scorecardresearch
 

Alia Bhatt: ২ বছরে শেষ হল গাঙ্গুবাই-র শুটিং! আবেগী পোস্ট আলিয়ার

শুটিংয়ের মাঝে নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন আলিয়া (Alia Bhatt)। করোনা আক্রান্ত হয়েছেন ছবির (Gangubai Kathiawadi) পরিচালক সঞ্জয় লীলা বনশালী-ও (Sanjay Leela Bhansali)। একই সঙ্গে শুটিং ইউনিটের অনেকে করোনার কবলে পড়েছিলেন। পর পর লকডাউনে ছবির শুটিং বার বার পিছিয়ে গিয়েছে। কিন্তু অবশেষে ২ বছর পর শুটিংয়ের শেষ দৃশ্য শুট করে ফেললেন সকলে। যা নিয়ে আবেগী পোস্ট করলেন স্বয়ং 'গাঙ্গুবাই' আলিয়া।

Advertisement
পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে আলিয়া ভাট পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে আলিয়া ভাট
হাইলাইটস
  • একের পর এক বাধা এসেছে। করোনা মহামারী, লকডাউন, একাধিক প্রাকৃতিক দুর্যোগ।
  • বেশ কয়েকটি পোস্টে আলিয়া লিখেছেন, 'আমরা গাঙ্গুবাই-র শুটিং শুরু করেছিলাম ২০১৯-এর ৮ ডিসেম্বর। এবং শেষ পর্যন্ত ২ বছর পর শুটিং শেষ করা গেল।

একের পর এক বাধা এসেছে। করোনা মহামারী, লকডাউন, একাধিক প্রাকৃতিক দুর্যোগ। শুটিংয়ের মাঝে নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন আলিয়া (Alia Bhatt)। করোনা আক্রান্ত হয়েছেন ছবির (Gangubai Kathiawadi) পরিচালক সঞ্জয় লীলা বনশালী-ও (Sanjay Leela Bhansali)। একই সঙ্গে শুটিং ইউনিটের অনেকে করোনার কবলে পড়েছিলেন। পর পর লকডাউনে ছবির শুটিং বার বার পিছিয়ে গিয়েছে। কিন্তু অবশেষে ২ বছর পর শুটিংয়ের শেষ দৃশ্য শুট করে ফেললেন সকলে। যা নিয়ে আবেগী পোস্ট করলেন স্বয়ং 'গাঙ্গুবাই' আলিয়া।

বেশ কয়েকটি পোস্টে আলিয়া লিখেছেন, 'আমরা গাঙ্গুবাই-র শুটিং শুরু করেছিলাম ২০১৯-এর ৮ ডিসেম্বর। এবং শেষ পর্যন্ত ২ বছর পর শুটিং শেষ করা গেল। ছবির সেট ২টো লকডাউন, ২টো সাইক্লোন সহ্য করেছে। অভিনেতা, অভিনেত্রী, পরিচালক শুটিং চলাকালীন কোভিডে আক্রান্ত হয়েছেন। ছবির সেট যত কিছু দেখে তাতে আরও একটি ছবি তৈরি হতে পারে। যাই হোক, এ সবের মধ্যে দিয়ে যে অবিশ্বাস্য, হদয় নিংড়ানো অভিজ্ঞতা হয়েছে তা আমার জীবন পাল্টে দিয়েছে।'

 

ছবির জন্য পরিচালক এবং ছবির সকল ক্রু মেম্বারকে ধন্যবাদ জানিয়েছেন আলিয়া। তিনি আরও লেখেন, 'সঞ্জয় স্যরের সঙ্গে কাজ করা আমার জীবনের একটা স্বপ্ন ছিল। তবে আমার মনে হয় না এর জন্য কোনও প্রস্তুতি আমায় তৈরি করতে পারত। আর এই ২ বছরে আমি যা শিখলাম তাতে একেবারে নতুন এক মানুষে রূপান্তরিত হয়েছি। I love you sir! Thank you for being you .. আপনার মতো সত্যিই আর কেউ নেই।

Advertisement

 

'যখন একটা ছবির কাজ শেষ হয়, তখন তার সঙ্গে নিজের একটা অংশও চলে যায়! আজ আমি নিজের একটা অংশ হারালাম। Gangu I love you! You will be missed.. তার সঙ্গে আমার ক্রু, আমার পরিবার-বন্ধু সকলকে ধন্যবাদ এই ২ বছর পাশে থাকার জন্য। তোমাদের ছাড়া এ সব কিছুই সম্ভব হত না। লাভ ইউ গাইস...'

 

Advertisement