scorecardresearch
 

Cruise Drugs Case NCB Report: কীভাবে ক্রুজ পার্টিতে ড্রাগ নিয়ে NCB-র হাতে ধরা পড়লেন আরিয়ান ও সঙ্গীরা? রইল তথ্য

Cruise Drugs Case NCB Report: আরিয়ান সহ সেদিনেই পার্টি থেকে আরও ৯ জন এই মুহূর্তে রয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) হেফাজতে। এক নজরে দেখা যাক, কী কী তথ্য উঠে আসছে এনসিবি-র তরফ থেকে। 

Advertisement
মুনমুন ধমেচা ও আরিয়ান খান মুনমুন ধমেচা ও আরিয়ান খান
হাইলাইটস
  • আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতে থাকতে হবে।
  • ড্রাগ ব্যাপারীর থেকে ড্রাগ নিয়ে সেটি নূপুরকে দেন মোহক।
  • লেন্সের বাক্স করে পার্টিতে ড্রাগ নিয়ে হাজির হয়েছিলেন গোমিত।

Cruise Drugs Case NCB Report: শনিবার রাতের মুম্বই থেকে গোয়া গামী ক্রুজ পার্টি (Cruise Party), শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) সহ তাঁর সঙ্গীদের জন্য যথেষ্ট দুর্বিষহ হয়ে উঠছে। আরিয়ান সহ সেদিনেই পার্টি থেকে আরও ৯ জন এই মুহূর্তে রয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) হেফাজতে। চলছে জিজ্ঞাসাবাদ। এক নজরে দেখা যাক, কী কী তথ্য উঠে আসছে এনসিবি-র তরফ থেকে। 

* মুনমুন ধমেচা - মুনমুন মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা। বর্তমানে, ভাই প্রিন্স ধমেচার সঙ্গে দিল্লিতে কর্মসূত্রে থাকেন তিনি। মধ্যপ্রদেশেই পড়াশোনা মুনমুনের। পর্যায় ৬ বছর আগে রাজধানীতে আসেন তিনি। ইন্সটাগ্রাম প্রোফাইল দেখে যা জানা যাচ্ছে, তিনি পেশায় একজন মডেল। 

 

* নূপুর সারিকা - দিল্লিতে এক্টি বাচ্চাদের স্কুলের শিক্ষিকা নূপুর সারিকা, এই ড্রাগ পার্টির আরও একজন অভিযুক্ত। শোনা যাচ্ছে মোহক নূপুরকে ড্রাগ দিয়েছিলেন। তিনি স্যানিটারি ন্যাপকিনের মধ্যে সেই ড্রাগ লুকিয়ে পার্টিতে পৌঁছেছিলেন। 

* ইশমিত সিং - দিল্লির বাসিন্দা ইশমিত সিংয়ের হোটেল ব্যবসা রয়েছে। পার্টি করতে তিনি খুবই ভালোবাসেন। তাঁর কাছে ১৪ এমডিএমএ এক্সট্যাসি ট্যাবলেট পাওয়া গেছে সেদিনের ক্রুজ পার্টিতে। 

* মোহক জয়সওয়াল - মোহক জয়সওয়াল পেশায় একজন তথ্যপ্রযুক্তি কর্মী। দিল্লিতেই থাকেন তিনি। মুম্বইয়ের এক ড্রাগ ব্যাপারীর থেকে ড্রাগ নিয়ে সেটি নূপুরকে দেন মোহক। স্যানিটারি ন্যাপকিনের মধ্যে সেই ড্রাগ লুকিয়ে নিয়ে পার্টিতে মোহকের হাতে দেন। 

Advertisement

* বিক্রান্ত চোকার - খবর অনুযায়ী বিক্রান্ত একজন মাদকাসক্ত। দিল্লির এই যুবক প্রায়ই গোয়া যেতেন ড্রাগ কিনতে। তাঁর কাছে ৫ গ্রাম মেফেড্রোন, ১০ গ্রাম কোকেন উদ্ধার করেছে এনসিবি।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

* গোমিত চোপড়া - দিল্লির নামজাদা একজন ফ্যাশন মেকআপ আর্টিস্ট গোমিত চোপড়া। বিখ্যাত তারকারা তাঁকে ডাকেন মেকআপের জন্য। লেন্সের বাক্স করে পার্টিতে ড্রাগ নিয়ে হাজির হয়েছিলেন গোমিত। তাঁর থেকে ৪ টে এমডিএমএ পিলস এবং কিছু কোকেন উদ্ধার হয়েছে। 

* আরবাজ মার্চেন্ট - আরিয়ান খানের স্কুল জীবনের বন্ধু আরিয়ান। প্রায়ই একসঙ্গে পার্টি করেন তাঁরা। এক তারকার মেয়ের সঙ্গে কথোপকথন তাঁর ফোন থেকে পেয়েছে এনসিবি। আরিয়ানের কাছে ৬ গ্রাম চরস ছিল। এবার প্রশ্ন উঠছে, আরিয়ান কি অত বড় তারকা, যে তাঁর জন্য এই বিলাসবহুল পার্টিতে একটি রুম কমপ্লিমেন্টরি হিসাবে দেওয়া হল? 

* শ্রেয়স নায়ার - মুম্বইয়ের গুরুগ্রামের বাসিন্দা শ্রেয়স পার্টিতে একটি গ্রুপকে ড্রাগ পাচার করেছিলেন। তাঁরও থাকার কথা ছিল সেখানে, কিন্তু কিছু কারণবশত উপস্থিত থাকতে পারেননি। এই পার্টির উদ্যোক্তাদের মধ্যে একজন হলেন শ্রেয়স। 

প্রসঙ্গত,  এনসিবি (NCB), আরিয়ান খানকে দুর্গ আদালতে হাজির করে। আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতে থাকতে হবে।

Advertisement