scorecardresearch
 

একসঙ্গে চন্ডিগড় রওনা দিলেন আয়ুষ্মান - বাণী!

নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পরবর্তী ছবির নাম ঘোষণা করলেন আয়ুষ্মান। ছবির নাম 'চন্ডিগড় কারে আশিকি'।অভিষেক কাপুরের পরিচালনায় এই ছবিতে আয়ুষ্মান ছাড়াও রয়েছেন বাণী কাপুর।

Advertisement
অভিষেক কাপুরের পরবর্তী ছবিতে আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর অভিষেক কাপুরের পরবর্তী ছবিতে আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর
হাইলাইটস
  • পরবর্তী ছবির নাম ঘোষণা করলেন আয়ুষ্মান।
  • ছবির নাম 'চন্ডিগড় কারে আশিকি'।
  • আয়ুষ্মান ছাড়াও ছবিতে রয়েছেন বাণী কাপুর।

নিজের বাড়ি থেকে চণ্ডীগড়ে রওনা দিয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পরবর্তী ছবির নাম ঘোষণা করলেন আয়ুষ্মান। ছবির নাম 'চন্ডিগড় কারে আশিকি'।

অভিষেক কাপুরের পরিচালনায় এই ছবিতে আয়ুষ্মান ছাড়াও রয়েছেন বাণী কাপুর। অভিষেক ও বাণীর সঙ্গে ছবি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, "পরবর্তী স্টপ : আমার বাড়ি থেকে চন্ডিগড় প্রথমবার। অভিষেক কাপুড়ের এইরকম একটা প্রেমের গল্পের অংশ হতে পেরে আমি খুব খুশি"।

 

 কিছুদিন আগেই অভিনেতার কঠোর জিম সেশনের ঝলক দেখতে পান দর্শকরা। আয়ুষ্মান সেই পোস্টে লিখেছিলেন তাঁর পরবর্তী ছবির কথা। যেখানে তাঁকে সম্পূর্ণ অন্যরকম ভাবে দর্শকরা দেখতে পাবেন এবং তাই ছবির জন্যই তিনি নিচ্ছিলেন প্রস্তুতি। 

অন্যদিকে অভিনেত্রী বাণী কাপুরও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একই ছবি। অভিনেত্রী লিখেছেন, "প্রেমে পড়ার এটাই সময়"। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It’s time to fall in love! 🎬❤️ Thrilled to be a part of Abhishek Kapoor's delightful progressive love story #ChandigarhKareAashiqui. Produced by Bhushan Kumar and Pragya Kapoor! @gattukapoor @ayushmannk #BhushanKumar @pragyakapoor_ @tseriesfilms @tseries.official @gitspictures

Advertisement

A post shared by Vaani Kapoor (@_vaanikapoor_) on

 

গত মঙ্গলবার বাণী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে দেখা যাচ্ছে, মেকআপ আর্টিস্টরা তাঁর মেকআপ করছেন এবং তিনি শটের জন্যে তৈরী হচ্ছেন। সেখানে তিনি লিখেছিলেন, "অনেক ধন্যবাদ, এইটা খুব স্পেশাল হবে'।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Heart full of gratitude 💛 this gotta be a special ☝️🧿

A post shared by Vaani Kapoor (@_vaanikapoor_) on

 

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের সঙ্গে আয়ুষ্মানের শেষ ছবি 'গুলাবো সিতাবো' অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে। অন্যদিকে বাণী কাপুর 'বেল বাটন' ছবির শুটিং শেষ করে ভারতে ফিরেছেন। সেই ছবিতে বাণী ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার, লারা দত্ত, হুমা কুরেশি।

Advertisement