scorecardresearch
 

'Galwan says hi', সেনাকে ব্যঙ্গ-ট্যুইট রিচার? তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

Richa Chadha tweet: রিচার ট্যুইটে ভারতীয় সেনাকে অপমানের অভিযোগ তুলতে শুরু করে দিয়েছে নেটিজেনরা। ২০২০ সালে গালওয়ানে ভারত ও চিন সেনার লড়াইয়ে ভারতীয় সেনার অবদানকে ব্যঙ্গ করতেই রিচা এই ট্যুইট করেছে বলে দাবি তাদের।

রিচা চাড্ডা রিচা চাড্ডা

সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে এবার বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha controversial Galwan tweet)। যাবতীয় বিতর্কের সূত্রপাত তাঁর গালওয়ান নিয়ে একটি ট্যুইটে। নর্দান আর্মি কম্যান্ডর লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর স্টেটমেন্টে পাল্টা ট্যুইট করে রিচা লেখেন, 'Galwan says hi'। ব্যস, বিতর্ক শুরু।

রিচার ট্যুইটে ভারতীয় সেনাকে অপমানের অভিযোগ তুলতে শুরু করে দিয়েছে নেটিজেনরা। ২০২০ সালে গালওয়ানে ভারত ও চিন সেনার লড়াইয়ে ভারতীয় সেনার অবদানকে ব্যঙ্গ করতেই রিচা এই ট্যুইট করেছে বলে দাবি তাদের। বিজেপি নেতা মনজিন্দার সিং সিরসা রিচার ট্যুইটকে অবমাননাকর আখ্যা দিয়ে অবিলম্বে ডিলিট করার দাবি জানান।

রিচার ট্যুইট
রিচার ট্যুইট

বিজেপি যুবমোর্চার প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট নীরজ জৈনও একহাত নিয়েছেন রিচাকে Richa Chadha mocks Indian Army)। তিনি ট্যুইটার ইউজারদের আবেদন জানিয়েছেন, রিচার প্রোফাইলের বিরুদ্ধে রিপোর্ট করুন। 

সম্প্রতি লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী ট্যুইটারে লেখেন, 'PoK-কে পাকিস্তানের থেকে ছিনিয়ে নিতে আমরা পুরোপুরি প্রস্তুত। শুধু সরকারের আদেশের অপেক্ষায় রয়েছি আমরা। আদেশ এলেই দ্রুত অপারেশন শেষ করে ফেলব। যদি পাকিস্তান সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করেন তবে উত্তরটা আলাদা রকমের হবে। যা ওরা কখনও কল্পনাও করতে পারেনি।' 
 

 
; ; ;