scorecardresearch
 

Anant Radhika Wedding: রাধিকাকে জড়িয়ে ধরলেন অনন্ত, 'প্রেম' দেখে চোখ ভিজল মুকেশের, VIDEO VIRAL

আজ বিবাহ বন্ধনে অবদ্ধ হবেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। যদিও বেশ কয়েকদিন ধরেই বিয়ের আগের অনুষ্ঠানগুলি চলছে। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত ও রাধিকা।

Advertisement
 রাধিকাকে জড়িয়ে ধরলেন অনন্ত, 'প্রেম' দেখে চোখ ভিজল মুকেশের, VIDEO VIRAL রাধিকাকে জড়িয়ে ধরলেন অনন্ত, 'প্রেম' দেখে চোখ ভিজল মুকেশের, VIDEO VIRAL
হাইলাইটস
  • বৃহস্পতিবার মুকেশ আম্বানির বাড়িতে গ্রহ শান্তি পুজো হয়
  • অনন্ত ও রাধিকার দারুণ সব মুহূর্তের ছবি ধরা পড়েছে

আজ বিবাহ বন্ধনে অবদ্ধ হবেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। যদিও বেশ কয়েকদিন ধরেই বিয়ের আগের অনুষ্ঠানগুলি চলছে। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত ও রাধিকা। বৃহস্পতিবার মুকেশ আম্বানির বাড়িতে গ্রহ শান্তি পুজো হয়। এই পুজো পূর্বপুরুষদের সম্মান জানানো এবং নয়টি গ্রহের শক্তির মধ্যে সাদৃশ্য অর্জনের একটি প্রাচীন অনুষ্ঠান। সেই পুজোর সময়ের একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে অনন্ত ও রাধিকার দারুণ সব মুহূর্তের ছবি ধরা পড়েছে। মালা পরানো থেকে আলিঙ্গন, এক কথায় এই ভিডিও দেখে মোহিত নেটিজেনরা। অনন্তের বাবা এবং এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানিকে অনুষ্ঠানের সময় আবেগপ্রবণ হতে দেখা গিয়েছে।

রাধিকা একটি লাল এমব্রডারি করা ব্লাউজের সঙ্গে একটি সাদা এবং সোনালি শাড়িতে অত্যাশ্চর্য দেখাচ্ছিল রাধিকাকে। অনন্ত পরেছিলেন মেরুন কুর্তা এবং সোনাহিল নেহরু জ্যাকেট।

অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্টের বিয়ে হবে ১২ জুলাই। তাঁদের বিয়ের শুভ লগ্ন বিকেল ৩টে। এরপর, ১৩ জুলাই হবে আশীর্বাদ অনুষ্ঠান। সমস্ত অতিথি ও পরিবারের সদস্যরা এদিন নবদম্পতিকে আশীর্বাদ করবেন। জুটির গ্র্যান্ড রিসেপশন হবে ১৪ জুলাই। তিন দিনের এই বিয়ের অনুষ্ঠানে কার্যত বসবে চাঁদের হাট।। সংবাদমাধ্যম এবং চলচ্চিত্র জগতের শিল্পীদের আমন্ত্রণ জানানো হয়েছে। শুক্রবার বিয়ের আগে মুম্বইতে হাজির হয়েছেন কিম কর্দাশিয়ান, ক্লোই কর্দাশিয়ান, রেমার মতো আন্তর্জাতিক শিল্পীরা। অনুষ্ঠানে সামিল হতে এসে পৌঁছেছেন ডব্লিউ ডব্লিউ ই সুপারস্টার জন সিনা। এই বিয়েতে উপস্থিত থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই এই বিয়েতে যোগ দিতে পৌঁছে গিয়েছেন মুম্বইতে।

Advertisement

এই জমকালো বিবাহ অনুষ্ঠানের স্মরণীয় মুহূর্তগুলি ক্যাপচার করতে লস অ্যাঞ্জেলেস থেকে শীর্ষ স্তরের ফটোগ্রাফার এবং ক্যামেরা পার্সনদেরও ডাকা হয়েছে৷ এই বিদেশি অতিথিদের জন্য একটি প্রাইভেট জেটের ব্যবস্থা করেছেন মুকেশ আম্বানি। এছাড়াও মুম্বইয়ের আইটিসি, ললিত এবং তাজ হোটেলের মতো হোটেলগুলি তাদের থাকার জন্য সম্পূর্ণ বুক করা হয়েছে।

Advertisement