scorecardresearch
 

BIG BOSS 14-এর 'ফিনালে' আগামী সপ্তাহেই! ঘোষণা সলমনের

ঠিক ছিল জানুয়ারি পর্যন্ত চলবে 'বিগ বস ১৪'। তা নয়, আগামী সপ্তাহেই অন্তীম পর্ব। শুক্রবার রাতের এপিসোডে ঘোষণা করেছেন সলমন খান।

Advertisement
'বিগ বস ১৪' - এ সলমন খান 'বিগ বস ১৪' - এ সলমন খান
হাইলাইটস
  • 'বিগ বস ১৪'-তে সবচেয়ে বড় মোড়
  • জানুয়ারি পর্যন্ত চলবে 'বিগ বস ১৪' এমনটাই কথা ছিল। শুক্রবার রাতের এপিসোডে সলমন খান ঘোষণা করেছেন, আগামী সপ্তাহেই অন্তীম পর্ব।
  • সত্যিই কি শো আগে শেষ হয়ে যাচ্ছে, না কি এখানেও রয়েছে কোনও মজা, সেটাই দেখার।

ঠিক ছিল জানুয়ারি পর্যন্ত চলবে 'বিগ বস ১৪'। তা নয়, আগামী সপ্তাহেই অন্তীম পর্ব। শুক্রবার রাতের এপিসোডে ঘোষণা করেছেন সলমন খান। 

খুব ধুম ধাম করে ৩ অক্টোবর থেকে শুরু হয়েছিল 'বিগ বস ১৪'। শুরুর দিকে সেরকম নজর না কাড়লেও ধীরে ধীরে মোড় ঘুরতে শুরু করে করে। প্রচুর চড়াই উতরাই পার করে এবার এই রিয়্যালিটি শো-এর সবচেয়ে বড় মোড় আসছে। অনুষ্ঠানের সঞ্চালক সলমন খান শুক্রবারের 'উইকেন্ড কা ওয়ার'-এ পরিবারের সদস্যদের জানিয়েছেন যে 'বিগ বস ১৪'-র ফাইনাল আগামী সপ্তাহেই হতে চলেছে।

সলমন প্রতিযোগিদের প্রশ্ন করেন - ''তোমাদের কী মনে হয়, ফিনালে উইক কবে?'' উত্তরে নিক্কি তাম্বোলি নতুন বছর জানুয়ারিতে শেষ হবে বলে জানান। ঠিক তারপরই সলমন সবাইকে চমকে দিয়ে বলেন, ''তোমাদের হয়ত এটা মনে হচ্ছে। কিন্তু এবার সিন বদলে যাবে। জানুয়ারিতে নয়, পরের সপ্তাহেই হবে ফিনালে এপিসোড।'' তিনি আরও বলেন যে, 'মাত্র চারজন প্রতিযোগী খেলায় এগিয়ে যাবে'।

এই মুহূর্তে 'বিগ বস ১৪'-র ঘরে রয়েছেন ৯ জন প্রতিযোগী। রুবিনা দিলাক, কবিতা কৌশিক, এজাজ খান, রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি, জ্যাসমিন ভাসিন, আলি গনি, অভিনব শুক্লা ও পবিত্র পুনিয়া। এর মধ্যে নিক্কি তাম্বোলি এবং এজাজ খান ছাড়া বাকি সবাইকে এলিমিনেট করার জন্য মনোনীত করা হয়েছে।

শুক্রবারের পর্বে বিগ বসের তরফ থেকে যে পার্টিশান টাস্ক দেওয়া হয়েছিল, তাতে জয়ী হয়েছেন জ্যাসমিনের পরিবার। এরপর ক্যাপ্টেন নির্বাচনের সময় এলে, কেউই বলে উঠতে পারেননি ক্যাপ্টেন পদে কাকে মনোনয়ন দিচ্ছেন। ফলে পারস্পরিক চুক্তির অভাবে কেউ এই সপ্তাহে অধিনায়ক নির্বাচিত হননি। ঠিক এই কারণে, রুবিনা এবং জ্যাসমিনের বন্ধুত্বে ফাটল দেখা দিয়েছে। 

Advertisement

প্রসঙ্গত এই সিজনে বিগ বসের টিআরপি রেটিং একেবারেই ভালর দিকে নয়। একদমই সাড়া ফেলতে পারেনি। অথচ গত বছর বিগ বসের জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে শেষে একমাস বাড়িয়ে দিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। ২০২০-র জানুয়ারির পরিবর্তে ফেব্রুয়ারিতে শেষ হয়েছে 'বিগ বস ১৩'। এবার কী সত্যিই শো আগে শেষ হয়ে যাচ্ছে না কি এখানেও রয়েছে কোনও মজা সেটাই দেখার। 

Advertisement