scorecardresearch
 

Arjun Kapoor- Malaika Arora Marriage: বিয়ে করছেন অর্জুন- মালাইকা? করণের শো-তে ফাঁস হল সিক্রেট

Arjun Kapoor- Malaika Arora: নিজেদের সম্পর্ক নিয়েও লুকোছাপা করেন না তাঁরা। জুটির রোমান্টিক রসায়ন অনুরাগীতদের মন জয় করেছে বহু বার। শোনা যাচ্ছে বিয়ের পরিকল্পনা করছেন অর্জুন -মালাইকা।

Advertisement
অর্জুন কাপুর ও মালাইকা আরোরা অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

সংবাদের শিরোনামে থাকেন বলিউড জুটি মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। নিজেদের সম্পর্ক নিয়েও লুকোছাপা করেন না তাঁরা। জুটির রোমান্টিক রসায়ন অনুরাগীতদের মন জয় করেছে বহু বার। শোনা যাচ্ছে বিয়ের পরিকল্পনা করছেন অর্জুন -মালাইকা।

কবে বিয়ে করবেন অর্জুন- মালাইকা?

সম্প্রতি করণ জোহারের জনপ্রিয় চ্যাট শো, 'কফি উইথ করণ'-র অতিথি হয়ে এসেছিলেন অর্জুন কাপুর। করণের শো-তে মালাইকা এবং তাঁদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেন অর্জুন। মালাইকার সঙ্গে অর্জুনের  বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করেন করণ। এবিষয়ে, অর্জুন কাপুর স্পষ্ট করেন যে,  এখনও বিয়ে নিয়ে তিনি ভাবছেন না।

অর্জুন বলেন, "সত্যি কথা বলতে, দু'বছর ধরে লকডাউন ছিল। আমি আমার কেরিয়ারে ফোকাস করতে চেয়েছিলাম। আমি দেখতে চাই আমি কোথায় পৌঁছচ্ছি। আমি খুব বাস্তববাদী। এমন নয় যে, আমার কিছু লুকানোর আছে।"

অভিনেতা আরও বলেন, "আমি পেশাগতভাবে আরও স্থিতিশীল হতে চাই। আমি আর্থিকভাবে স্থিতিশীল হওয়ার কথা বলছি না, তবে আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই, যা আমাকে খুশি করে। কারণ আমি খুশি থাকলে আমার সঙ্গীকেও খুশি রাখতে পারব। আমি কাজ থেকে অনেক আনন্দ পাই।"

অর্জুন বলেন যে, তাঁর পরিবার মালাইকা এবং তাঁদের সম্পর্কের নিয়ে খুশি এবং তাঁকে সমর্থন করেন। অভিনেতার কথায়, "আমার পরিবার এটা সহজ করে দিয়েছে। তাঁরা বলেছেন, এতে দোষের কিছু নেই। তোমাকে বেশি ভাবতে হবে না।" এখনও বিয়ের পরিকল্পনা করেননি অর্জুন। কিন্তু ফ্যানেরা মালাইকার সঙ্গে তাঁর বিয়ে দেখতে চান। এখন দেখার কবে ভক্তদের এই ইচ্ছেপূরণ করেন বলিউডের এই পাওয়ার কাপল।

 

Advertisement
Advertisement