scorecardresearch
 

Aditya Singh Rajput Mysterious Death: বাথরুম থেকে মিলল অভিনেতার মৃতদেহ, অতিরিক্ত মাদক সেবনেই মৃত্যুর কারণ?

Aditya Singh Rajput: আবাসনের ১১ তলার ফ্ল্যাট থেকে আদিত্যর বন্ধু তাঁকে মৃত অবস্থায় দেখতে পান। এরপরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, অভিনেতাকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement
অভিনেতা আদিত্য সিং রাজপুত অভিনেতা আদিত্য সিং রাজপুত

ফের দুঃসংবাদ বিনোদন জগতে। রহস্যজনকভাবে মৃত্যু হল অভিনেতা, মডেল ও কাস্টিং ডিরেক্টর আদিত্য সিং রাজপুত (Aditya Singh Rajput)। সোমবার বিকালে আন্ধেরির বাড়ির বাথরুম থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। আবাসনের ১১ তলার ফ্ল্যাট থেকে আদিত্যর বন্ধু তাঁকে মৃত অবস্থায় দেখতে পান। এরপরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, অভিনেতাকে মৃত বলে ঘোষণা করা হয়। সূত্র বলছে, অভিনেতার মৃত্যুর কারণ অতিরিক্ত মাদক সেবন হতে পারে।

আদিত্য সিং রাজপুত কে ছিলেন?

বলিউডে ইন্ডাস্ট্রিতে আদিত্য সিং রাজপুতের ভাল পরিচিতি আছে। অনেকের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। মডেল হিসাবে কেরিয়ার শুরু করেন তিনি। কয়েকটি টিভি শো এবং বড় পর্দায় কাজ করার পর, আদিত্য তাঁর নিজস্ব ব্র্যান্ড পপ কালচার শুরু করেন। এই ব্র্যান্ডের অধীনে তিনি কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করতেন। ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতাদের লঞ্চ করেছেন তিনি।

অভিনেতার আকস্মিক মৃত্যুতে চলচ্চিত্র জগতে শোকের ছায়া নেমে এসেছে। দিল্লির বাসিন্দা আদিত্য সিং রাজপুতের একটি দুর্দান্ত মডেলিং কেরিয়ার ছিল। তিনি 'ক্রান্তিবীর' এবং 'ম্যায় গান্ধী কো নাহি মারা' ছবিতে কাজ করেছেন। এছাড়াও প্রায় ৩০০ বিজ্ঞাপনে দেখা গেছে তাঁকে। রিয়্যালিটি শো 'স্প্লিটসভিলা'-তেও দেখা গেছে তাঁকে।

গ্ল্যামারের জগতে বিশেষ পরিচিতি ছিল

ওয়েব সিরিজ 'গান্দি বাত'-এও কাজ করেছেন আদিত্য। দীর্ঘদিন ধরে একটি প্রোডাকশন হাউসের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। যার মধ্যে কাস্টিংয়ের কাজেই বেশি মনোযোগ দিচ্ছিলেন তিনি। মুম্বইয়ের গ্ল্যামার জগতে আদিত্যর বিশেষ পরিচয় ছিল। তাঁকে প্রায়ই বিভিন্ন পার্টি এবং পেইজ থ্রি ইভেন্টে দেখা যেত।

আদিত্য সিং রাজপুত ১৭ বছর বয়সে কর্মজীবন শুরু করেন। অভিনেতার জন্ম এবং বেড়ে ওঠা দিল্লিতে। যদিও তাঁর পরিবার উত্তরাখণ্ডের ছিল। অভিনেতার নিকট আত্মীয় বলতে, বাবা-মা ছাড়াও দিদি রয়েছে। স্কুল শেষ করার পর, আদিত্য অনেক পরীক্ষা দিয়েছিলেন, কিন্তু নিয়তির লিখন ছিল অন্য রকম। সেসময় মুম্বইয়ে এসে কেরিয়ার গড়লেন তিনি। ছবি এবং বিজ্ঞাপনের পাশাপাশি টিভি শো সিআইএ অর্থাৎ ক্যাম্বালা ইনভেস্টিগেশন এজেন্সি (CAMBALA Investigation Agencies) -তেও কাজ করেছেন আদিত্য।

Advertisement

 

Advertisement