scorecardresearch
 

Annu Kapoor Health: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অন্নু কাপুর, এখন কেমন আছেন অভিনেতা?

Annu Kapoor: ২৬ জানুয়ারি সকালে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। আজতককে অন্নু কাপুরের ম্যানেজার শচীন জানান যে, অভিনেতার বুকে যন্ত্রণা ছিল। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

Advertisement
অভিনেতা অন্নু কাপুর অভিনেতা অন্নু কাপুর

অসুস্থ অভিনেতা অন্নু কাপুর (Annu Kapoor)। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। আজতককে অন্নু কাপুরের ম্যানেজার শচীন জানান যে, অভিনেতার বুকে যন্ত্রণা ছিল। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ২৬ জানুয়ারি সকালে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তাঁর অবস্থা স্থিতিশীল। 

বৃহস্পতিবার সকালে অন্নু কাপুরকে স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হোন। ডাঃ অজয় (ম্যানেজমেন্ট বোর্ডের চেয়ারম্যান) জানান, বুকের সমস্যার কারণে ভর্তি করা হয়েছিল অভিনেতা-গায়ককে। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সুশান্ত তাঁর চিকিৎসা করছেন। তবে বর্তমানে অন্নু শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল এবং তিনি সুস্থ হয়ে উঠছেন।

১৯৫৬ সালের ২০ ফেব্রুয়ারি ভোপালে জন্মগ্রহণ করেন অন্নু কাপুর। তাঁর বাবা মদনলাল কাপুর ছিলেন পঞ্জাবি। তবে মা কমলা ছিলেন বাঙালি। অভিনেতার বাবা একটি পার্সি থিয়েটার কোম্পানি চালাতেন যার জন্যে, শহর থেকে শহরে ঘুরে রাস্তার পারফর্ম করতে হত। অভিনেতার মা ছিলেন একজন কবি। এছাড়াও, তিনি শাস্ত্রীয় নৃত্য পছন্দ করতেন। অন্নুর পরিবারের আর্থিক স্থিতি ভাল ছিল না। অভাব- অনটনের কারণে পড়াশোনা করতে পারেননি অন্নু। ছোটবেলায় বাবার থিয়েটার কোম্পানিতে যোগ দেন তিনি। এরপর ন্যাশনাল স্কুল অফ ড্রামায় ভর্তি হয়ে, সেখানে কঠোর পরিশ্রম করেছেন। থিয়েটার করেছেন। অভিনয় শিখেছেন।

আরও পড়ুন:  ফের জুটিতে সানি- আমিশা, স্বাধীনতা দিবসে আসছে 'গদর ২'

অন্নু কাপুরের ভাগ্য বদলে যায় যখন, মাত্র ২২-২৩ বছর বয়সে তিনি একটি নাটকে ৭০ বছরের বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেন। এটি দেখতে পৌঁছে গিয়েছিলেন বিখ্যাত পরিচালক শ্যাম বেনেগালও। তিনি অন্নুর কাজ এবং অভিনয়ে এতটাই মুগ্ধ হয়েছিলেন যে, প্রশংসা করে তাঁকে একটি চিঠি পাঠান পরিচালক। এরপর অন্নুকে নিজের বাড়িতে দেখা করতে ডেকেছিলেন শ্যাম বেনেগাল।

Advertisement

আরও পড়ুন:  উস্কো- খুসকো চুল, রক্তবর্ণ চোখে 'বাঘাযতীন রূপে ধরা দিলেন দেব

১৯৭৯ সালে কর্মজীবন শুরু করেন অন্নু কাপুর। তিনি মঞ্চ শিল্পী হিসেবে দর্শকদের সামনে আসেন। ছবির নাম ছিল 'মান্ডি'। কেরিয়ারে এখন পর্যন্ত বহু ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়াও, তিনি পরিচিত হাস্য-কৌতুকের জন্য। শুধু তাই নয়, অনেক টিভি সিরিয়ালেও কাজ করেছেন তিনি। 'ভিকি ডোনার' ছবির জন্য অন্নু কাপুর ফিল্মফেয়ার ও জাতীয় পুরস্কারও পেয়েছেন। বর্তমানে, রেডিও চ্যানেলে তাঁর শো 'সুহানা সাফার উইথ অন্নু কাপুর' খুব জনপ্রিয়। 
 

Advertisement