scorecardresearch
 

এই পাকিস্তানি ছবি থেকে হুবহু টোকা অক্ষয়ের Raksha Bandhan?

সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যবহারকারী বলছেন যে অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন' পাকিস্তানি ছবি 'লোড ওয়েডিং'-এর (Load Wedding) হুবহু কপি। পাকিস্তানি সুপারস্টার ফাহাদ মুস্তাফা (Fahad Mustafa) এবং মেহভিশ হায়াত (Mehwish Hayat) অভিনীত ছবি 'লোড ওয়েডিং'-এর (Pakistani Movie Load Wedding) গল্পও অক্ষয়ের ছবির মতোই।

এই পাকিস্তানি ছবি থেকে হুবহু টোকা অক্ষয়ের Raksha Bandhan? এই পাকিস্তানি ছবি থেকে হুবহু টোকা অক্ষয়ের Raksha Bandhan?

অক্ষয় কুমারের (Akshay Kumar) ছবি 'রক্ষা বন্ধন'-এর (Raksha Bandhan) ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই খবরে এসেছে। 'রক্ষা বন্ধন'-এর ট্রেলারে (Raksha Bandhan Trailer) প্রচুর মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। এই ছবির গল্প এমন এক ভাইকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যে তার বোনদের খুব ভালোবাসে। বোনের বিয়ের দায়িত্ব ভাইয়ের কাঁধে। একটি পরিস্থিতি, তার নিজের প্রেমের গল্প নষ্ট হয়ে যাচ্ছে এবং তিনি বিয়ে করতে পারছেন না। এখন 'রক্ষাবন্ধন' পাকিস্তানি ছবির নকল বলেও অভিযোগ উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যবহারকারী বলছেন যে অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন' পাকিস্তানি ছবি 'লোড ওয়েডিং'-এর (Load Wedding) হুবহু কপি। পাকিস্তানি সুপারস্টার ফাহাদ মুস্তাফা (Fahad Mustafa) এবং মেহভিশ হায়াত (Mehwish Hayat) অভিনীত ছবি 'লোড ওয়েডিং'-এর (Pakistani Movie Load Wedding) গল্পও অক্ষয়ের ছবির মতোই। 'লোড ওয়েডিং'-এ ফাহাদের চরিত্রটি তার বান্ধবীকে বিয়ে করার সুযোগ পায় না, কারণ তার বোনের বিয়ে হচ্ছে না। এ ছাড়া তাকে অন্যান্য সমস্যায় পড়তে হয়।


লোড ওয়েডিং নকল করলেন অক্ষয়?

অনেক ব্যবহারকারী 'রক্ষা বন্ধন' এবং 'লোড ওয়েডিং'-এর ট্রেলার এবং পোস্টার শেয়ার করেছেন এবং দাবি করেছেন যে দুটিই একই। অক্ষয় এবং তার ছবির নির্মাতাদের বিরুদ্ধে ২০১৯ সালে আসা 'লোড ওয়েডিং' নকল করার অভিযোগ আনা হচ্ছে। একজন ব্যবহারকারী লিখেছেন, 'অক্ষয় কুমারের আসন্ন ছবি পরিচালক নাবিল কুরেশির ছবি লোড ওয়েডিং থেকে অনেকটাই 'ধার' করেছে। অন্যদের অনুকরণ করা ভাল, তাই না? কারণ নাবিলের কাজ এই প্রথম নকল করা হয়নি।

আরও অনেক ব্যবহারকারী 'রক্ষা বন্ধন' এবং 'লোড ওয়েডিং'কে একই বলে বর্ণনা করেছেন। দুটি ছবির ট্রেলারও ভাইরাল হচ্ছে। উভয়ের গল্পের মিল থাকায় পাকিস্তানের অনেক ব্যবহারকারীও ক্ষুব্ধ।

অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন' ছবিতে তার সঙ্গে রয়েছেন ভূমি পেডনেকার, সাদিয়া খাতিজা, দীপিকা খান্না, স্মৃতি শ্রীকান্ত, শচমিন কৌর-সহ অন্যান্য তারকারা। ছবিটি প্রযোজনা করেছেন পরিচালক আনন্দ এল রাই। এই ভাই-বোনের গল্পটি ১১ অগাস্ট রাখি বন্ধনের বিশেষ উপলক্ষ্যে মুক্তি পাবে।