষ'-র উদ্বোধনী সংগ্রহও ইঙ্গিত দিচ্ছে যে, ছবির তেলেগু সংস্করণ হিন্দি সংস্করণের চেয়ে ভাল করছে। 

'আদিপুরুষ'-র হিন্দি সংকলন

আরও পড়ুন

অগ্রিম বুকিংয়ের ভিত্তিতে, অনুমান করা হচ্ছে যে 'আদিপুরুষ'-র হিন্দি সংস্করণটি বক্স অফিসে ৩০ থেকে ৩২ কোটি টাকার ওপেনিং পেতে পারে। তবে ট্রেড রিপোর্টের অনুমান বলছে যে, ছবিটি বিকাল এবং সন্ধ্যার শোতে প্রচুর ভিড় আকর্ষণ করেছিল এবং এর সঙ্গে হিন্দি সংস্করণের সংগ্রহ সহজেই ৩৫ কোটিরও বেশি পৌঁছাতে পারে। বরং, চূড়ান্ত পরিসংখ্যানে, ছবিটির উদ্বোধনী সংগ্রহ ৪০ কোটি টাকার খুব কাছাকাছি যেতে পারে।

তেলেগুতে হিন্দি থেকে ভাল উপার্জন 

'আদিপুরুষ'-র অগ্রিম বুকিংয়ে হিন্দি সংস্করণ এবং তেলেগু সংস্করণের  অর্থ প্রায় সমান ছিল। রিপোর্টে দেখা যাচ্ছে যে, ছবিটি হিন্দি সংস্করণ থেকে ১৩ কোটি টাকারও বেশি মোট অগ্রিম সংগ্রহ। তেলুগু সংস্করণের ক্ষেত্রে এই সংখ্যাটি ১২ কোটি টাকারও বেশি।

শুক্রবারের বক্স অফিস রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে যে, প্রভাসের বিপুল তেলুগু ফ্যান ফলোয়িং 'আদিপুরুষ'-র জন্য কাজে দিয়েছে। হিন্দি সংস্করণের চেয়ে তেলেগু সংস্করণ বেশি আয় করেছে বলে খবর। শোনা যাচ্ছে, এই ছবির তেলুগু সংস্করণের নেট ইন্ডিয়ার সংগ্রহ ৪০ থেকে ৪৫ কোটি টাকা হতে পারে।

Advertisement

প্রথম দিনেই ১৫০ কোটি টাকার ওপেনিং

'আদিপুরুষ' অগ্রিম বুকিং থেকেই গ্রস কালেকশন অ্যাডভান্স হিসাবে প্রায় ৩০ কোটি টাকা সংগ্রহ করেছিল। আশা করা হয়েছিল যে ছবিটি ভারতে ৭৫ থেকে ৮০ কোটি টাকা আয় করতে পারবে। কিন্তু শুক্রবারের বক্স অফিস রিপোর্ট থেকে জানা যাচ্ছে 'আদিপুরুষ', এর থেকে অনেক ভাল পারফর্ম করেছে।

'আদিপুরুষ'-র উদ্বোধনী সংগ্রহের প্রাথমিক অনুমান বলছে যে শুক্রবার ছবিটি ৮৭ থেকে ৯০ কোটি টাকার মধ্যে নেট সংগ্রহ করেছে। প্রভাসের ছবির জন্য সবচেয়ে আশ্চর্যজনক বিষয় ছিল যে জাতীয় মাল্টিপ্লেক্স চেইনের পাশাপাশি, ছবিটি একক পর্দায় প্রচুর আয় করেছে। ট্রেড রিপোর্টগুলি ইঙ্গিত দিচ্ছে যে, প্রথম সপ্তাহান্তে এই ছবির আয় শক্তিশালী হতে চলেছে।

'আদিপুরুষ'-র বক্স অফিস স্পিড বলছে যে, ভারতে ছবিটির কালেকশন যদি ৯০ কোটি ছাড়িয়ে যায়, তাহলে সেটা অবাক কিছু না। অর্থাৎ, শুধুমাত্র ভারতেই 'আদিপুরুষ'-র মোট সংগ্রহ ১১০ কোটি টাকার মধ্যে হতে পারে।
 

 

Advertisement