scorecardresearch
 

এবার হলিউডে হৃত্বিক? বি-টাউনে জোর জল্পনা

এবার হলিউডে পা রাখতে চলেছেন বলিউডের আরো এক তারকা। শোনা যাচ্ছে এবার হলিউডের কাজ করবেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। পুরোটাই কি গুজব? নাকি এর পেছনে লুকিয়ে আছে কিছু সত্যি?

Advertisement
হৃত্বিক রোশন (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) হৃত্বিক রোশন (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • হলিউডে পাড়ি দিতে চলেছেন অভিনেতা হৃত্বিক রোশন।
  • একটি ছবির জন্যে ইতিমধ্যে অডিশন টেপ পাঠিয়েছেন হৃত্বিক।
  • এই মুহূর্তে 'কৃষ ৪' নিয়ে ব্যস্ত তিনি।

এবার হলিউডে পা রাখতে চলেছেন বলিউডের আরো এক তারকা। শোনা যাচ্ছে এবার হলিউডের কাজ করবেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। পুরোটাই কি গুজব? নাকি এর পেছনে লুকিয়ে আছে কিছু সত্যি?

বলিউডে কান পাতলেই কানাঘুষো শোনা যাচ্ছে একটি কথা। হলিউডে পাড়ি দিতে চলেছেন অভিনেতা হৃত্বিক রোশন। জল্পনা চলছে, ৮ মাস আগে আমেরিকান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার সূত্রে হলিউডের ডেবিউ করতে চলেছেন তিনি। একটি ছবির জন্যে ইতিমধ্যে অডিশন টেপ পাঠিয়েছেন হৃত্বিক। যদিও অডিশন দেওয়ার জন্যে তাঁর লস অ্যাঞ্জেলেসে যাওয়ার কথা ছিল। তবে কোভিড পরিস্থিতির জন্যে আপাতত বাড়ি থেকেই রেকর্ড করে ছবির কাস্টিং টিমের কাছে পাঠিয়েছেন সেই টেপ, সপ্তাহ দুয়েক আগে। স্পাই থ্রিলার জঁনারের এই ছবিতে হৃত্বিকের সঙ্গে প্যারালাল চরিত্রে থাকবেন হলিউডের অন্য কোনো অভিনেতা। 

এই মুহূর্তে 'কৃষ ৪' নিয়ে ব্যস্ত তিনি। এর আগেও 'কৃষ' সিরিজে সুপারহিরো হৃত্বিক রোশনকে যথেষ্ট পছন্দ করেছেন দর্শকেরা। ২০০৩ সালে বাবা রাকেশ রোশনের পরিচালনা ও প্রযোজনা 'কই মিল গায়া' ছবি দিয়ে শুরু হয় 'কৃষ সিরিজ'। এরপর ২০০৬ সালে 'কৃষ' এবং ২০১৩ সালে 'কৃষ ২' মুক্তি পায়। এবারও সকলে অপেক্ষা করে আছেন সিরিজের পরবর্তী ছবির‌ জন্যে। কৃষ সিরিজের সাত বছর পূর্তি উপলক্ষে নভেম্বরের শুরুতে বলিউড অভিনেতা শেয়ার করেছিলেন একটি গ্রাফিকাল ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The human must rise. The reason is the experience itself . . K.R.R.I.S.H . #krrish

Advertisement

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on

 

২০০০ সালে 'কাহো না পেয়ার হে' ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন ঋত্বিক। এরপর দুই দশক সময় ধরে একের পর এক ছবি বক্স অফিস হিট করে অভিনেতার‌।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'ওয়ার' ছবিতে ২০১৯ সালে শেষ অভিনয় করেছিলেন ঋত্বিক‌। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল টাইগার শ্রফ ও বাণী কাপুরকেও। তাঁর পরবর্তী ছবির জন্যে অপেক্ষা করে আছেন তাঁর অসংখ্য ফ্যানেরা।

Advertisement