scorecardresearch
 

Rhea Chakraborty trolled: পাপারাত্‍‌‍জিদের হুড়োহুড়িতে পড়েই যাচ্ছিলেন রিয়া, রেগে লাল, VIRAL VIDEO-তে ট্রোল শুরু

রিয়াকে এরকমভাবে হোঁচট খেতে দেখে ওখানে উপস্থিত পাপারাৎজিরা অভিনেত্রীকে সামলে চলার পরামর্শ দেন। আর রিয়ার এই হোঁচট খাওয়ার ঘটনাটি পাপারাৎজিরা নিজেদের ফোন-ক্যামেরায় বন্দি করে নিয়েছিলেন।আর এতেই তাঁদের ওপর রেগে যান রিয়া। অভিনেত্রী রেগে গিয়ে পাপারাৎজিদের বলেন যে কেন তাঁরা অভিনেত্রীর পিছু নিচ্ছেন, সেই জন্যই তিনি পড়ে যাচ্ছিলেন।

Advertisement
বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী
হাইলাইটস
  • বলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে শুরু করে মাদক পাচার কাণ্ড সবেতেই নাম জড়িয়েছে এই অভিনেত্রীর।
  • সম্প্রতি ভাইরাল হওয়া রিয়া চক্রবর্তীর একটি ভিডিওতে দেখা গিয়েছে যে অভিনেত্রী সিঁড়ি দিয়ে ওঠার সময় হোঁচট খেয়ে পড়তে যাচ্ছিলেন কিন্তু নিজেকে সামলে নেন।
  • পাপারাৎজিরা অভিনেত্রীকে সামলে চলার পরামর্শ দেন। আর রিয়ার এই হোঁচট খাওয়ার ঘটনাটি পাপারাৎজিরা নিজেদের ফোন-ক্যামেরায় বন্দি করে নিয়েছিলেন।

বলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে শুরু করে মাদক পাচার কাণ্ড সবেতেই নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। তবে এবার যে কাণ্ডের জন্য ট্রোল হলেন তিনি তা একদিকে বেশ মজাদার। সম্প্রতি ভাইরাল হওয়া রিয়া চক্রবর্তীর একটি ভিডিওতে দেখা গিয়েছে যে অভিনেত্রী সিঁড়ি দিয়ে ওঠার সময় হোঁচট খেয়ে পড়তে যাচ্ছিলেন কিন্তু নিজেকে সামলে নেন। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা অভিনেত্রীকে ট্রোল করতে শুরু করে দেন। কিন্তু কেন ?

মুখ থুবড়ে পড়তে যাচ্ছিলেন অভিনেত্রী
সোশ্যাল মিডিয়ায় রিয়া চক্রবর্তীর একটি ভিডিও খুব দ্রুতবেগে ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা গিয়েছে যে রিয়া চক্রবর্তী সিঁড়ি দিয়ে ওঠার সময় আচমকা হোঁচট খেয়ে পড়ে যাচ্ছেন। তাঁর ভারসাম্য কোনওভাবে বিগড়ে যায় এবং তিনি মুখ থুবড়ে পড়ার থেকে কোনওভাবে বেঁচে যান। রিয়াকে এরকমভাবে হোঁচট খেতে দেখে ওখানে উপস্থিত পাপারাৎজিরা অভিনেত্রীকে সামলে চলার পরামর্শ দেন। আর রিয়ার এই হোঁচট খাওয়ার ঘটনাটি পাপারাৎজিরা নিজেদের ফোন-ক্যামেরায় বন্দি করে নিয়েছিলেন।আর এতেই তাঁদের ওপর রেগে যান রিয়া। অভিনেত্রী রেগে গিয়ে পাপারাৎজিদের বলেন যে কেন তাঁরা অভিনেত্রীর পিছু নিচ্ছেন, সেই জন্যই তিনি পড়ে যাচ্ছিলেন। 

রিয়াকে ট্রোলড করতে শুরু করে দেন নেটিজেনরা
তবে রিয়া চক্রবর্তীর এই ভিডিও সামনে আসার পর নেটিজেনরা অভিনেত্রীকে সহানুভূতি দেখানোর বদলে ট্রোল করতে শুরু করে দেন। কিছু ব্যবহারকারী জানান যে রিয়া হোঁচট খেয়ে পড়ে যাওয়ার সঙ্গে তাঁর পাপারাৎজিদের ওপর রেগে যাওয়ার কারণ কী, এতে তাঁদের কী দোষ। কেউ কেউ অভিনেত্রীকে ট্রোল করে লিখেছেন যে এটা অন্য কারোর দোষ কীভাবে হতে পারে, নিজের দোষ স্বীকার করবনে না ম্যাডাম জি। অনেক নেটিজেন আবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রসঙ্গ টেনে এনে রিয়া চক্রবর্তীর সমালোচনা করেন। 

Advertisement

আরও পড়ুন: Sushant Singh Rajput- Rhea Chakraborty: খুনই করা হয়েছিল সুশান্তকে? রিয়ার পোস্ট ঘিরে 'রহস্য'

ফের সম্পর্কে জড়িয়েছেন রিয়া
শোনা যাচ্ছে, প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী ফের প্রেম করছেন। বর্তমানে তিনি সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীম সচদেবের ভাই বান্টি সচদেবের সঙ্গে সম্পর্কে রয়েছেন। যদিও দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। প্রসঙ্গত, ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি কর্নারস্টোন স্পোর্টের সিইও হলেন বান্টি সচদেব। এই এজেন্সির সঙ্গে একসময়ে যুক্ত ছিলেন রিয়াও। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তের সময় বান্টিকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা অভিনেত্রীর
অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জীবন দুর্বিষহ হয়ে ওঠে ২০২০ সাল থেকে। সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর থেকেই তদন্তকারীদের নজরে চলে আসেন রিয়া। অভিনেতার মৃত্যু তদন্ত করতে গিয়ে বলিউডের মাদক পাচার কাণ্ডে নাম জড়িয়ে পড়ে রিয়ার। ইডি থেকে সিবিআই বারংবার রিয়াকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এমনকী জেলও খাটতে হয়েছে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে। তবে এবার অভিনেত্রী ধীরে ধীরে সবাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন। 
 

Advertisement