scorecardresearch
 

Juhi Chawla: মিস ইন্ডিয়া জুহিকে ক্রাউন পরাচ্ছেন রেখা! ভাইরাল থ্রোব্যাক ছবি

সৌন্দর্য, বুদ্ধিমত্তা এবং ক্ষমতার জোরে ১৯৮৪ সালে মিস ইন্ডিয়ার মুকুট জিতেছিলেন। সেই সময় তার বয়স ছিল মাত্র ১৮ বছর। আজ তাঁর ৫৪তম জন্মদিনে ভক্তরা ক্রমাগত তার থ্রোব্যাক ছবি শেয়ার করছেন। এই সাদাকালো ছবিতে জুহির মুকুট পরিয়ে দিচ্ছেন আর এক বলিউড ডিভা রেখা।

Advertisement
এই ছবি ভাইরাল হচ্ছে এই ছবি ভাইরাল হচ্ছে
হাইলাইটস
  • দিল তো পাগল হ্যায়, রাজা হিন্দুস্তানি ছবিতে করিশ্মা কাপুরের চরিত্র প্রথমে জুহি চাওলাকে অফার করা  হয়েছিল
  • এ বিষয়ে তিনি বলেন, 'হঠাৎ করে ভেবেছিলাম আমি কাজ না করলে ইন্ডাস্ট্রি বন্ধ হয়ে যাবে।
  • কিন্তু আমি বোকামি করেছি।

বলিউড অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla) তার সৌন্দর্য, বুদ্ধিমত্তা এবং ক্ষমতার জোরে ১৯৮৪ সালে মিস ইন্ডিয়ার মুকুট জিতেছিলেন। সেই সময় তার বয়স ছিল মাত্র ১৮ বছর। আজ তাঁর ৫৪তম জন্মদিনে ভক্তরা ক্রমাগত তার থ্রোব্যাক ছবি শেয়ার করছেন। এই সাদাকালো ছবিতে জুহির মুকুট পরিয়ে দিচ্ছেন আর এক বলিউড ডিভা রেখা।

ছবিটি আপনাকে পুরনো দিনের কথাও মনে করিয়ে দেবে। ভক্তরা কমেন্ট সেকশনে তাদের ভালোবাসা জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, ওয়াও গ্রেট শট। অন্যজন লিখেছেন লাভ হার। এর পাশাপাশি জন্মদিনে তার পুরনো অনেক হিট ছবির কথাও মনে পড়ছে অনুরাগীদের। হাম হ্যায় রাহি পেয়ার কে, ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি, বেওয়াফা সে ওয়াফা, মাই ব্রাদার নিখিল। জুহি এই সমস্ত ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন এবং আজও তিনি ভক্তদের হৃদয়ে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন।


৮০ এবং ৯০ এর দশকের জনপ্রিয় অভিনেত্রীদের একজন

জুহি চাওলা ন্যাশনাল কস্টিউম রাউন্ডে প্রথম হয়েছিলেন লেহেঙ্গা পরে, র‌্যাম্পে হাঁটার সময় সবাইকে শুভেচ্ছা জানান। দুই বছর পর মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন জুহি। এরপর ১৯৮৬ সালে সলতনত চলচ্চিত্রের নায়িকা হয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন। জুহি ৮০ এবং ৯০ এর দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি, ইয়েস বস, ইশক, ডর-এর মতো ছবিতে অভিনয় করার জন্য তিনি ব্যাপকভাবে প্রশংসিত হন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bollywoodirect (@bollywoodirect)

Advertisement


ইগোর কারণে ফিল্ম প্রত্যাখ্যান করেছেন

এক সাক্ষাৎকারে জুহি চাওলা বলেছিলেন, তিনি অনেক সুপারহিট ছবিতে কাজের সুযোগ হারিয়েছেন। দিল তো পাগল হ্যায়, রাজা হিন্দুস্তানি ছবিতে করিশ্মা কাপুরের চরিত্র প্রথমে জুহি চাওলাকে অফার করা  হয়েছিল, কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এটা খানিকটা নিজের পায়ে কুড়ুল মারার মতো ব্যাপার ছিল।

 

এ বিষয়ে তিনি বলেন, 'হঠাৎ করে ভেবেছিলাম আমি কাজ না করলে ইন্ডাস্ট্রি বন্ধ হয়ে যাবে। খুব ভালো কিছু ছবিতে কাজ করার কিছু আশ্চর্যজনক সুযোগ পেয়েছিলাম। কিন্তু আমি বোকামি করেছি। আমি এমন কিছু চলচ্চিত্র করিনি যা আমি করতে পারতাম। আমি শুধুমাত্র সেই সব ছবিতে হ্যাঁ করেছি যেগুলো করা খুব সহজ ছিল। আসলে আমি শুধুমাত্র এমন লোকদের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম যাদের সঙ্গে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি।'

শেষ বার জুহি তার অভিনয় দক্ষতা দেখিয়েছিলেন এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা ছবিতে।

Advertisement