scorecardresearch
 

Radhe BO Collection: OTT-তে বাজিমাত করছে সলমনের রাধে

প্রথম উইকএন্ডের শেষে ছবিটি আপাতত ২ মিলিয়ন ডলারের কাছাকাছি ব্যবসা করেছে। এ ছাড়া অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য এবং ইউরোপেও ভালো ব্যবসা করছে বলে খবর। সিনেমার গল্প এবং ঘটনা নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়লেও আপাতত ব্যবসায়িক দিক থেকে মোটামোটি সাফল্য পাচ্ছে।

Advertisement
রাধে রাধে
হাইলাইটস
  • আপাতত বিদেশি বক্স অফিসের রিটার্ন এবং ওটিটি প্ল্যাটফর্ম থেকেই লাভের মুখ দেখছে সলমন খানের (Salman Khan) রাধে (Radhe)
  • সিনেমার গল্প এবং ঘটনা নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়লেও আপাতত ব্যবসায়িক দিক থেকে মোটামোটি সাফল্য পাচ্ছে

আপাতত বিদেশি বক্স অফিসের রিটার্ন এবং ওটিটি প্ল্যাটফর্ম থেকেই লাভের মুখ দেখছে সলমন খানের (Salman Khan) রাধে (Radhe)। প্রথম উইকএন্ডের শেষে ছবিটি আপাতত ২ মিলিয়ন ডলারের কাছাকাছি ব্যবসা করেছে। এ ছাড়া অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য এবং ইউরোপেও ভালো ব্যবসা করছে বলে খবর। সিনেমার গল্প এবং ঘটনা নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়লেও আপাতত ব্যবসায়িক দিক থেকে মোটামোটি সাফল্য পাচ্ছে।

করোনা পরিস্থিতিতে যেখানে একের পর এক ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে সেখানে সলমন খান ঘোষণা করেন, আগামী ১৩ মে মুক্তি পাবে তাঁর আগামী ছবি রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই। প্রতি ইদে সলমন তাঁর নতুন ছবি নিয়ে প্রেক্ষাগৃহে আসেন। এ বারও তার অন্যথা করতে নারাজ ছিলেন বলিউডের ভাইজান। প্রভু দেবা পরিচালিত ছবিটি ভারতে এবং অন্যান্য দেশে মুক্তি পেয়েছে। এটি ব্যাপক মাত্রায় রিলিজ করেছেন সলমন।

 

দর্শকদের জন্য আলাদা ব্লু প্রিন্ট তৈরি করে নির্মাতা সস্থা জি স্টুডিওস। এক সঙ্গে ৪০টি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। সমস্ত দেশের কোভিড প্রোটোকল মেনে সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। এর সঙ্গেই জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি মুক্তি পেয়েছে। সেখানে পে পার ভিউ সেগমেন্টে ছবিটি রয়েছে। দেশের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সলমনের সব দর্শকই ওটিটি বেছে নিয়েছেন। প্রথম দিনেই ৪২ লক্ষ মানুষ ছবিটি দেখেছেন এই প্ল্যাটফর্মে।

Advertisement

রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিতে সলমন খানের সঙ্গে দেখা যাবে দিশা পাটানি, রণদীপ হুডা এবং জ্যাকি শ্রফ-কে কয়েকটি গুরুত্বপূর্ণ ভূমিকায়। জি স্টুডিওর সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে সলমন খান ফিল্মস। সলমন খান, সোহেল খান এবং রিল লাইফ প্রোডাকশন্স প্রাইভেট লিমিটেড ছবিটি নিবেদন করছে। ১৩ মে ভারতের সঙ্গে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে, উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, ইউরোপের বেশ কয়েকটি দেশ-সহ ৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পেয়েছে।

 

Advertisement