scorecardresearch
 

Bipasha- Karan's Daughter: অবশেষে মেয়ের মুখ প্রকাশ্যে দেখালেন বিপাশা- করণ, ঝলক মিলল ছোট্ট দেবীর

Bipasha Basu- Karan Singh Grover's Daughter: এতদিন মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি দু’জনেই। অনেকেই অপেক্ষায় ছিলেন কবে একরত্তির মুখ দেখা যাবে। এবার সে অপেক্ষার অবসান।

Advertisement
বিপাশা বসু, করণ সিং গ্রোভার ও তাঁদের মেয়ে দেবী (ছবি ইনস্টাগ্রাম) বিপাশা বসু, করণ সিং গ্রোভার ও তাঁদের মেয়ে দেবী (ছবি ইনস্টাগ্রাম)

গত ১২ নভেম্বর মা হয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। বলিউড অভিনেত্রী ও তাঁর স্বামী- অভিনেতা করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) ঘরে এসেছে ফুটফুট কন্যা সন্তান।  ৪৩ বছর বয়সে মা হয়েছেন বিপস (Bips)। তাঁদের আদরের মেয়ের নাম দেবী বসু সিং গ্রোভার (Devi Basu Singh Grover)। এতদিন মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি দু’জনেই। অনেকেই অপেক্ষায় ছিলেন কবে একরত্তির মুখ দেখা যাবে। এবার সে অপেক্ষার অবসান। অবশেষে সকলের সামনে এল দেবী।   

হালকা গোলাপি জামা, ম্যাচিং হেয়ার ব্যান্ডে দেখা গেল ছোট্ট দেবীকে। ক্যামেরার দিকে তাকিয়ে, মুখে রয়েছে মিষ্টি হাসি। মেয়ের ছবি শেয়ার করে ক্যাপশনে বিপাশা লিখেছেন, "আমি দেবী, গোটা বিশ্বকে হ্যালো বলছি।" ছবি সামনে আসতেই বিপাশা- করণ কন্যাকে আদর, ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়েছেন বি-টাউন সেলেব থেকে নেটিজেনরা। মালাইকা আরোরা, দিয়া মির্জা, কাজ আগরওয়াল, সোফি চৌধুরী, তানিশা মুখোপাধ্যায়য় থেকে শুরু করে টলিউড ডিভা ঋতুপর্ণা সেনগুপ্ত, বাদ যাননি প্রায় কেউই।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

 

আরও পড়ুন: দ্বিতীয় বিয়েটা তারাপীঠে সেরেছিলেন অরিজিত্‍, প্রথমবার কী হয়েছিল?

দেবী পৃথিবীতে আসার আগে, একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধভক্ষণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল বিপাশার। হাজির ছিলেন তাঁর মা সহ অন্যান্য মহিলারা। আশীর্বাদ পর্ব মিতে যাওয়ার পর 'মম-টু-বি'-র জন্য আয়োজন করা হয়েছিল পঞ্চব্যঞ্জনের। নায়িকার প্রিয় নানা পদ সুন্দর করে সাজিয়ে দেওয়া হয়েছিল এদিন। ভাত, রকমারি ভাজা, ডাল, তারকারি, মাংস, পায়েস সহ আরও নানা বাঙালি পদে মেয়ের সাধ দিয়েছিলেন বিপাশার মা। নিজের হাতে মেয়েকে খাইয়েও দেন তিনি। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

 

আরও পড়ুন: 'ইন্ডিয়ান আইডল-র সময় জানতে পারি আমি দত্তক সন্তান,' আবেগপ্রবণ ঋষি

প্রসঙ্গত, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার বলিউডের পাওয়ার কাপল। দু'জনেই একে অপরের ওপরকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিমাধ্যমেও। ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেছিলেন জুটি। বিয়ের বছর ছয়েক পরে তাঁদের জীবনে এসেছে ছোট্ট দেবী। অনুগামীরা অধীর আগ্রহে এতদিন অপেক্ষা করছিলেন বলিউডের এই স্টার কিডের প্রথম ঝলকের। 
 

Advertisement