scorecardresearch
 

কাজল থেকে আয়ুষ্মান, Fathers Day নিয়ে মন ছোঁয়া পোস্ট তারকাদের

ইন্ডাস্ট্রিতে অনেকের গডফাদার থাকলেও বাবা-মায়ের স্থান সব সময় স্পোশাল। আজ ফাদার্স ডে (Fathers Day 2021) উপলক্ষে নিজের স্পেশাল মানুষদের নিয়ে পোস্ট করলেন তারকারা। তালিকায় রয়েছেন কাজল (Kajol), আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda) এবং আরও অনেকে।

Advertisement
তিন তারকা তিন তারকা
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে অনেকের গডফাদার থাকলেও বাবা-মায়ের স্থান সব সময় স্পোশাল।
  • আজ ফাদার্স ডে (Fathers Day 2021) উপলক্ষে নিজের স্পেশাল মানুষদের নিয়ে পোস্ট করলেন তারকারা।

প্রত্যেক মানুষের জীবনে একজন বিশেষ মানুষ থাকেন যাঁদের জায়গা সব সময় বাকিদের থেকে আলাদা হয়। আমাদের সকলের জীবনে তেমনই দুজন মানুষ বাবা এবং মা। বলিউড তারকাদের ক্ষেত্রেও তার কোনও অন্যথা নেই। ইন্ডাস্ট্রিতে অনেকের গডফাদার থাকলেও বাবা-মায়ের স্থান সব সময় স্পোশাল। আজ ফাদার্স ডে (Fathers Day 2021) উপলক্ষে নিজের স্পেশাল মানুষদের নিয়ে পোস্ট করলেন তারকারা। তালিকায় রয়েছেন কাজল (Kajol), আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda) এবং আরও অনেকে।

একই ফ্রেমে বাবা সোমু মুখোপাধ্যায়, সন্তানদের সঙ্গে স্বামী অজয় দেবগন এবং শ্বশুর বীরু দেবগন-এর একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন কাজল। ক্যাপশনে কাজল লিখেছেন, They share love, support and respect... They are the ones who complete the missing pieces of my puzzle. Happy #FathersDay to the dads of my life! কিছু দিন আগে নাচের উপর ভিত্তি করে একটি অরিজিনাল সিরিজ ত্রিভঙ্গ-তে দেখা গিয়েছিল কাজলকে। সিরিজে তাঁর সঙ্গে দেখা গিয়েছে মিথিলা পালকর এবং তনভি আজমিকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

একই ভাবে থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। ছবির ক্যাপশনে অত্যন্ত সঙ্গত কথা লিখেছেন তিনি। পোস্টে তিনি লিখছেন, '“Bachpan mein papa ki lagayi paabandiyon ko todne mein bahut mazaa aata tha. Aur ab bade ho kar khud pe lagayi paabandiyaan todi nahi jaati.” অর্থাৎ, ছোটবেলার বাবার নিষেধাজ্ঞাগুলি ভাঙতে বেশ মজা লাগত। বড় হওয়ার পর নিজের উপর চাপানো নিষেধাজ্ঞা ভাঙা হয়ে ওঠে না।

Advertisement

 

তিনি আরও লেখেন, 'We got it from him. The discipline. The love for music, poetry, films and art. He studied law but was always intrigued by astrology. He’s the reason behind the double Ns and double Rs in my name. At the same time he also taught us that we have the ability to carve out our own destiny and our good karma can supersede any soothsayer. My friend, philosopher and guide. My father'

 

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা-ও ফাদার্স ডে-তে বাবা নিখিল নন্দার থ্রো ব্যাক ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, 'বাবা... তোমার মতো আর কেউ নেই।' ছবিতে বাবার সঙ্গে সুইমিং পুলে হুল্লোড় করতে দেখা যাচ্ছে নভ্যাকে।

 

Advertisement