scorecardresearch
 

Youtuber Elvish Yadav: কোবরা কাণ্ডে ইউটিউবার এলভিশ যাদবকে মঙ্গলবার জেরা করবে ED

Youtuber Elvish Yadav: এর আগে, ইডি ইতিমধ্যেই এলভিশের ঘনিষ্ঠ হরিয়ানার বিখ্যাত গায়ক রাহুল যাদব ওরফে ফাজিলপুরিয়া সহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করেছে। প্রাক্তন সাংসদ মানেকা গান্ধীর সংগঠন পিপল ফর অ্যানিম্যালস-এর আধিকারিকরা নয়ডায় এলভিশের বিরুদ্ধে সাপ পাচারের অভিযোগ এনে মামলা করেছিলেন।

Advertisement
কোবরা কাণ্ডে ইউটিউবার এলভিশ যাদবকে মঙ্গলবার জেরা করবে ED কোবরা কাণ্ডে ইউটিউবার এলভিশ যাদবকে মঙ্গলবার জেরা করবে ED

কোবরা কেলেঙ্কারি মামলায় জড়িয়ে পড়া ইউটিউবার এলভিশ যাদবকে জিজ্ঞাসাবাদ করবে ইডি। মঙ্গলবার মানি লন্ডারিং মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। ইডি এলভিশকে নোটিশ দিয়েছে এবং তাকে লখনউ সদর দফতরে ডেকেছে। 8 জুলাই, এলভিশ যাদব তার নির্ধারিত বিদেশ সফর এবং অন্যান্য কারণে সমন রদের দাবি জানিয়েছিলেন। এর পর এলভিশকে ২৩ জুলাই হাজির হওয়ার নোটিশ দেওয়া হয়।

এর আগে, ইডি ইতিমধ্যেই এলভিশের ঘনিষ্ঠ হরিয়ানার বিখ্যাত গায়ক রাহুল যাদব ওরফে ফাজিলপুরিয়া সহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করেছে। প্রাক্তন সাংসদ মানেকা গান্ধীর সংগঠন পিপল ফর অ্যানিম্যালস-এর আধিকারিকরা নয়ডায় এলভিশের বিরুদ্ধে সাপ পাচারের অভিযোগ এনে মামলা করেছিলেন।

মঙ্গলবার ইডির সামনে হাজির হবেন এলভিশ যাদব
পার্টিতে সাপের বিষ ব্যবহারের তদন্তের জন্য ১৭ মার্চ নয়ডা পুলিশ গ্রেফতার করেছিল এলভিশ যাদবকে। ২৬ বছর বয়সী ইউটিউবার এলভিশ যাদব একটি এনজিও পিপল ফর অ্যানিম্যালসের অভিযোগে নয়ডার সেক্টর ৪৯ থানায় গত বছরের ৩ নভেম্বর এফআইআর দায়ের করা ছয়জনের মধ্যে ছিলেন। এতে আরও পাঁচজন অভিযুক্ত ছিল, যাদের সবাই সাপের বিষ পাচারকারী। নভেম্বরে তাকে গ্রেফতার করা হয় এবং পরে স্থানীয় আদালত তাকে জামিন দেয়।

পার্টিতে সাপের বিষ ব্যবহার করার অভিযোগে এলভিশ
গত বছরের ৩ নভেম্বর নয়ডার ব্যাঙ্কোয়েট হল থেকে সাপ পাচারকারীদের গ্রেফতার করা হয়। তাদের কাছে থাকা পাঁচটি কোবরা সহ নয়টি সাপ পাওয়া গিয়েছে, এবং ২০ মিলি সাপের বিষও বাজেয়াপ্ত করা হয়েছে। তবে, পুলিশ বলেছিল যে এলভিশ যাদব ব্যাঙ্কোয়েট হলে ছিলেন না এবং তার ভূমিকা তদন্ত করা হচ্ছে। এপ্রিল মাসে নয়ডা পুলিশ ১২০০ পৃষ্ঠার বেশি চার্জশিট দাখিল করেছিল। পুলিশ বলেছিল যে এই অভিযোগগুলির মধ্যে রয়েছে সাপ পাচার, মাদকের ব্যবহার এবং রেভ পার্টির আয়োজন।

Advertisement

 

Advertisement