scorecardresearch
 

সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা, চলছে প্রস্তুতি পর্ব

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। এরপর থেকে উত্তাল হয়ে ওঠে দেশ। বলিউডে ঘটতে থাকে একের পর এক ঘটনা। এবার সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন করবেন সুশান্তকে। অঙ্কিতা, নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারই কিছু ঝলক।

Advertisement
সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা, চলছে প্রস্তুতি পর্ব সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা, চলছে প্রস্তুতি পর্ব
হাইলাইটস
  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর উত্তাল হয়ে ওঠে দেশ।
  • প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুতে ভেঙ্গে পড়েছিলেন অঙ্কি লোখান্ডে।
  • সুশান্তকে বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন করবেন অভিনেত্রী।

হিন্দি টেলিভিশন জগতে খুব জনপ্রিয় দুটি নাম মানব ও অর্চনা। ২০০৯ সালে বালাজি টেলিফিল্মসের (Balaji Telefilms) প্রযোজনায় সম্প্রচারিত হত 'পবিত্র রিস্তা' (Pavitra Rishta) সিরিয়ালটি। মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। এরপর থেকে উত্তাল হয়ে ওঠে দেশ। বলিউডে ঘটতে থাকে একের পর এক ঘটনা। এরপর কেটে গেছে প্রায় ৫ মাস। এবার সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন করবেন সুশান্তকে। অঙ্কিতা, নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারই কিছু ঝলক।

'পবিত্র রিস্তা' সিরিয়ালে মানব ও অর্চনা ( ছবি সৌজন্য: ফেসবুক)

প্রায় দীর্ঘ ৬ বছর সম্পর্কে ছিলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। 'পবিত্র রিস্তা' সিরিয়াল দিয়েই কেরিয়ার ও প্রেমের গ্ৰাফ একপঙ্গেই উঠতে থাকে তাঁদের। এরপর ২০১৬ সালে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। জনপ্রিয় এই জুটির জীবন এগোতে থাকে ভিন্ন রাস্তায়। গত জুন মাসে প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুতে ভেঙ্গে পড়েছিলেন অঙ্কিতা। দেখা করতে গিয়েছিলেন সুশান্তের পরিবারের সঙ্গে। দীর্ঘ সময়ে কাটিয়েছেন মানসিক অবসাদে। সোশ্যাল মিডিয়াতেও কম সক্রিয় থেকেছেন সেই সময়। বিভিন্ন পোস্টে অঙ্কিতা চেয়েছিলেন সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার। এবার সুশান্তকে শ্রদ্ধা জানাতে 'জি রিস্তে অ্যাওয়ার্ডস ২০২০' (Zee Rishte Awards 2020) অনুষ্ঠানের অংশ হতে চলেছেন অঙ্কিতা। জনপ্রিয় 'পবিত্র রিস্তা' সিরিয়ালের হয়ে নাচতে চলেছেন নেহা কক্কর ও জুবিন নাটিয়ালের গাওয়া একটি হিন্দি গানে। নিজের ইনস্টাগ্রামে রিহার্সালের কিছু ঝলক শেয়ার করে আবেগপ্রবণ ভাষায় অঙ্গিতা লিখেছেন, "এইবার আমার জন্যে খুবই কঠিন অনুষ্ঠান করা। এটা আমার তরফ থেকে তোমায় ভালোবাসা। এটা সত্যিই কষ্টকর।" 

 

Advertisement

প্রসঙ্গত শোনা যায় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে এই বছরই বাগদান সেরে রেখেছেন অঙ্কিতা লোখান্ডে। সম্পর্কে থাকার কথা সকলকে জানালেও বাগদানের কথাটি এখনও পর্যন্ত স্বীকার করেননি অভিনেত্রী নিজে। 'মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন অঙ্কিতা লোখান্ডে।

Advertisement