scorecardresearch
 

Aditi- Siddharth Engagement: অনামিকাতে জ্বলজ্বল করছে আংটি, বিয়ের গুজবের মাঝেই বাগদান সারলেন অদিতি- সিদ্ধার্থ

Aditi Rao Hydari- Siddharth: বিয়ে নয়, আপাতত বাগদানের কথা প্রকাশ্যে আনলেন বি-টাউনের এই কাপল। সোশ্যাল পেজে ছবি শেয়ার করে বাগদানের খবর দিলেন। দু'জনের অনামিকাতে জ্বলজ্বল করছে আংটি।  

Advertisement
অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ (ছবি: ফেসবুক) অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ (ছবি: ফেসবুক)

আলোচনায় অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ। জুটির বিয়ের গুঞ্জন একেবারে তুঙ্গে। সেসময় নিজেরাই সুখবর দিলেন বৃহস্পতিবার। তবে বিয়ে নয়, আপাতত বাগদানের কথা প্রকাশ্যে আনলেন বি-টাউনের এই কাপল। সোশ্যাল পেজে ছবি শেয়ার করে বাগদানের খবর দিলেন। দু'জনের অনামিকাতে জ্বলজ্বল করছে আংটি।     

বিয়ের গুজবের মাঝেই বাগদান সেরে ফেললেন অদিতি- সিদ্ধার্থ। দু'জনেই একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'ও হ্যাঁ বলল! এনগেজড।' ছবি পোস্ট করার সময়, লোকেশন হিসেবে ওয়ানাপার্থির কাছের শ্রীরঙ্গাপুরমকে ট্যাগ করেছেন তারকা জুটি। সেখানেই তাঁদের সাত পাকে বাঁধা পড়ার খবর ছড়িয়ে পড়েছে সম্প্রতি। 

 

 

শোনা যায়, তেলেঙ্গনার রঙ্গনয়কস্বামী মন্দিরে বিয়ে সেরেছেন তাঁরা। জুটির বিয়ে দিতে নাকি পুরোহিত নিয়ে আসা হয়েছিল তামিলনাড়ু থেকে। যদিও এখনও পর্যন্ত তা নিয়ে মুখ খোলেননি দু'জনের কেউই। 

সিদ্ধার্থ ও অদিতি, দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনার সঙ্গে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। যদিও তিন বছরের মধ্যেই ভাঙে সেই বিয়ে। ২০০৭ সালে মেঘনার সঙ্গে আইনত বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের। অন্যদিকে মাত্র ২১ বছর বয়সেই উচ্চপদস্থ সরকারি আধিকারিক সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে হয় অদিতি রাও হায়দারির।  চার বছরের মধ্যেই সংসার ভাঙে নায়িকার। জানা যায়,  ২০১৩ সালে আলাদা হন দু’জনে। 

Advertisement

প্রসঙ্গত, বলিউডের সূত্রের দাবী, ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী ছবি 'মহা সমুদ্রম'-র সেটে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব ও পরে সেই সম্পর্ক আরও গভীর হয়। মাঝে মধ্যেই সস্যা মিডিয়ায় নানা মুহূর্ত শেয়ার করলেও, নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেননি জুটি। শুধু তাই নয়, প্রায়ই মায়ানগরীর বিভিন্ন প্রান্তে ডেটেও যেতেন দু'জন। বহুবার রেস্তরাঁর বাইরে লেন্সবন্দী হন। বাগদান সম্পন্ন হয়েছে। এবার দেখার বিয়ের খবরে কবে শিলমোহর দেন তাঁরা। 

 

Advertisement