scorecardresearch
 

অপেক্ষার অবসান! এপ্রিলে মুক্তি পাবে অক্ষয় কুমারের 'সূর্যবংশী'

অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ছবি 'সূর্যবংশী' (Sooryavanshi ) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৩০ এপ্রিল। অনুরাগীদের জন্যে এটি সত্যিই খুশির খবর। এই ছবির পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) ও প্রযোজক করণ জোহারও (Karan Johar) তাঁদের সোশ্যাল মিডিয়া সাইটে জানিয়েছেন এই খবরটি।

আগামী ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'সূর্যবংশী' আগামী ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'সূর্যবংশী'
হাইলাইটস
  • শেষমেশ ঘোষণা হল 'সূর্যবংশী' মক্তির তারিখ।
  • এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ।
  • ট্যুইট করে একথা জানিয়েছিলেন ছবির কলা কুশলীরা।

সব অপেক্ষার অবসান। অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ছবি 'সূর্যবংশী' (Sooryavanshi ) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৩০ এপ্রিল। অনুরাগীদের জন্যে এটি সত্যিই খুশির খবর। এই ছবির পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) ও প্রযোজক করণ জোহারও (Karan Johar) তাঁদের সোশ্যাল মিডিয়া সাইটে জানিয়েছেন এই খবরটি। এর আগে গত ২৪ মার্চ কথা ছিল এই ছবই মক্তির। কিন্তু করোনা অতিমারীর জন্যে পিছিয়ে যায় সেই তারিখ। যেহেতু এখন সরকারের তরফ থেকে সিনেমা হলে ১০০ শতাংশ দর্শকেরা থাকতে পারবেন, পরপর একাধিক ছবি মুক্তির তারিখ সামনে আসছে।

রবিবার, রোহিত শেট্টির জন্মদিনেই 'সূর্যবংশী' মক্তির তারিখ ঘোষণা করলেন তিনি। প্রযোজক করণ জোহার লিখেছেন,"শেষমেশ অপেক্ষার অবসান হল। আমরা আপনাদের কথা দিয়েছিলাম 'সূর্যবংশী' প্রেক্ষাগৃহে দেখতে পারবেন সকলে। সেই কথা আমরা রেখেছি। ক্যালেন্ডারে ৩০ এপ্রিল তারিখটি দাগ দিয়ে রাখুন। 'সূর্যবংশী' আসছে ৩০ এপ্রিল!" রোহিত শেট্টিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েও করণ ট্যুইটারে লিখেছেন, "জমজমাট এই ছবির সমগ্র টিমকে অনেক শুভেচ্ছা এবং বার্থ ডে বয় রোহিত শেট্টিকে অনেক ভালোবাসা। তোমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সব সময়েই খুব ভালো। আরও কাজের জন্য অপেক্ষা করছি। "

অক্ষয় কুমারও একই ভিডিয়ো শেয়ার করেছেন 'সূর্যবংশী'মুক্তির তারিখ জানানোর জন্য। তিনি লিখেছেন, "আমরা আপনাদের কথা দিয়েছিলাম এবং সেই কথা মতো এবার অপেক্ষার অবসান। পুলিশ আসছে! 'সূর্যবংশী' বিশ্বব্যাপী আগামী ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।"

খিলাড়ি অভিনেতার এই ছবির পরিচালকের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। তিনি লিখেছেন, "তোমার সঙ্গে কাজ করতে আমার খুব সুবিধা হয়েছে রোহিত কারণ আমাদের আবেগ এক- অ্যাকশন! জন্মদিনের অনেক শুভেচ্ছা তোমায়, আগামী সময়টা তোমার অ্যাকশনে ভরা কাটুক।"

'সূর্যবংশী' ছবিতে এছাড়া রণবীর সিং এবং অজয় দেবগ্ণকেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তাই তাঁরাও নিজেদের সোশ্যাল পেজে একই ভিডিয়ো শেয়ার করেছেন। আর কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে ফ্যানেরা কত অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ছবি আসার।

সূর্যবংশী

গত বছর ২৪ মার্চ 'সূর্যবংশী' রিলিজের সব রকম ব্যবস্থা হয়ে গিয়েছিল। কিন্তু সেই সময়ে গোটা বিশ্বে নেমে আসে এক অন্ধকারময় সময়। সেই অতিমারীর জন্যে বিস্তর প্রভাব পড়ে গোটা বিশ্বের বিনোদন জগতেই। সেই সময়ে ছবির টিমের তরফ থেকে জানানো হয়, " 'সূর্যবংশী' এমন একটা অভিজ্ঞতা যেটা আমরা এক বছরের পরিশ্রম করে আপনাদের জন্য বানিয়েছি। সেজন্যেই ট্রেলারে আপনাদের বিপুল ভালোবাসা পেয়েছি আমরা। খুব উৎসাহ থাকা সত্ত্বেও কোভিড ১৯-র জন্য আমরা ছবির নির্মাতারা 'সূর্যবংশী'-মক্তির তারিখ পিছিয়ে দিয়েছি দর্শকদের স্বাস্থ্য ও সুরক্ষার কথা ভেবে। 'সূর্যবংশী' আপনাদের সামনে সঠিক সময়ে আসবে। সুরক্ষাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। ততদিন এই উত্তেজনা বজায় রাখবেন। সকলে সুস্থ থাকুন... ।"

২০২০ সালের ২ মার্চ এই ছবির ট্রেলার লঞ্চ হয়েছিল এবং তার কিছু সময়ের মধ্যেই দর্শকদের বিপুল সাড়া পেয়েছিল এটি।বলাই বাহুল্য অ্যাকশন থ্রিলারধ্রবী 'সূর্যবংশী' ছবির জন্য দর্শকেরা এখন অপেক্ষায় রয়েছেন।