scorecardresearch
 

গাঙ্গুবাই-এর টিজার দেখে উচ্ছ্বসিত বলিউড, সবাই বলছেন 'আলিয়া তু চাঁদ হ্যায়'

টিজার দেখে তবে দর্শক এবং বলিউডের যা প্রতিক্রিয়া, তাতে বলা চলে ছবিটির জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করবেন। কে নেই তালিকায় - করণ জোহর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া থেকে অক্ষয় কুমার।

Advertisement
গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়া গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়া
হাইলাইটস
  • আগামী ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি
  • করণ জোহর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া থেকে অক্ষয় কুমার। সকলেই আলিয়ার অভিনয়কে কুর্নিশ জানিয়েছেন
  • সঞ্জয় লীলা ভানসালি আর আলিয়া ভাট এক সঙ্গে কাজ করেছেন, তাই ম্যাজিকাল হতে বাধ্য।

মুক্তি পেতেই হইচই ফেলে দিয়েছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি-র টিজার। আগামী ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। টিজার দেখে তবে দর্শক এবং বলিউডের যা প্রতিক্রিয়া, তাতে বলা চলে ছবিটির জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করবেন। কে নেই তালিকায় - করণ জোহর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া থেকে অক্ষয় কুমার। সকলেই আলিয়ার অভিনয়কে কুর্নিশ জানিয়েছেন।

করণ লিখছেন, 'সঞ্জয় লীলা ভানসালি আর আলিয়া ভাট এক সঙ্গে কাজ করেছেন, তাই ম্যাজিকাল হতে বাধ্য। দারুণ টিজার! সুপার সুপার প্রাউড অফ ইউ। বড় স্ক্রিনে দেখার অপেক্ষায় রয়েছি।' আলিয়ার গলি বয় সিনেমার সহ অভিনেতা রণবীর সিং-ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। সঞ্জয় লীলা ভানসালির সঙ্গে এর মধ্যে তিনটি ছবিতে কাজ করে ফেলেছেন রণবীর। গোলিও কী রাসলীলা... রামলীলা, বাজীরাও মস্তানি এবং পদ্মাবত। তিনিও টিজারটি নিজের সোশাল হ্যান্ডেলে পোস্ট করেছেন।

বলিউড থেকে দূরে থেকেও যে তিনি বলিউডের খুব কাছাকাছি রয়েছেন তা বোঝালেন পিগ্গি চপস। প্রিয়াঙ্কাও আলিয়ার ভূয়ষী প্রশংসা করেছেন নিজের সোশাল পোস্টে।

Advertisement

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারও টিজার দেখে যথেষ্ট খুশি। সোশাল পোস্ট করে জানালেন সে কথা। 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, সিনেমার নামটা শুনেই বেশ উৎসাহিত হয়েছিলাম।  এখন টিজার দেখে সেটা আরও বেড়ে গেছে। আলিয়া এবং সঞ্জয় স্যর আরও একটি A গেম নিয়ে এলেন। দেখার অপেক্ষায় রইলাম।'

গাঙ্গুবাই কাথইয়াওয়াড়ি সিনেমাটি এস হুসেন জাইদির উপন্যাসের উপর ভিত্তি করে বানিয়েছেন সঞ্জয় লীলা ভানসালি। গল্প অনুযায়ী গাঙ্গুবাইকে গুজরাত থেকে মুম্বইতে নিয়ে আসে তার প্রেমিক। কিন্তু গাঙ্গুকে দেহ ব্যবসায়ীদের কাছে বেচে দেয় সে। গাঙ্গু বিভিন্ন আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গে সম্পর্ক তৈরি করে দক্ষিণ মুম্বইয়ের বিস্তীর্ণ অঞ্চলে নিজের আদিপত্য কায়েম করেন। একটি বড় ব্রথেলের মালিকও হন। তাঁর শেষ জীবন রেড লাইট এরিয়ার শিশু এবং মহিলাদের উন্নতির জন্য কাজ করে কেটে যায়।

 

Advertisement