scorecardresearch
 
 

Alia Bhatt: শীঘ্রই গাঙ্গুবাই কাথিওয়াড়ি-র শুটিংয়ে ফিরছেন আলিয়া

শুটিংয়ের মাঝে করোনা আক্রান্ত হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা বনশালী-সহ ইউনিটের অনেকে। বাধ্য হয়ে শুটিং বন্ধ রাখতে হয় সে সময়। আলিয়া প্রথমে কোভিড নেগেটিভ আসার কিছু দিন পর ফের পরীক্ষা করান। তাতে কোভিড পজিটিভ হন তিনি। ফলে করোনা মুক্ত হওয়ার পরও শুটিং শুরু করতে পারেননি। তার পর করোনার দ্বিতীয় ঢেউয়ে সমস্ত শুটিং বন্ধ ছিল।

আলিয়া ভাট আলিয়া ভাট
হাইলাইটস
  • স্পিড ব্রেকারের কাজ করেছিল করোনার দ্বিতীয় ঢেউ।
  • তবে করোনার প্রভাব কমতেই ফের শুটিংয়ের তোড়জোড় শুরু করেছেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhansali)।

টিজার এবং ট্রেলার দেখার পর তাঁর ফ্যান থেকে বলিউডের তাবড় অভিনেতা পরিচালকরা প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। ঠিক হয়ে গিয়েছিল ছবি মুক্তির তারিখও। কিন্তু স্পিড ব্রেকারের কাজ করেছিল করোনার দ্বিতীয় ঢেউ। তবে করোনার প্রভাব কমতেই ফের শুটিংয়ের তোড়জোড় শুরু করেছেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhansali)। ২০ জুন থেকে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি-র শুটিং ফের শুরু হতে চলেছে।

শুটিংয়ের মাঝে করোনা আক্রান্ত হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা বনশালী-সহ ইউনিটের অনেকে। বাধ্য হয়ে শুটিং বন্ধ রাখতে হয় সে সময়। আলিয়া প্রথমে কোভিড নেগেটিভ আসার কিছু দিন পর ফের পরীক্ষা করান। তাতে কোভিড পজিটিভ হন তিনি। ফলে করোনা মুক্ত হওয়ার পরও শুটিং শুরু করতে পারেননি। তার পর করোনার দ্বিতীয় ঢেউয়ে সমস্ত শুটিং বন্ধ ছিল। ফের শুটিং শুরু হতেই এক এক করে সমস্ত ছবির কাজ শুরু হচ্ছে।

 

এই বছর আলিয়া ভাটের ২৮ তম জন্মদিনেই বহু প্রতীক্ষিত তেলুগু ছবি 'আরআরআর' (RRR)-র নির্মাতারা আলিয়ার প্রথম লুক প্রকাশ্যে এনেছিলেন। ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন নায়িকা। এছাড়াও কিছুদিন আগেই মুক্তি পেয়েছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র ট্রেলার। ছবিতে আলিয়ার লুক ও অভিনয়ের ঝলক দেখেই তাঁকে শুভেচ্ছা বানাতে শুরু করেন অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির অন্যান্য সেলেবরা।

'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' যৌনপল্লীর মালিকের জীবনকে আশ্রয় করে বানানো। 'দ্য মাফিয়া ক্যুইনস অফ মুম্বই'- বই থেকেই এই ছবি তৈরি হচ্ছে। যেখানে  গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। আগামী ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা এই ছবি। কিন্তু মনে করা হচ্ছে পরপর দুবার শ্যুটিং স্থগিত হওয়ার পিছিয়ে যেতে পারে ছবি মুক্তির তারিখ। অয়ন মুখার্জি পরিচালিত সুপারহিরো অ্যাডভেঞ্চার ছবি 'ব্রহ্মাস্ত্র'-ও মুক্তির অপেক্ষায়। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর ও অমিতাভ বচ্চন অভিনয় করেছেন।