scorecardresearch
 

Drishyam 2 BO Collection: ৭ দিনে ঝোড়ো ব্যাটিং, ১০০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলল 'দৃশ্যম ২'

Drishyam 2 Box Office Collection: অভিষেক পাঠক পরিচালিত 'দৃশ্যম ২' আলোচনায়। অজয় দেবগন, টাবু এবং অক্ষয় খান্না অভিনীত এই ছবি গত ১৮ নভেম্বর মুক্তি পেয়েছে।

'দৃশ্যম ২' ছবির দৃশ্য 'দৃশ্যম ২' ছবির দৃশ্য

অভিষেক পাঠক (Abhishek Pathak) পরিচালিত 'দৃশ্যম ২' (Drishyam 2) আলোচনায়। অজয় দেবগন, টাবু এবং অক্ষয় খান্না অভিনীত এই ছবি গত ১৮ নভেম্বর মুক্তি পেয়েছে। মাত্র সাত দিনের মধ্যেই বক্স অফিসে  (Box Office Collection) ১০০ কোটির ক্লাব অতিক্রম করতে সক্ষম হয়েছে 'দৃশ্যম ২'। যা বর্তমান সময়ের বেশ কয়েকটি ছবির রেকর্ড ভেঙেছে। যেখানে বলিউডের প্রথম সারির তারকারা লড়ছেন ইন্ডাস্ট্রিতে লক্ষ্মীলাভের আশায়। সপ্তম দিনে, 'দৃশ্যম  ২' ১০৪ কোটি টাকা আয় করেছে। 

শুরুর সপ্তাহেই দুর্দান্ত স্কোর করে, বর্তমানে বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং করছে 'দৃশ্যম ২'। প্রথম দিন দেশে প্রায় ১৫.৩৮ কোটি টাকা সংগ্রহ করেছে এই ছবি। ট্রেড রিপোর্ট অনুযায়ী, 'দৃশ্যম ২' ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে! মাত্র সাত দিনে এই পারফরম্যান্স একেবারেই খারাপ স্কোর নয়। ছবিটি ঘরোয়া টিকিট উইন্ডোতে মোট ১০৪.৭৪ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছে। এদিকে, 'দৃশ্যম ২'-র সপ্তম দিনে সামগ্রিকভাবে ১৬.০৪ শতাংশ হিন্দি দখল ছিল।

ইতিমধ্যে, উদ্বোধনী সপ্তাহান্তের 'দৃশ্যম ২', 'ভুল ভুলাইয়া ২', 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' এবং 'দ্য কাশ্মীর ফাইলস'-র মতো হিট বলিউড ছবির সংগ্রহকে ছাপিয়ে গেছে। এটি এখন পর্যন্ত ২০২২ সালের সর্বোচ্চ আয়কারী হিন্দি ছবিগুলির মধ্যে একটি হওয়ার সম্ভাবনা রয়েছে৷

আরও পড়ুন: 'জবা লাইটস'! কাঁচি দিয়ে ঊর্মিকে বোমার তার কাটতে দেখে হাসির রোল নেটপাড়ায়

মূলত কেবল অপারেটর বিজয় সালগাঁওকরের (অজয়) গল্প নিয়ে তৈরি হয়েছে 'দৃশ্যম ২'। যার জীবন সিনেমা ও তার পরিবারকে ঘিরে রয়েছে। বিজয়ের পরিবারে রয়েছে স্ত্রী নন্দিনী (শ্রিয়া শরণ) এবং দুই কন্যা অঞ্জু এবং অনু। ছবিতে আইজি মীরা দেশমুখের ভূমিকায় অভিনয় করছেন টাবু। দুর্ঘটনাক্রমে একটি ছেলেকে হত্যা করে বিজয়ের মেয়ে। এই সময়ও যে কোনও মূল্যে নিজের পরিবারকে রক্ষা করার চেষ্টা করে বিজয়।

ছেলেটির মরদেহের সরিয়ে, বিজয় সমস্ত প্রমাণ মুছে ফেলে এবং এরপরে পানাজিতে একটি ফেমিলি ট্রিপে যায়। তারা একটি আশ্রমে যায়, ছবি দেখে এবং একটি রেস্তোরাঁয় খায়, তৈরি হয় নানা মুহূর্ত। 

আরও পড়ুন: পুরুষরা না বদলালে, মেয়েদের ওপর অত্যাচার চলতেই থাকবে: ঋতুপর্ণা

'দৃশ্যম ২' হল একই নামের মালায়ালাম ছবির হিন্দি রিমেক। যেটি পরিচালনা করেছিলেন জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক নিশিকান্ত কামাত। অভিষেক পাঠক পরিচালিত 'দৃশ্যম ২' এর পরের গল্প।


 

 
; ; ;