scorecardresearch
 

Genelia- Gole Male Song: একতারা হাতে বাংলা বাউল গান গাইছেন জেনেলিয়া, মুহূর্তে ভাইরাল

Gole Male Song: বিশেষত বাঙালি দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে, এই গান ঘিরে। হাতে একতারা নিয়ে জনপ্রিয় বাংলা বাউল গানের রিমেকে এবার কোমর দোলালেন বলিউড অভিনেত্রী। 

Advertisement
'গোলে মালে' গানের দৃশ্য 'গোলে মালে' গানের দৃশ্য

দিন সাতেক আগে প্রকাশ্যে এসেছিল ট্রেলার, এবার সামনে এল 'ট্রায়াল পিরিয়ড' (Trial Period) ছবির নতুন গান। জেনেলিয়া দেশমুখ ডি'সুজা (Genelia Deshmukh D'Souza) ও মানব কউলের এই নতুন ছবির গান এই মুহূর্তে আলোচনায়। বিশেষত বাঙালি দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে, এই গান ঘিরে। হাতে একতারা নিয়ে জনপ্রিয় বাংলা বাউল গানের (Baul Song) রিমেকে এবার কোমর দোলালেন বলিউড অভিনেত্রী। 

আলেয়া সেন পরিচালিত ও ক্রোম পিকচার্স প্রযোজিত এই ছবি অপ্রচলিত পারিবারিক বন্ধনের গল্প বলবে। বাঙালি পরিচালক, তাই ছবিতে রয়েছে বাঙালিয়ানার ছোঁয়া। বাংলা গান ছাড়াও রয়েছেন প্রবীণ বাঙালি অভিনেতা বরুণ চন্দ। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শক্তি কাপুর, শিবা চাড্ডা, গজরাজ রাও, স্বরূপা ঘোষ, জিদান ব্রাজের মতো শিল্পীরা।

 

 

প্রকাশ্যে আসা 'ট্রায়াল পিরিয়ড' (Trial period) -র নতুন গানে জেনেলিয়া লিপ দিচ্ছেন বাংলা গানে। জনপ্রিয় গান 'পিরিতি কাঁঠালের আঠা' (Piriti Kathaler Atha) গানটি গাইতে দেখা যাচ্ছে তাঁকে পর্দায়। গানের প্রেক্ষাপট দীপাবলির এক পারিবারিক অনুষ্ঠানে। লাল- সাদা পোশাকে সেজেছেন জেনেলিয়া। ছবির এই রিমেক গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং দেব নেগী। সঙ্গীত আয়োজন ও সুর দিয়েছেন কৌশিক এবং গুড্ডু। র‍্যাপ গেয়েছেন গুড্ডু। ছবির নেপথ্য সঙ্গীত অনুপম রায়ের। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Genelia Deshmukh (@geneliad)


ঐতিহ্যবাহী লোকগান 'গোলে মালে' (Gole Male) প্রকাশ্যে আসার পরই অনেকে প্রশংসায় ভরিয়েছেন। এমনকী এই গানে রিলসও শুরু করেছেন বহু নেটিজেন। তবে কিছুজনের মনে হয়েছে এরকম একটা গানের রিমেক না করলেই ভাল হত।   

এক লড়াকু মায়ের গল্প ফুটে উঠবে ছবিতে। একজন বাঙালি 'সিঙ্গল মাদার'-র চরিত্রে অভিনয় করছেন জেনেলিয়া। আগামী ২১ জুলাই জিও সিনেমাতে ছবিটির প্রিমিয়ার হবে।

 

Advertisement