scorecardresearch
 

Athiya Shetty-KL Rahul Wedding: হলুদে মাখামাখি নবদম্পতি, আথিয়া-কেএল রাহুলের হলদির ছবি সোশ্যাল মিডিয়ায়

বিয়ের চারদিন পর নবদম্পতি তাঁদের হলদি সেরিমনির ছবি শেয়ার করেন ইন্টারনেটে। খণ্ডালার বাড়িতেই ২১ জানুয়ারি থেকে শুরু হয় বিয়ের সব উৎসব। এ ছবিগুলি শেয়ার করে আথিয়া তাঁর ইনস্টাগ্রামে ক্যপশন দিয়েছেন, 'সুখ।'

Advertisement
আথিয়া শেঠি ও কেএল রাহুল বিয়ের মণ্ডপে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আথিয়া শেঠি ও কেএল রাহুল বিয়ের মণ্ডপে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বহু প্রতীক্ষার পর অবশেষে ক্রিকেটার কেএল রাহুল ও সুনীল শেঠি কন্যা আথিয়া শেঠির চারহাত এক হল। গত ২৩ জানুয়ারি সুনীল শেঠির খণ্ডালার ফার্ম হাউজে এই বিয়ে হয়।
  • বিয়ের পর তাঁরা ছবি পোস্ট করেন এবং সংবাদমাধ্যমের সামনেও আসেন।
  • আর বিয়ের ঠিক চারদিন পর প্রকাশ্যে এল তাঁদের হলদি সেরিমনির ছবি। যা দেখে ভক্তরা রীতিমতো উচ্ছসিত।

বহু প্রতীক্ষার পর অবশেষে ক্রিকেটার কেএল রাহুল ও সুনীল শেঠি কন্যা আথিয়া শেঠির চারহাত এক হল। গত ২৩ জানুয়ারি সুনীল শেঠির খণ্ডালার ফার্ম হাউজে এই বিয়ে হয়। একেবারে ব্যক্তিগত পরিসরে বিয়ে করেন আথিয়া-কেএল রাহুল। বিয়ের পর তাঁরা ছবি পোস্ট করেন এবং সংবাদমাধ্যমের সামনেও আসেন। আর বিয়ের ঠিক চারদিন পর প্রকাশ্যে এল তাঁদের হলদি সেরিমনির ছবি। যা দেখে ভক্তরা রীতিমতো উচ্ছসিত।  

হলদি সেরিমনির ছবি শেয়ার
বিয়ের চারদিন পর নবদম্পতি তাঁদের হলদি সেরিমনির ছবি শেয়ার করেন ইন্টারনেটে। খণ্ডালার বাড়িতেই ২১ জানুয়ারি থেকে শুরু হয় বিয়ের সব উৎসব। এ ছবিগুলি শেয়ার করে আথিয়া তাঁর ইনস্টাগ্রামে ক্যপশন দিয়েছেন, 'সুখ।' একটা ছবিতে দেখা গিয়েছে হলুদে মাখামাখি হয়ে রয়েছেন আথিয়া ও রাহুল কিন্তু হাসিতে লুটোপুটি খাচ্ছেন তাঁরা। আর একটি ছবিতে দেখা গিয়েছে আথিয়া তাঁর ভাই আহানের মুখে হলুদ লাগাচ্ছেন।  

বলিউড তারকাদের শুভেচ্ছা নবদম্পতিকে
এই ছবিগুলি পোস্ট হতেই বলিউড তারকাদের প্রতিক্রিয়া আসতে শুরু করে দেয়। হলদি সেরিমনিতে আথিয়া গোল্ডেন লহেঙ্গা পরেছেন। মাথায় বড় মাঙ্গটিকা। সঙ্গীতের অনুষ্ঠানও এই খণ্ডালার বাড়িতে হয়। গত বছরের শেষের দিক থেকেই আথিয়া ও কেএল রাহুলের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে কবে এই জুটি বিয়ে করছেন সে বিষয়ে নিশ্চিত কোনও খবর ছিল না। 

Advertisement

আরও পড়ুন: KL Rahul Athiya Shetty Honeymoon: এখনই নয়, কবে-কোথায় হানিমুনে যাচ্ছেন রাহুল-আথিয়া?

আইপিএলের পর গ্র্যান্ড রিসেপশন
বেশ কিছু সময় ধরে একে-অপরের সঙ্গে ডেট করছিলেন আথিয়া ও কেএল রাহুল। অবশেষে তাঁদের সম্পর্ক পরিণতি পেল। একশোজন অতিথি সমাগমে বিয়ে করেন কেএল রাহুল ও আথিয়া শেঠি। ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ের অনুষ্ঠানের মতোই তাঁদের বিয়েতেও কোনও ফোনে ছবি তোলার অনুমতি ছিল না। গ্র্যান্ড রিসেপশন হওয়ার কথা চলছে আইপিএল খেলার পর। সেখানে তিন হাজার মতো অতিথি আসার সম্ভাবনা রয়েছে।    

Advertisement