scorecardresearch
 

Arijit Singh: গুরুতর অসুস্থ অরিজিৎ সিংয়ের মা, প্রয়োজন বিরল গ্রুপের রক্ত

দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। বাঁচানোর জন্য দ্রুত বিরল গ্রুপের রক্ত প্রয়োজন। এ মর্মে একটি সোশাল মিডিয়া পোস্ট করে জনসাধারণের কাছে সাহায্য চাওয়া হয়েছে। চিকিৎসার জন্য প্রয়োজন এ নেগেটিভ গ্রুপের রক্ত।

Advertisement
মাযের সঙ্গে অরিজিৎ মাযের সঙ্গে অরিজিৎ
হাইলাইটস
  • দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে
  • বাঁচানোর জন্য দ্রুত বিরল গ্রুপের রক্ত প্রয়োজন।
  • চিকিৎসার জন্য প্রয়োজন এ নেগেটিভ গ্রুপের রক্ত।

গুরুতর অসুস্থ গায়ক অরিজিৎ সিংয়ের মা। দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। বাঁচানোর জন্য দ্রুত বিরল গ্রুপের রক্ত প্রয়োজন। এ মর্মে একটি সোশাল মিডিয়া পোস্ট করে জনসাধারণের কাছে সাহায্য চাওয়া হয়েছে। চিকিৎসার জন্য প্রয়োজন এ নেগেটিভ গ্রুপের রক্ত।

শহর কলকাতায় রক্তের সঙ্কট নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংস্থা ব্লাড মেটস ঘটনা জানার পর রক্ত জোগাড় করার কাজে নেমেছে। সংস্থার তরফ থেকে সুদেষ্ণা গুহ নামের এক স্বেচ্ছাসেবী সোশাল পোস্ট করে লেখেন, 'গায়ক অরিজিৎ সিংয়ের মা–র জন্য এ নেগেটিভ ডোনার চাই আগামীকাল ঢাকুরিয়া আমরিতে। উৎসাহী রক্তদাতারা যোগাযোগ করুন ‌নিতাশার সঙ্গে 8017197476‌ নাম্বারে।


পুনশ্চ:‌ কোনও সেলেবের কেসে আমরা সাধারণত পরিচয় প্রকাশ করি না। কিন্তু যেহেতু অরিজিৎ এই সময়ের অন্যতম জনপ্রিয় মুখ এবং এ নেগেটিভ অত্যন্ত বিরল গ্রুপ, সেহেতু পরিচয়প্রকাশ করতে বাধ্য হচ্ছি। কারণ আমাদের কাছেও নেগেটিভ গ্রুপের ভাঁড়ার তলানিতে।'

 

গায়ক অরিজিৎ সিংয়ের মা–র জন্য এ নেগেটিভ ডোনার চাই আগামীকাল ঢাকুরিয়া আমরিতে। উৎসাহী রক্তদাতারা যোগাযোগ করুন ‌নিতাশার সঙ্গে...

Posted by Sudeshna Guha on Wednesday, 5 May 2021

অরিজিতের মা করোনা আক্রান্ত কিনা সে সম্পর্কে অবশ্য পোস্টে কিছু লেখা নেই। তবে শহর কলকাতা এবং গোটা রাজ্যে ব্লাড মেটস-এর সদস্যরা সাধারণ মানুষের জন্য জীবন দায়ী রক্ত জোগাড় করার কাজ গত কয়েক বছর ধরে করে আসছে। এতে বহু রোগী প্রাণ ফিরে পেয়েছেন। সুস্থ হয়ে ফিরেছেন বাড়িতে।

পোস্টটির মন্তব্য বিভাগে একাধিক জন এ নেগেটিভ রক্তের খোঁজ দেওয়ার চেষ্টা করেছেন। তবে এখনও পর্যন্ত রক্তদাতার সন্ধান পাওয়া গিয়েছে কিনা, তা যদিও জানা যায়নি। কোভিডকালে অক্সিজেন, ওষুধ এবং হাসপাতালের শয্যার খোঁজ চেয়ে বা দিয়ে অনেকেই নেটমাধ্যমে পোস্ট করছেন। বেশ কিছু ক্ষেত্রে মিলছে সুফল। তারকা গায়কের মাকে সাহায্যের ক্ষেত্রেও তাই বেছে নেওয়া হল একই পন্থা।

Advertisement

 

Advertisement