scorecardresearch
 

Cannes 2022: কালো গাউন স্মোকি চোখ! ফের পাগল করলেন Deepika Padukone

দীপিকা পাদুকোন (Deepika Padukone) আবারও ভক্তদের উফফ... বলতে বাধ্য করলেন তার গর্জাস লুক দিয়ে। হ্যাঁ, বলিউডের সবচেয়ে অত্যাশ্চর্য অভিনেত্রী দীপিকা পাদুকোনের একটি নতুন লুক কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ (Cannes Film Festival 2022) মাদকতা ছড়িয়ে দিয়েছে। বিশ্বাস করুন, দীপিকাকে এই লুকে সত্যিকারের ডিভা মনে হচ্ছে।

Advertisement
দীপিকা পাদুকোন দীপিকা পাদুকোন

দীপিকা পাদুকোন (Deepika Padukone) আবারও ভক্তদের উফফ... বলতে বাধ্য করলেন তার গর্জাস লুক দিয়ে। হ্যাঁ, বলিউডের সবচেয়ে অত্যাশ্চর্য অভিনেত্রী দীপিকা পাদুকোনের একটি নতুন লুক কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ (Cannes Film Festival 2022)  মাদকতা ছড়িয়ে দিয়েছে। বিশ্বাস করুন, দীপিকাকে এই লুকে সত্যিকারের ডিভা মনে হচ্ছে।


কালো গাউনে স্টানিং দীপিকা

কালো গাউনে কানের রেড কার্পেটে তোলপাড় করেছেন দীপিকা। Louis Vuitton-এর একটি ঝলমলে এজি গাউন পরেন তিনি। এই ব্র্যান্ডের প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যআম্বাসেডর। কালো শিমারি গাউনে দীপিকার সৌন্দর্য দেখে বিশ্ববাসীর চোখ ছিল তার দিকে।

 

আলোচনায় রয়েছেন এই অভিনেত্রীর গ্ল্যামারাস লুক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে দীপিকার ছবি, অভিনেত্রীর এই স্টাইলে ভক্তরা মন হারাচ্ছেন, এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।


অভিনেত্রীর বিশেষ মেকআপ

ডিপ প্লাঞ্জিং নেকলাইন-সহ এই পোশাকটি কালো স্মোকি আই মেকআপে অভিনেত্রীকে একটি নাটকীয় চেহারা দেওয়া হয়েছিল। ন্যুড লিপস্টিক, ব্লাশার, হাইলাইটার ব্যবহার করে অভিনেত্রী তার মেকআপ গ্ল্যাম এবং Dewy রেখেছেন। এজি পোশাকের সঙ্গে অগোছালো চুলের বান অভিনেত্রীর সৌন্দর্য বাড়িয়ে দিচ্ছে।

 

কানের রেড কার্পেটে, দীপিকা ভারতীয় থেকে পাশ্চাত্য প্রতিটি চেহারা দিয়ে তার ভক্তদের পাগল করে তুলেছেন। কখনও কালো এবং সোনালি সিকুইন শাড়ি আবার কখনও লাল ক্লাসি গাউন, অভিনেত্রীর প্রতিটি চেহারা ছিল স্বপ্নময়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল দীপিকা ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে জুরি সদস্য হিসেবে পৌঁছেছেন। এটা শুধু অভিনেত্রীর জন্যই নয়, সারা দেশের জন্য গর্বের বিষয়।

Advertisement

 

Advertisement