scorecardresearch
 

নববর্ষে নয়া পথ! ট্যুইটার-ইনস্টার সব পোস্ট ডিলিট দীপিকার

নববর্ষের প্রাক্কালে, বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) তাঁর সমস্ত ইনস্টাগ্রাম এবং ট্যুইটার পোস্ট ডিলিট করেছেন। অভিনেত্রীর এই কাণ্ড দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন তাঁর ফ্যানেরা। ইতিমধ্যে জল্পনা শুরু হয়েছে জোরদার।

Advertisement
দীপিকা পাডুকোন দীপিকা পাডুকোন
হাইলাইটস
  • ট্যুইটার-ইনস্টার সব পোস্ট ডিলিট দীপিকার।
  • ইতিমধ্যে চলছে জল্পনা ও অনুমান।
  • এই মুহূর্তে রাজস্থানের রনথম্বোরে রয়েছেন অভিনেত্রী।

নববর্ষের প্রাক্কালে, বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) তাঁর সমস্ত ইনস্টাগ্রাম এবং ট্যুইটার পোস্ট ডিলিট করেছেন। অভিনেত্রীর এই কাণ্ড দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন তাঁর ফ্যানেরা। অনেকে এটাও ভাবতে শুরু করেছিলেন যে দীপিকার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। অনেকে আবার আবার ভাবছিলেন এটি কোনও প্রোমোশনের কৌশল। এই মুহূর্তে দীপিকা তাঁর স্বামী অভিনেতা রণভীর সিংয়ের সঙ্গে নতুন বছরে রাজস্থানের রনথম্বোরে রয়েছেন। মজার ব্যাপার হচ্ছে, দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরও (Ranbir Kapoor) একই জায়গায় তাঁর বান্ধবী আলিয়া ভাট (Alia Bhatt) এবং পরিবারের সঙ্গে রয়েছেন। জল্পনা গোপনেই বাগদান সারবেন রণবীর-আলিয়া

কেন সমস্ত পোস্ট ডিলিট করলেন দীপিকা? 

গোটা বিশ্ব যখন ২০২১ -কে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছিল, তখন দীপিকা তাঁর সমস্ত ট্যুইটার এবং ইনস্টাগ্রামের পোস্ট মুছে ফেলায় তাঁর অনুগামীদের জন্যে এটি একটি দুঃসংবাদ। যদিও অভিনেত্রী সব পোস্টগুলি ডিলিট করলেও, তাঁর স্টোরির হাইলাইটগুলি এখনও দেখতে পাওয়া যাচ্ছে। সমস্ত ট্যুইট ডিলিট করলেও তিনি মাইক্রো-ব্লগিং সাইট থেকে 'নিখোঁজ' হননি।

এই বিষয় নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়েছে। অনেকে মনে করছেন অভিনেত্রী সম্ভবত তাঁর ইনস্টাগ্রাম পোস্টগুলি লুকিয়ে রেখেছেন এবং এটি সেগুলি সবাই শীঘ্রই দেখতে পাবেন।

আরও পড়ুন: প্রিয়াঙ্কা থেকে বচ্চন পরিবার! দেখুন বলি তারকাদের New Year 2021

দীপিকার অডিও ডায়েরি

এদিকে সমস্ত পোস্ট ডিলিট করেই দীপিকা নতুন বছরে ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে একটি অডিও ডায়েরি শেয়ার করেছেন। অভিনেত্রী তাঁর অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাঁদের জিজ্ঞাসা করেছেন তাঁরা কিসের জন্যে কৃতজ্ঞ? অডিও নোটে 'ছাপাক অভিনেত্রী' বলেছেন যে এই অডিও ডায়েরিটি তাঁর সমস্ত অনুভূতি এবং চিন্তাভাবনার একটি রেকর্ড।

অডিও ক্লিপে দীপিকা বলেছেন, "নমস্কার সকলকে, আমার অডিও ডায়েরিতে আপনাদের স্বাগত। আমার চিন্তাভাবনা এবং অনুভূতির একটি রেকর্ড এটি। আমি নিশ্চিত যে আপনারা সবাই আমার সঙ্গে একমত হবেন যে ২০২০ সবার জন্য অনিশ্চয়তার বছর ছিল। তবে আমার জন্যে এটি কৃতজ্ঞতা এবং বেঁচে থাকাও ছিল। ২০২১ সালের জন্য আমি নিজের এবং অন্য সকলের সুস্বাস্থ্য কামনা করি। নতুন বছরের শুভেচ্ছা..."

Advertisement

 

 

আরও পড়ুন: Bollywood In memoriam 2020: অভিশপ্ত বছর! যে বলি তারকাদের হারালাম আমরা

প্রসঙ্গত, দীপিকা পাডুকোন একদিকে যখন সমস্ত পোস্ট ডিলিট করলেন, রণভীর সিং তখন পার্টি করছিলেন কাপুর পরিবারের সঙ্গে। রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানি নিউ ইয়ার ইভে সিম্বা অভিনেতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। কাপুর পরিবার রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলায় অবস্থিত বিলাসবহুল 'আমান-ই-খাস' রিসর্টে রয়েছেন। তাঁদের সঙ্গে আলিয়ার বোন শাহীন ভাট এবং 'ব্রহ্মাস্ত্র'-র পরিচালক অয়ন মুখার্জিও রয়েছেন।

Advertisement