scorecardresearch
 

Bhool Bhulaiyaa 3: 'ভুল ভুলাইয়া ৩-তে ফিরছেন 'মঞ্জুলিকা'- বিদ্যা, কার্তিকের সঙ্গে অক্ষয়ও থাকবেন?

Bhool Bhulaiyaa 3 Movie: দুই ছবির বাম্পার সাফল্যের পর, ফের 'ভুল ভুলাইয়া'-র সিক্যুয়াল নিয়ে কাজ করছেন নির্মাতারা। আসছে 'ভুল ভুলাইয়া-৩'। ফের পর্দায় দেখা যাবে 'রুহ বাবাকে'। সেই সঙ্গে দর্শকের জন্য রয়েছে আরও বেশ কয়েকটি চমক। 

Advertisement
অক্ষয়, বিদ্যা ও কার্তিক অক্ষয়, বিদ্যা ও কার্তিক

বিদ্যা বালান ও অক্ষয় কুমারের ছবি 'ভুল ভুলাইয়া'-র সাফল্যের পর, কিয়ারা আডবানি 'ভুল ভুলাইয়া ২'-এ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল টাবুকে। এই ছবিটিও বক্স অফিসে দারুণ সফল। দুই ছবির বাম্পার সাফল্যের পর, ফের 'ভুল ভুলাইয়া'-র সিক্যুয়াল নিয়ে কাজ করছেন নির্মাতারা। আসছে 'ভুল ভুলাইয়া-৩'। ফের পর্দায় দেখা যাবে 'রুহ বাবাকে'। সেই সঙ্গে দর্শকের জন্য রয়েছে আরও বেশ কয়েকটি চমক। 

শোনা যাচ্ছে খুব শীঘ্রই কার্তিক আরিয়ান শ্যুটিং শুরু করবেন 'ভুল ভুলাইয়া ৩'-র। সব ঠিক থাকলে আগামী ১০ মার্চ থেকেই শুরু হবে শ্যুটিং। তবে মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি। সম্প্রতি ছবির প্রযোজক ভূষণ কুমার, পরিচালক আনিস বাজমী এবং অভিনেতা কার্তিক আরিয়ান ছবিটি নিয়ে বৈঠক করেন। এবারের গল্পে মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালন। এই খবর ইতিমধ্যে প্রায় সকলেরই জানা। 

ফ্রাঞ্চাইজির প্রথম ছবিতে 'আমি যে তোমার' গানে বিদ্যাকে দেখে অনেকেরই চোখ আটকে গিয়েছিল। দ্বিতীয় ছবিতে, কার্তিক আরিয়ানকে একই গানের একটি পুরুষ সংস্করণে অভিনয় করতে দেখা গেছে। সোমবার সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেন কার্তিক। যেখানে এই জনপ্রিয় গানে রুহ বাবা ও  মঞ্জুলিকা দু'জনেই আছে। অর্থাৎ আগের দুটি গানের মিলিত একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা। যা দেখে দারুণ উৎসাহিত সকলে। 

এবার প্রশ্ন উঠছে, তাহলে কি এবার ফিরছেন ডাঃ আদিত্য শ্রীবাস্তব অর্থাৎ অভিনেতা অক্ষয় কুমার? সংবাদমাধ্যমকে পরিচালক আনিস বাজমি বলেন, "আমার ওঁর সঙ্গে কাজ করার খুব ইচ্ছে। কিন্তু দুর্ভাগ্যবশত, আমি এখনও এরকম কোনও ছবির চিত্রনাট্য লিখতে পারিনি যেখানে আমরা দু'জন একসঙ্গে কাজ করতে পারি। ভবিষ্যতে অবশ্যই করব।" 

কার্তিকের এই ছবি নিয়ে আরও একটি জল্পনা রয়েছে। শোনা যাচ্ছে, 'ভুল ভুলাইয়া ৩'-তে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। বি-টাউনের খবর অনুযায়ী,  ছবিতে 'ভূতের' চরিত্রে অভিনয় করতে চলেছেন মাধুরী। সেই সূত্রের খবর অনুযায়ী, এই ছবিতে রুহ বাবা দুটি ভূতের সঙ্গে করবেন। যে চরিত্রে দেখা যাবে, বিদ্যা ও মাধুরীকে। লকডাউনের পরে মুক্তিপ্রাপ্ত সবচেয়ে সফল ছবিগুলির মধ্যে একটি 'ভুল ভুলাইয়া ২'। েই ছবি ভারতীয় বক্স অফিসে প্রায় ১৮০ কোটি টাকা সংগ্রহ করেছে। 

Advertisement


 

Advertisement