scorecardresearch
 

Alia Bhatt: আলিয়ার সাক্ষাৎকারে হঠাৎ হাজির শার্টলেস রণবীর!

গত বছর থেকেই তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো চলছে। তবে করোনার জেরে পিছিয়ে গিয়েছে সব কিছুই। ছবি মুক্তি থেকে বড় ইভেন্ট পর্যন্ত। তবে তার জন্য এক সঙ্গে সময় কাটানোতে বাধা কোথায়। সম্প্রতি আলিয়ার একটি ভিডিও সাক্ষাৎকারে ব্যাকগ্রাউন্ডে রণবীরকে দেখা গেল শার্টলেস অবস্থায়। যা নিয়ে সিনেমাপ্রেমীদের উৎসাহের শেষ নেই।

Advertisement
আলিয়া - রণবীর আলিয়া - রণবীর
হাইলাইটস
  • একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিচ্ছিলেন আলিয়া ভাট।
  • কথা বার্তায় তিনি এতটাই মশগুল ছিলেন যে আশপাশে কী ঘটছে তা খেয়াল করতে পারেননি।
  • ভিডিও চলাকালীন হঠাৎই রণবীরের প্রবেশ স্ক্রিনে।

বলিউডে যে সমস্ত কাপলকে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয় আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাঁদের মধ্যে অন্যতম। আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে যেমন তাঁরা চর্চায় রয়েছেন, তেমনই ব্যক্তিগত সম্পর্ক এবং বিয়ে নিয়েও চর্চা কম হচ্ছে না। গত বছর থেকেই তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো চলছে। তবে করোনার জেরে পিছিয়ে গিয়েছে সব কিছুই। ছবি মুক্তি থেকে বড় ইভেন্ট পর্যন্ত। তবে তার জন্য এক সঙ্গে সময় কাটানোতে বাধা কোথায়। সম্প্রতি আলিয়ার একটি ভিডিও সাক্ষাৎকারে ব্যাকগ্রাউন্ডে রণবীরকে দেখা গেল শার্টলেস অবস্থায়। যা নিয়ে সিনেমাপ্রেমীদের উৎসাহের শেষ নেই।

আসলে একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিচ্ছিলেন আলিয়া ভাট। কথা বার্তায় তিনি এতটাই মশগুল ছিলেন যে আশপাশে কী ঘটছে তা খেয়াল করতে পারেননি। ভিডিও চলাকালীন হঠাৎই রণবীরের প্রবেশ স্ক্রিনে। শার্টলেস রণবীরকে দেখে নেটিজেনরাও বেশ উচ্ছ্বসিত। মাত্র কয়েক সেকেন্ডের জন্যই স্ক্রিনে ছিলেন রণবীর। কিন্তু সেটাই যথেষ্ট। প্রথম শার্টলেস হলেও খানিক বাদে ফের একবার তাঁকে দেখা যায় তিনি শার্ট পরে ঘরের বাইরে আসেন। ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

 

রণবীরকে শার্টলেস দেখা অবশ্য এই প্রথম নয়। পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে তাঁর ডেবিউ ছবি সাওয়ারিয়া-তে জবসে তেরে ন্যায়না গানে শার্টলেস হয়েছিলেন রণবীর। এর পর আরও কয়েকটি সিনেমায় চরিত্রের প্রয়োজনে শার্টলেস হয়েছেন রণবীর। বলিউডের হাতে গোনা কয়েকজন শিল্পীর মধ্যে রণবীর একজন যাঁর সোশাল মিডিয়ায় কোনও উপস্থিতি নেই। সেখানে আলিয়া সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। এ জন্যই বোধহয় বলা হয়, বিপরীত ধর্মী মানুষ একে অপরকে আকর্ষণ করেন!

Advertisement

 

Advertisement